Image default
খেলা

Gotham FC তাদের প্রথম ম্যাচে Midge Purce ছাড়াই সাহসে পড়ে

আহত মিজ পার্স ছাড়া গথাম এফসির প্রথম খেলাটি সবচেয়ে উত্সাহজনক ছিল না।

ব্রায়ানা পিন্টো প্রথম পিরিয়ডের শেষের দিকে একটি গোল করেছিলেন এবং শনিবার ওয়েকমেড সকার পার্কে 1-0 গোলে জয়ী হোস্ট নর্থ ক্যারোলিনা কারেজের পক্ষে এটি যথেষ্ট ছিল।

দ্য কারেজ (2-1-0, 6 পয়েন্ট) খেলায় তার স্কোর করার সুযোগের অর্ধেকেরও কম ছিল, কিন্তু গথাম তার 15টি শটের একটিও ফিরিয়ে দিতে পারেনি এবং তাদের মধ্যে শুধুমাত্র একটি গোলে ছিল।

গথাম (1-1-0, 3 পয়েন্ট), বর্তমান লিগ চ্যাম্পিয়ন, রাস্তায় দুটি গেম বিভক্ত করেছে এবং এখনও বুরেসের সাথে কীভাবে খেলতে হবে – গত মৌসুমের দলের MVP – যেটি একটি সিজনের জন্য বাইরে রয়েছে তার সাথে কীভাবে খেলতে হবে তা খুঁজে বের করছে। ছেঁড়া ACL.

এনজে/এনওয়াই গথাম এফসি মিডফিল্ডার ইয়াজমিন রায়ান (18) বল নিয়ন্ত্রণ করছেন যখন উত্তর ক্যারোলিনা কারেজ মিডফিল্ডার ড্যানি ওয়েদারহোল্ট (17) ওয়েকমেড সকার পার্কে রক্ষা করছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“মাঠের ভিতরে এবং বাইরে, তিনি একজন দুর্দান্ত নেতা, তিনি একজন দুর্দান্ত সতীর্থ,” গোথাম কর্নারব্যাক জেনা নেগসোঙ্গার খেলার আগে পিয়ার্স সম্পর্কে বলেছিলেন। “এবং আপনি দেখতে পাচ্ছেন যে মাঠেও সে কঠোর পরিশ্রম করে। তাই আমরা শুধু তার শুভ কামনা করি।”

“সবাই বিধ্বস্ত।”

নর্থ ক্যারোলিনা কারেজ মিডফিল্ডার ব্রায়ানা পিন্টো (8) এবং এনজে/এনওয়াই গথাম এফসি মিডফিল্ডার ডেলানি শিহান (17) ওয়েকমেড সকার পার্কে হাফ টাইমে পোজ দিচ্ছেন। নর্থ ক্যারোলিনা কারেজ মিডফিল্ডার ব্রায়ানা পিন্টো (8) এবং এনজে/এনওয়াই গথাম এফসি মিডফিল্ডার ডেলানি শিহান (17) ওয়েকমেড সকার পার্কে হাফ টাইমে পোজ দিচ্ছেন। রব কিনান-ইউএসএ টুডে স্পোর্টস

পিন্টো অ্যাশলে সানচেজের একটি হেডার পুনঃনির্দেশ করেন, যিনি বক্সের ভিতরেও ছিলেন এবং সহায়তা প্রদান করেছিলেন।

গথাম গোলকিপার ক্যাসি মিলার সময়মতো তার শরীরের গতিকে থামাতে পারেনি।

– মাঠ পর্যায়ে মিডিয়ার সাথে

Source link

Related posts

পর্তুগালকেও আটকে দিতে চায় মরক্কো

News Desk

2 নং বীজের উপর চাপ বজায় রাখতে জ্যালেন ব্রুনসনের বিশাল রাতের পিছনে সেল্টিকসকে ছিটকে দেয় নিক্স

News Desk

ফিটনেস ক্যাম্প ছেড়ে কোথায় গেলেন আফ্রিদি!

News Desk

Leave a Comment