Image default
খেলা

Fox Sports, AEG 2025 সালে 16-টিম কলেজ বাস্কেটবল পোস্ট সিজন টুর্নামেন্ট হোস্ট করবে

একটি নতুন কলেজ বাস্কেটবল পোস্ট-সিজন টুর্নামেন্ট আগামী বছর মাঠে নামবে।

ফক্স স্পোর্টস এবং এইজি বুধবার ঘোষণা করেছে যে কলেজ বাস্কেটবল ক্রাউনটি 31 মার্চ, 2025-এ ঘোষণা করা হবে এবং পরবর্তী মৌসুমের শেষে লাস ভেগাসে 6 এপ্রিল, 2025 পর্যন্ত চলবে। গেমগুলি এমজিএম গার্ডেন এরিনা এবং টি-মোবাইল অ্যারেনায় অনুষ্ঠিত হবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সেন্ট লুইসের বিরুদ্ধে খেলা চলাকালীন ফক্স স্পোর্টস সম্প্রচারকারী জন ফান্টার একটি পোস্টার ধারণ করার সময় সেটন হল পাইরেটসের ছাত্র বিভাগ উল্লাস করছে। নিউ জার্সির নেওয়ার্কের 16 জানুয়ারী, 2024-এ প্রুডেন্সিয়াল সেন্টারে জনস রেড স্টর্ম। (পোর্টার বিঙ্কস/গেটি ইমেজ)

যে দল NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টে 68 জনের ক্ষেত্র তৈরি করে না তারা অগ্রসর হওয়ার যোগ্য হবে। বিগ টেন, বিগ 12 এবং বিগ ইস্ট কনফারেন্স প্রতিটিতে কমিটি দ্বারা নির্বাচিত অতিরিক্ত দল সহ 16-টিম টুর্নামেন্টে স্বয়ংক্রিয়ভাবে প্রবেশ করা হবে।

বিগ টেন, বিগ 12 এবং বিগ ইস্ট গেমগুলি নিয়মিতভাবে ফক্স প্রোগ্রামিংয়ে দেখা যায়।

“কলেজের বাস্কেটবল পোস্ট সিজন হল বছরের সবচেয়ে উত্তেজনাপূর্ণ সময়গুলির মধ্যে একটি, এবং ফক্স স্পোর্টস খেলার উন্নতি ও অগ্রগতির প্রচেষ্টার অগ্রভাগে থাকতে পেরে গর্বিত,” বলেছেন ফক্স স্পোর্টসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জেসন ব্যাজান্ট৷

চূড়ান্ত চার পাওয়ার র‍্যাঙ্কিং: প্রতিটি দল কীভাবে NCAA টুর্নামেন্টের সেমিফাইনালে যায়

ন্যাশনাল কলেজিয়েট অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের (NCAA) অফিসিয়াল গেম বল।

লাস ভেগাসে, 8 মার্চ, 2024-এ Pac-12 টুর্নামেন্টের সেমিফাইনালে দক্ষিণ ক্যালিফোর্নিয়া এবং UCLA-এর মধ্যে একটি NCAA কলেজ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় একটি অফিসিয়াল বল কোর্টে রয়েছে। (এপি ছবি/ডেভিড বেকার, ফাইল)

“এইজি, বিগ টেন, বিগ 12 এবং বিগ ইস্টের সাথে একসাথে, আমরা ছাত্র-অ্যাথলেটদের উচ্চ-মানের কলেজ পোস্ট সিজন হুপসে প্রতিযোগিতা করার জন্য এবং দর্শকদের কলেজ বাস্কেটবল ক্রাউন চেজ উপভোগ করার জন্য আরও সুযোগ প্রদান করতে পেরে রোমাঞ্চিত।”

কলেজ বাস্কেটবল ক্রাউন ন্যাশনাল ইনভাইটেশন টুর্নামেন্ট (NIT)-এর সবচেয়ে কাছের প্রতিযোগী হবে বলে আশা করা হচ্ছে – কলেজ বাস্কেটবলের সবচেয়ে পুরনো বড় পোস্ট সিজন টুর্নামেন্ট।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কলেজ বাস্কেটবল আমন্ত্রণমূলক এবং CollegeInsider.com পোস্টসিজন টুর্নামেন্ট অন্যদের মধ্যে রয়েছে।

ফক্স কর্পোরেশন ফক্স নিউজ এবং ফক্স স্পোর্টসের মালিক।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

আফতাব আহমেদ – বাংলাদেশের প্রথম মারকুটে ব্যাটসম্যান

News Desk

ডেভ পোর্টনয় ইউকনে বিশাল জয়ের পর মাস্টার্স জিততে স্কটি শেফলারের উপর $1.35 মিলিয়ন বাজি ধরেছেন

News Desk

সঞ্জুর মহাকাব্যিক লড়াই ব্যর্থ করে থ্রিলার জয় পঞ্জাব কিংসের

News Desk

Leave a Comment