FOX-এ শনিবারের Yankees-Dodgers গেমটির একটি বড় দর্শক রয়েছে৷
খেলা

FOX-এ শনিবারের Yankees-Dodgers গেমটির একটি বড় দর্শক রয়েছে৷

তারকারা এই সপ্তাহান্তে ব্রঙ্কসে ছিলেন এবং তারা শহরে এবং টিভিতে সবচেয়ে জনপ্রিয় টিকিট ছিল৷

লস অ্যাঞ্জেলেস ডজার্স নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে একটি সিরিজে তিন-গেমের সেটে পূর্ব দিকে গিয়েছিল যেখানে একটি সম্মিলিত ছয়টি এমভিপি পুরস্কারের রোস্টার রয়েছে।

প্রতিটি ম্যাচে 48,000 জনেরও বেশি লোক অংশগ্রহণ করেছিল এবং তাদের একটি দুর্দান্ত সিরিজ ছিল।

ডজার্স তাদের প্রথম দুটি গেম জিতেছে, শুক্রবার একটি 11-ইনিং থ্রিলার সহ, রবিবার রাতে ইয়াঙ্কিজরা সুইপ ঠেকাতে পেছন থেকে আসার আগে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডেভিড অরটিজ, অ্যালেক্স রদ্রিগেজ, কেভিন বুরখার্ট এবং ডেরেক জেটার নিউইয়র্কের নিউইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়ামে 8 জুন, 2024-এ নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ এবং লস অ্যাঞ্জেলেস ডজার্সের মধ্যে একটি খেলার আগে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন (নিউ ইয়র্ক ইয়াঙ্কিস/গেটি ইমেজ)

যদিও শনিবার রাতেই একমাত্র খেলা ছিল (একটি 11-3 ডজার্সের জয়), এটি দৃশ্যত একটি অবশ্যই দেখার খেলা ছিল।

ফক্স স্পোর্টস মঙ্গলবার ঘোষণা করেছে যে শনিবারের “আমেরিকাতে বেসবল নাইট” 22 সেপ্টেম্বর, 2022 সাল থেকে যেকোন নেটওয়ার্কে MLB নিয়মিত সিজনের সর্বাধিক সম্প্রচার ছিল, গড় 2.9 মিলিয়ন দর্শক। সেই খেলাটি ছিল বোস্টন রেড সক্সের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 5-4 জয় যখন অ্যারন বিচারক 61 হোমারের রজার মারিসের AL রেকর্ড বেঁধে দেওয়ার চেষ্টা করছিলেন।

ফক্স সম্প্রচারে MLB

ধারাভাষ্যকার কেভিন বুরখার্ট (এল) এবং প্রাক্তন এমএলবি খেলোয়াড় (এলআর) অ্যালেক্স রদ্রিগেজ, ডেভিড অর্টিজ এবং ডেরেক জেটার নিউ ইয়র্ক সিটিতে 8 জুন, 2024-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ এবং লস অ্যাঞ্জেলেস ডজার্সের মধ্যে একটি খেলার আগে প্রিগেম শোতে কাজ করছেন . (জিম ম্যাকআইজ্যাক/গেটি ইমেজ)

এটি 30 জুন, 2018 থেকে নেটওয়ার্কের সবচেয়ে বেশি দেখা নিয়মিত সিজনের শনিবারের খেলাও ছিল, যেটি বোম্বারদের বিরুদ্ধে বোস্টনের 11-0 জয় ছিল।

ইয়াঙ্কিদের জন্য এটি একটি সুন্দর রাত ছিল না, কারণ টিওস্কার হার্নান্দেজ অষ্টম ইনিংসে একটি গ্র্যান্ড স্ল্যাম সহ দুবার গভীরে গিয়েছিলেন যা খেলাটিকে দূরে সরিয়ে দেয়।

শনিবারের খেলাটিও ডজার ভক্তদের দখলে নিয়েছিল, যখন ডজার্সের লোগোর রঙের নামানুসারে “প্যানটোন 294” ফ্যান ক্লাবের 5,000 সদস্য ইয়াঙ্কি স্টেডিয়াম আক্রমণ করেছিল।

ইয়াঙ্কি স্টেডিয়ামের বাইরে ভক্তরা

নিউ ইয়র্ক সিটিতে 5 এপ্রিল, 2024-এ নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ এবং টরন্টো ব্লু জেসের মধ্যে একটি খেলার আগে ভক্তরা মাঠে হাঁটছেন। (ডাস্টিন স্যাটলফ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ইয়াঙ্কিজ-ডজার্স ওয়ার্ল্ড সিরিজ ম্যাচআপে সর্বনিম্ন বেটিং সম্ভাবনা রয়েছে +500 ($100 বাজি ধরুন, $500 জিতুন)। 1981 সালের পর এটি তাদের প্রথম হবে, তবে এটি ফল ক্লাসিকে তাদের 12 তম মিটিং হবে, যা তাদের রেকর্ডকে প্রসারিত করবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

পল পিয়ার্স একটি ভয়ঙ্কর রক্তাক্ত আঙুলের আঘাতে হাসপাতালে ভর্তি ছিলেন

News Desk

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

News Desk

সাকিবকে অধিনায়ক হিসেবে চান সুজন

News Desk

Leave a Comment