Image default
খেলা

FanDuel এবং DraftKings প্রোমো কোড NC তে $400 মূল্য অফার করে; অন্য কোথাও $350

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

নতুন নর্থ ক্যারোলিনা বেটররা এখনও ফ্যানডুয়েল এবং ড্রাফ্টকিংসের মতো শীর্ষ স্পোর্টস বেটিং সাইটগুলি থেকে উচ্চ স্বাগত অফারগুলি খুঁজে পেতে পারে৷ FanDuel NC প্রোমো কোড এবং DraftKings NC প্রোমো কোড অফারগুলি জাতীয় অফারগুলিতে ফিরে আসার আগে শুধুমাত্র একটি সীমিত সময়ের জন্য স্থায়ী হবে এবং স্বীকার্য যে, সেগুলি উত্তর ক্যারোলিনার প্রচারগুলির মতো উচ্চ মূল্যের নয়৷

উভয় অফারই যেকোনো বাজারে $5 বাজি বা বোনাস বাজিতে $200 জেতার সম্ভাবনার প্রয়োজন। বাজি যেভাবে কার্যকর করা হোক না কেন, আপনি একাই বাজি থেকে বোনাস উপার্জন করবেন।

আপনি যদি উভয়েই নতুন হন, আপনি প্রতিটি প্ল্যাটফর্মে $5 বাজি থেকে মোট $400 মূল্য খুঁজে পেতে সাইন আপ করতে পারেন।

প্রতিটি বইয়ের জন্য NC স্বাগতম উপস্থাপনা খুঁজতে নীচের মডিউলগুলিতে ক্লিক করুন।

ফ্যানডুয়েল বা ড্রাফ্টকিংস অফার জেতার জন্য আমি কি কিছু বাজি ধরতে পারি?

হ্যাঁ, উভয় বইই আপনাকে যা খুশি তার উপর $5 বাজি রাখতে দেয়। উদাহরণস্বরূপ, আমি মঙ্গলবার রাতে ওকলাহোমা সিটি থান্ডারে ফ্যানডুয়েল অফারের জন্য $5 এবং DraftKings চুক্তির জন্য বেসবল মানিলাইনে $5 রাখতে পারি।

আপনার অ্যাকাউন্টে আঘাত করা বোনাস বেটের উপর ভিত্তি করে, ফাইনাল ফোর বা আপনার পছন্দের অন্য কোনো খেলার মতো জনপ্রিয় ইভেন্টগুলিতে আপনার বোনাসের অর্থ ব্যবহার করার জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে।

দুটি অফার বিস্তারিত

ফ্যানডুয়েল

উত্তর ক্যারোলিনা

FanDuel এর সাথে শুরু করা খুবই সহজ। FanDuel ব্যবহার করা সহজ এবং এর মোবাইল অ্যাপে একটি ব্যতিক্রমী ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করার জন্য একটি খ্যাতি রয়েছে।

আপনার পছন্দের বাজার বা প্রতিকূলতার উপর নির্ভর করে আপনাকে কমপক্ষে $10 এবং $5 জমা করতে হবে। ধরা যাক আমি মঙ্গলবার রাতে Thunder -207 এ $5 রেখেছি।

বিজয়ী $2.42 জিতে, $5 ফেরত দেয় এবং অতিরিক্ত বাজিতে $200 উপার্জন করে। আপনি যদি প্রথম বাজিটি মিস করেন, আপনি এখনও 72 ঘন্টার মধ্যে অতিরিক্ত বাজিতে $200 জিতবেন।

অন্য সব সাইট

অন্যান্য সমস্ত ফ্যানডুয়েল স্পোর্টস বেটিং স্টেটগুলির একটি সামান্য ভিন্ন বিন্যাসে অ্যাক্সেস রয়েছে৷ অফার স্ট্রাকচার একই ভাবে কাজ করে $10 ডিপোজিট এবং $5 বাজির সাথে; যাইহোক, আপনার বাজি তাকে জিততেই হবে পুরস্কার অ্যাক্সেস করতে.

উপরের মত একই গেমে, থান্ডার 76ers কে পরাজিত করলে আপনি একটি লাভ এবং বোনাস পাবেন। এদিকে, ক্ষতিকে একটি সাধারণ হারের বাজির মতো বিবেচনা করা হয় এবং বাজিটি ঘরের কাছে হেরে যায়।

কিংস প্রজেক্ট

উত্তর ক্যারোলিনা

ড্রাফ্টকিংস নর্থ ক্যারোলিনা অফারটি ফ্যানডুয়েল অফারের সাথে প্রায় অভিন্ন যা $10 এর পরিবর্তে $5 এর কম জমা প্রয়োজন। বাজিটি যেভাবে নিষ্পত্তি করা হোক না কেন, আপনি আটটি $25 বোনাস বাজিতে $200 জিতবেন।

এই বোনাস বাজি সাত দিনের জন্য বৈধ এবং আপনাকে প্রতিটি $25 একটি স্টক ফান্ড এবং সম্ভাব্য নগদ জিততে কাট হিসাবে ব্যবহার করতে হবে।

অন্য সব সাইট

অন্যান্য সমস্ত রাজ্যে নতুন DraftKings গ্রাহকরা একই অফার খুঁজে পেতে পারেন কিন্তু নর্থ ক্যারোলিনায় $200 এর পরিবর্তে $150 এর বোনাস ইনস্ট্যান্ট বেটের সাথে। বোনাস বেট একইভাবে কাজ করে যে সেগুলি সাত দিনের জন্য বৈধ এবং আপনি যদি অতিরিক্ত বাজি জিততে পারেন তাহলে নগদ জিততে পারেন৷

আপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

Source link

Related posts

জি লিগের লিন্ডসে হার্ডিং এনবিএর হর্নেটের সাক্ষাৎকার নিয়েছেন

News Desk

প্রিপ স্পোর্টস রিপোর্ট: গ্রানাডা হিলস (16-1) সফটবলে তার আধিপত্য অব্যাহত রেখেছে

News Desk

এনবিএ ফাইনালস: নিকোলা জোকিক এবং জামাল মারে নুগেটসকে গেম 1-এ হিটের উপর প্রভাবশালী জয়ে নেতৃত্ব দিয়েছেন

News Desk

Leave a Comment