Image default
খেলা

FanDuel এবং DraftKings প্রোমো কোড: উত্তর ক্যারোলিনায় $450, যেকোনো গেমের জন্য $350

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

11 মার্চ নর্থ ক্যারোলিনায় অনলাইন স্পোর্টস বেটিং চালু হয়েছে এবং FanDuel এবং DraftKings উভয়ই টার হিল রাজ্যে পরিচালিত হয়। যেমন, আপনি একটি FanDuel প্রচার কোড বা একটি DraftKings প্রচার কোড দাবি করতে পারেন, উভয়েরই একই মৌলিক কাঠামো কিন্তু ভিন্ন মান রয়েছে৷

প্রথমটি হল $5 বাজি যা আপনাকে বোনাস বেট অফারে $200 পাবে। পরবর্তীতে বোনাস বাজিতে $250 উপার্জন করতে $5 নগদ বাজির প্রয়োজন। উভয় প্রচারের কাঠামোর উপর নির্ভর করে, আপনি বাজি নিষ্পত্তি নির্বিশেষে অতিরিক্ত বাজি উপার্জন করবেন।

শুধু উত্তর ক্যারোলিনার বাইরে, উভয় স্পোর্টস সাইটেরই সারা দেশের অন্যান্য রাজ্যে একই রকম প্রচার রয়েছে যা আমরা নীচে বিস্তারিত করব।

FanDuel উত্তর ক্যারোলিনা প্রচার কোড দেখুন

আপনি যখন একটি অ্যাকাউন্টের জন্য সাইন আপ করেন, নগদ জমা করেন এবং কমপক্ষে $5 এর প্রাথমিক নগদ বাজি করেন, তারা সেটেল হয়ে গেলে আপনি বোনাস বেটে $200 পাবেন।

যেহেতু এটি একটি বাজি এবং লাভ, আপনি যেভাবেই সেটেল করুন না কেন আপনি বোনাস বাজি জিতবেন।

আমরা নীচে মনে রাখার জন্য কিছু গুরুত্বপূর্ণ উপাদান তালিকাভুক্ত করেছি:

শুধুমাত্র 21 বা তার বেশি বয়সী এবং NC-তে অবস্থিত নতুন খেলোয়াড়দের জন্য, এই প্রচার শুরু করতে আপনাকে ন্যূনতম $10 জমা করতে হবে। অর্জিত যেকোনো অতিরিক্ত বাজি বিতরণের বিন্দু থেকে সাত দিনের জন্য বৈধ

FanDuel অন্য কোথাও আছে

উত্তর ক্যারোলিনার বাইরে, ফ্যানডুয়েলের শক্ত পণ রয়েছে এবং এটি একটি আপগ্রেডও পাচ্ছে। প্রচার শুরু করার জন্য আপনাকে $10 ডিপোজিট এবং $5 নগদ বাজি করতে হবে এটি প্রচারের মতো একই মান এবং কাঠামো, তবে এই অফারটির সাথে আপনি শুধুমাত্র বোনাস বাজি জিততে পারবেন যদি আপনার বাজি জিতে যায়।

যদি তাই হয়, আপনি অতিরিক্ত বাজিতে $200 সংগ্রহ করবেন। এখানে কোন প্রচার কোডের প্রয়োজন নেই তাই আপনি নিচের মডিউলটি ব্যবহার করে সহজেই সাইন আপ করতে পারেন।

FanDuel বর্তমানে উত্তর ক্যারোলিনা (AZ, CO, CT, IL, TN, IN, IA, KS, KY, LA, MA, MD, MI, NJ, NY, OH, PA, VA, VT, WV) ব্যতীত 21টি রাজ্যে কাজ করে Y)।

DraftKings উত্তর ক্যারোলিনা প্রচার কোড দেখুন

ড্রাফ্টকিংস উত্তর ক্যারোলিনা একইভাবে কাঠামোবদ্ধ প্রচার চালায়, তবে উচ্চ মূল্য সহ। আপনি যতই বাজি ধরুন না কেন $5 বাজি রাখুন এবং বোনাস বাজিতে $250 পান।

আবারও, আমরা এই অফারটি দাবি করার সময় মনে রাখার মূল পয়েন্টগুলিকে রূপরেখা দিয়েছি।

এই অফারটি শুধুমাত্র 21 বছরের বেশি বয়সী এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত নতুন গ্রাহকদের জন্য। আপনি $25 মূল্যের 10টি অতিরিক্ত বাজি পাবেন। এই অফার থেকে জেতা যেকোন অতিরিক্ত বাজি বিতরণের বিন্দু থেকে সাত দিনের জন্য বৈধ

আবার, এখানে কোন প্রচার কোডের প্রয়োজন নেই, তাই আপনি নীচের মডিউলে ক্লিক করে সহজেই শুরু করতে পারেন।

অন্যত্র প্রকল্প কিংস

DraftKings, যা বর্তমানে উত্তর ক্যারোলিনার বাইরে 17টি রাজ্যে (NJ, PA, IN, IA, WV, CO, TN, IL, VA, MI, AZ, KS, LA, WY, MD, OH, MA) কাজ করে, নতুন অফার করে খেলোয়াড়দের একটি উদার বাজি এবং পেতে.

$5 বাজি ধরুন এবং একবার সেটেল হয়ে গেলে বোনাস বেটে $150 পান। আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করার জন্য আপনাকে একটি নগদ জমা করতে হবে, তবে এই অফারটি দাবি করার জন্য কোনও প্রকৃত প্রচার কোডের প্রয়োজন নেই৷ নীচের মডিউল দিয়ে সহজে শুরু করুন।

যেকোনো খেলাধুলার বইয়ের সাথে নিবন্ধন করুন

যদিও যেকোনও স্পোর্টস বেটিং এর জন্য সাইন আপ করার সূক্ষ্মতা রয়েছে, আমরা নীচে প্রক্রিয়াটির রূপরেখা দিয়েছি।

FanDuel উত্তর ক্যারোলিনা বা DraftKings উত্তর ক্যারোলিনা অ্যাক্সেস করতে প্রাসঙ্গিক মডিউলগুলির একটি ব্যবহার করুন৷ উভয়ের জন্য কোনও প্রচার কোডের প্রয়োজন নেই, শুরু করার জন্য প্রাসঙ্গিক ব্যক্তিগত তথ্য লিখুন (জন্ম তারিখ, বাড়ির ঠিকানা, ইত্যাদি)। আপনি দাবি করছেন যে কোনো প্রচারের শর্তাবলী পর্যালোচনা করুন আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করতে একটি নগদ জমা করুন৷ আপনি বাজি প্রস্তুত!

আপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন
শুধুমাত্র নতুন খেলোয়াড়, 21+। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। শুধুমাত্র অ্যারিজোনা, CT, CO, IA, IL, IN, KS, KY, LA, MA, MD, MI, NJ, NY, PA, OH, TN, VA, VT, WV, WY-তে উপলব্ধ। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য।
অ্যারিজোনা, CO, CT, IA, IL, IN, KS, KY, LA (নির্বাচিত প্যারিশ), MA, MD, ME, MI, NJ, NY, OH, PA, TN, VA, VT, WY তে শারীরিকভাবে অবস্থিত হতে হবে বা WV. (প্রতিটি একটি “যোগ্য বিচার বিভাগ” বা, সম্মিলিতভাবে, “যোগ্য বিচার বিভাগ”)।

Source link

Related posts

তামিমের সিদ্ধান্তে হতবাক আশরাফুল

News Desk

রেঞ্জার্সরা ফ্লায়ারদের কাছে কুৎসিত হারের সাথে তাদের প্রেসিডেন্স কাপের আশা বাড়াতে ব্যর্থ হয়

News Desk

১১৩ বছর আগে গড়া রেকর্ড স্পর্শ করল ব্রিটেন

News Desk

Leave a Comment