Image default
খেলা

ESPN BET NPNEWS প্রচার কোড: 17 টি রাজ্যে $150, উত্তর ক্যারোলিনায় $225 (NPNEWSNC)

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

বিশ্বের নেতৃস্থানীয় ক্রীড়া সংস্থা অনলাইন বেটিং মধ্যে শাখা আউট হয়েছে. আপনি $150 বাজি দাবি করতে এবং 17টি রাজ্যে (AZ, CO, IL, IN, IA, KS, KY, LA, MA, MD, MI, NJ, OH, PA, TN) অ্যাক্সেস পেতে ESPN BET প্রচার কোড NPNEWS ব্যবহার করতে পারেন। VA, WV ) যেখানে ESPN BET কাজ করে।

এটি একটি লাইভ অফার যা শুরু করার জন্য ন্যূনতম $10 জমা দিতে হবে। বাজারে অন্যান্য অনুরূপ প্রচারগুলির থেকে ভিন্ন, কোনও নির্দিষ্ট বাজির প্রয়োজনীয়তা নেই যাতে আপনি যে কোনও নগদ রাখতে পারেন এবং বোনাস বেটে $150 উপার্জন করতে পারেন।

উপরন্তু, সমস্ত ESPN BET রাজ্যে 200 শতাংশ ডিপোজিট ম্যাচ উপলব্ধ। এই অফারে $500 এর ক্যাপ রয়েছে, তাই সর্বাধিক অর্জন করতে আপনাকে $250 নগদ জমা করতে হবে।

ESPN BET বর্তমানে একই কাঠামো সহ উত্তর ক্যারোলিনার জন্য একচেটিয়া প্রচার রয়েছে। আপনি একই ESPN BET NPNEWS প্রচার কোড ব্যবহার করে এটি আনলক করতে পারেন। গঠনটি মূলত একই, যেকোনো অর্থ বাজি রাখুন এবং সেটেল হয়ে গেলে বোনাস বেটে $225 পান।

ESPN BET NPNEWS প্রচার কোড সম্পর্কে

এটি একটি বেট অ্যান্ড গেট শো, তাই আপনি যেভাবে আপনার নগদ বাজি নিষ্পত্তি করুন না কেন আপনি বোনাস বাজি জিতবেন। এই প্রচারের দাবি করার সময় বিবেচনা করার জন্য আমরা কিছু অন্যান্য উপাদান চিহ্নিত করেছি।

শুধুমাত্র নতুন খেলোয়াড়, 17টি রাজ্যের একটিতে অবস্থিত যেখানে ESPN BET কাজ করে (AZ, CO, IL, IN, IA, KS, KY, LA, MA, MD, MI, NJ, OH, PA, TN, VA, WV ) , যাদের বয়স কমপক্ষে 21 বছর বা তার বেশি তারা এই প্রচারের জন্য যোগ্য, আপনাকে আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করতে একটি নগদ জমা করতে হবে

আপনি জিতলে যেকোন অতিরিক্ত বাজি বিতরণের বিন্দু থেকে সাত দিনের জন্য বৈধ

এই অফারের কাঠামোর উপর নির্ভর করে, আপনাকে এটি নিরাপদে খেলতে হবে এবং নগদ বাজি তুলনামূলকভাবে কম রাখতে হবে। ধরা যাক আপনি উপরের মডিউলের জন্য সাইন আপ করেছেন এবং Hornets মানিলাইনে +330 এ $1 নগদ বাজি রাখুন। শার্লট খুব বেশি লাভ পাবেন না তবে আপনি অতিরিক্ত বাজি সংগ্রহ করবেন।

nc-এ ESPN পণ

ইএসপিএন বিইটি হল আটটি অপারেটরের মধ্যে একটি যেটি 11 মার্চ নর্থ ক্যারোলিনায় অনলাইন স্পোর্টস বেটিং চালু করার পর কাজ শুরু করে৷ টার হিল রাজ্যে এর লঞ্চের সাথে কাকতালীয়ভাবে ESPN BET NPNEWS প্রচার কোড একটি একচেটিয়া বাজি খোলে এবং রাজ্যে প্রবেশ করে।

নগদে যেকোন কিছু বাজি ধরুন এবং যাই হোক না কেন বোনাস বাজিতে $225 পান। আপনি একটি অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করতে এবং এই অফারটি দাবি করতে নীচের প্রচার কোড এবং মডিউল ব্যবহার করতে পারেন৷ একই মৌলিক শর্তাবলী এখানে প্রযোজ্য কারণ আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করার জন্য আপনাকে একটি নগদ জমা করতে হবে এবং আপনি যে কোনো অতিরিক্ত বাজি জিতবেন তা বিতরণের স্থান থেকে সাত দিনের জন্য বৈধ।

ESPN BET এর সাথে সাইন আপ করুন

নীচের তালিকাটি ESPN BET রেজিস্ট্রেশন প্রক্রিয়ার বিশদ বিবরণ দেয়, আপনি উত্তর ক্যারোলিনায় বা অন্য কোথাও।

প্ল্যাটফর্ম অ্যাক্সেস করতে প্রাসঙ্গিক মডিউলগুলির একটি ব্যবহার করুন ESPN BET প্রচার কোড NPNEWS লিখুন যখন অনুরোধ করা হয় তখন আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করতে একটি নগদ জমা করুন আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করতে $10 নগদ বাজি রাখুন 17টি রাজ্যে $150 পেতে, NC-তে $225 পেতে যেকোনো নগদ বাজি রাখুন

আপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

শুধুমাত্র নতুন ব্যবহারকারী, 21+। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। বাজি ধরার জন্য আপনাকে অবশ্যই অ্যারিজোনা, CO, IA, IL, IN, KS, KY, LA, MA, MD, MI, NJ, OH, PA, বা TN, বা VA, বা WV-তে শারীরিকভাবে উপস্থিত থাকতে হবে। খেলোয়াড়দের অবশ্যই একটি নির্দিষ্ট প্রচার কোড ব্যবহার করে নিবন্ধন করতে হবে এবং তারপর প্রচারের সময়কালে একটি যোগ্য গেমে একটি যোগ্যতা বাজি রাখতে হবে। বোনাস বেটের $150 এর মধ্যে $200 (চার (4) $50 ইনক্রিমেন্ট) আপনি যখন প্রথম বাজি করবেন তখন জমা হবে। দয়া করে দায়িত্বের সাথে জুয়া খেলুন।

Source link

Related posts

শরিফুল-তাসকিনের বোলিং তোপে চাপে আফগানরা

News Desk

কাতার বিশ্বকাপে রোনালদোর পর্তুগাল, টিকিট পেয়েছে পোল্যান্ডও

News Desk

শেষ ঘণ্টায় দুর্দান্ত এক জয় ভারতের

News Desk

Leave a Comment