Image default
খেলা

ESPN BET প্রোমো কোড NPNEWS: $150 বোনাস অফার পান; NPNEWSNC কোড সহ NC-তে $225 বোনাস৷

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

নিউ ইয়র্ক পোস্টের পাঠকরা প্রোমো কোড ESPN BET ব্যবহার করে একটি মিষ্টি বোনাস পেতে পারেন nbnews 17টি রাজ্যে। নতুন ESPN BET ক্লায়েন্ট অফার পেতে এই কোডটি ব্যবহার করুন যা নতুন ব্যবহারকারীদের নিশ্চিত বোনাস বাজিতে $150 পেতে যেকোনো ডলারের পরিমাণে যেকোনো ক্রীড়া বাজি করতে দেয়।

ESPN BET উত্তর ক্যারোলিনায় প্রচার কোড ESPN BET NC সহ একটি স্বাগত চুক্তি অফার করছে NPNEWSNC. এই নতুন গ্রাহক অফারটি আপনাকে বোনাস বাজিতে $225 পেতে, জয় বা হারতে যেকোনো কিছুতে বাজি ধরতে দেয়। উভয় অফার অন্তত $10 একটি প্রাথমিক আমানত প্রয়োজন.

উভয় রাজ্যেই, আপনি $500 পর্যন্ত 200% ডিপোজিটও পাবেন।

ESPN BET-এর এই শোটি যেকোনো খেলার জন্য কাজ করে, তাই NBA-এর মধ্যে সীমাবদ্ধ মনে করবেন না।

ESPN BET প্রচার কোড

ESPN BET প্রচার কোড সম্পর্কে আরও

ESPN BET প্রচার কোড nbnewsইএসপিএন বেটিং শোযেকোনো খেলায় বাজি ধরুন এবং বোনাস বাজিতে $150 পান – নিশ্চিত!
ইএসপিএন বাজি প্রচারমূলক শর্তাবলীশুধুমাত্র নতুন ব্যবহারকারী, 21+। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। বাজি ধরার জন্য আপনাকে অবশ্যই অ্যারিজোনা, CO, IA, IL, IN, KS, KY, LA, MA, MD, MI, NJ, OH, PA, বা TN, বা VA, বা WV-তে শারীরিকভাবে উপস্থিত থাকতে হবে। খেলোয়াড়দের অবশ্যই একটি নির্দিষ্ট প্রচার কোড ব্যবহার করে নিবন্ধন করতে হবে এবং তারপর প্রচারের সময়কালে একটি যোগ্য গেমে একটি যোগ্যতা বাজি রাখতে হবে। বোনাস বেটের $150 এর মধ্যে $200 (চার (4) $50 ইনক্রিমেন্ট) আপনি যখন প্রথম বাজি করবেন তখন জমা হবে। দয়া করে দায়িত্বের সাথে জুয়া খেলুন।

Raptors-Timberwolves পিক

মিনেসোটা টিম্বারওল্ভস বুধবার ওয়েস্টার্ন কনফারেন্সে শীর্ষ স্থান দখল করার জন্য তাদের অনুসন্ধান চালিয়ে যাচ্ছে যখন তারা টরন্টো র্যাপ্টরদের হোস্ট করে।

ESPN BET মিনেসোটা 16.5 পয়েন্টের পক্ষে। যদিও এটি একটি বিশাল স্ট্রীক, টরন্টো একেবারে বিবর্ণ হয়েছে এবং টিম্বারওলভস একটি আরামদায়ক জয় তুলে নিতে সক্ষম হওয়া উচিত।

র্যাপ্টররা সম্ভবত এই মুহূর্তে এনবিএ-তে সবচেয়ে খারাপ বাস্কেটবল খেলছে। তারা টানা 14টি ম্যাচ হেরেছে, যার প্রতিটিতেই শেষ তিনটিতে 15 পয়েন্ট।

কিছু ট্রেড এবং ইনজুরির পরে, তাদের সেরা খেলোয়াড়রা এখন গ্যারি ট্রেন্ট জুনিয়র, আরজে ব্যারেট, ইমানুয়েল কুইকলি এবং কেলি অলিনিক, যারা বেশিরভাগ দলের বিরুদ্ধে প্যান আউট হবে না।

মিনেসোটা অবশ্যই তার ইচ্ছাকে প্রতিরক্ষামূলকভাবে আরোপ করতে সক্ষম হবে। Timberwolves এনবিএ-তে অনুমোদিত পয়েন্ট এবং রক্ষণাত্মক দক্ষতার দিক থেকে সর্বোত্তম প্রতিরক্ষা রয়েছে, তাই Raptors এর তারকাবিহীন লাইনআপের পয়েন্ট তৈরি করা কঠিন সময় থাকা উচিত। অ্যান্থনি এডওয়ার্ডস, রবি গোবার্ট এবং নাস রিডের সাথেও রয়েছে বিশাল প্রতিভার ব্যবধান।

উভয় দলই ব্যাক-টু-ব্যাকের দ্বিতীয় রাতে, তবে মিনেসোটা বাড়িতে থাকে যখন টরন্টোকে মঙ্গলবার রাতে ভ্রমণ করতে হয়েছিল, যা টিম্বারওল্ভসকেও সাহায্য করে।

Raptors এর জন্য আরেকটি বড় ক্ষতির পূর্বাভাস দিন এবং ESPN BET প্রচার কোড ব্যবহার করে কভারেজের জন্য মিনেসোটা যান nbnews.

পিক: টিম্বারউলভস -16.5

ESPN BET শুরু করুন

উপরের বোতামে ক্লিক করুন এবং ESPN BET Sportsbook এ যান। আপনার ডেটা নিবন্ধন করুন এবং শর্তাবলী পড়ুন। একটি প্রচার কোড জিজ্ঞাসা করা হলে, লিখুন nbnews. কমপক্ষে $10 জমা করুন। অতিরিক্ত বাজিতে $150 পেতে যেকোনো আকারের একটি প্রাথমিক বাজি রাখুন।

Source link

Related posts

ফক্স নিউজ স্পোর্টস হাডল: চূড়ান্ত চারে কেইটলিন ক্লার্ক, ম্যাডনেস বোনানজা র‌্যাঙ্কিং, অ্যাস্ট্রোস নো-হিটার

News Desk

চতুর্থ বিয়ের অপেক্ষায় ব্রাজিলের রোনাল্ডো

News Desk

'মেসিকে থামানোর পরিকল্পনা নেই ক্রোয়েশিয়ার'

News Desk

Leave a Comment