Image default
খেলা

ESPN BET উত্তর ক্যারোলিনা POSTNC প্রচার কোড: যেকোনো কিছু বাজি ধরুন, বোনাস বেটে $225 পান!

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

11 মার্চ, 2024 থেকে, অনলাইন স্পোর্টস বেটিং এখন উত্তর ক্যারোলিনায় উপলব্ধ!

ESPN BET উত্তর ক্যারোলিনা হল সেরা অনলাইন স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি যা Tar Heel রাজ্যে প্রবেশ করছে৷ ESPN BET NC এখন পর্যন্ত স্পোর্টস বেটিং শিল্পে দ্রুত বৃদ্ধি পেয়েছে এবং এটি এখন লাইভ হওয়ায় রাজ্যের বাজারে অবিলম্বে প্রভাব ফেলতে হবে।

আমাদের ESPN BET NC প্রচার কোড ব্যবহার করুন পোস্টনিক এখন জন্য যেকোনো কিছুর উপর বাজি ধরুন এবং বোনাস বাজিতে $225 পান!

উপরন্তু, ESPN BET NC বর্তমানে বাজারে সেরা স্পোর্টস বেটিং প্রোমো কোডগুলির একটি অফার করে৷ বর্তমানে, নতুন ব্যবহারকারীরা ESPN BET উত্তর ক্যারোলিনা প্রচার কোড দাবি করতে পারে পোস্টনিক এবং বোনাস বাজিতে $225 পেতে যেকোনো কিছুর উপর বাজি ধরুন!

প্রচার কোড ESPN BET NC লিখুন পোস্টনিক আপনার প্রথম অতিরিক্ত বাজি $25 স্কোর করতে. তারপর আপনার পরিচয় যাচাই করার জন্য প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ পূরণ করে আপনার নতুন অ্যাকাউন্ট তৈরি করা শেষ করুন। সমস্ত এন্ট্রির বয়স 21 বছর বা তার বেশি হতে হবে এবং শারীরিকভাবে উত্তর ক্যারোলিনা রাজ্যের সীমানার মধ্যে অবস্থিত। সেখান থেকে, কমপক্ষে $10 একটি প্রাথমিক আমানত করুন এবং বোনাস বেটে অতিরিক্ত $200 এর জন্য যেকোনো পরিমাণের আপনার প্রচার বাজি রাখুন!

ESPN BET উত্তর ক্যারোলিনা প্রচার কোড সম্পর্কে আরও তথ্যের জন্য পড়ুন!

ESPN BET উত্তর ক্যারোলিনা প্রচার কোড সম্পর্কে আরও

⭐️ উত্তর ক্যারোলিনায় ESPN BET প্রচার কোডপোস্টনিক💰 ইএসপিএন বাজি উত্তর ক্যারোলিনা নতুন ব্যবহারকারী দেখুনযেকোনো কিছুর উপর বাজি ধরুন এবং বোনাস বাজিতে $225 পান! 🗓 শর্তাবলীশর্তাবলী প্রযোজ্য, শুধুমাত্র NC ব্যবহারকারীদের জন্য 21+ বোনাস সম্প্রতি যাচাই করা হয়েছে2 এপ্রিল, 2024📌 দুপুরের খাবারের তারিখ 11 মার্চ, 2024

উত্তর ক্যারোলিনার সেরা স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি হিসাবে, এটি অবাক হওয়ার কিছু নেই যে ESPN BET NC প্রথমবারের খেলোয়াড়দের জন্য একটি লাভজনক স্বাগত অফার দিচ্ছে৷

ESPN BET উত্তর ক্যারোলিনায় নতুন ব্যবহারকারীরা প্রচার কোড ESPN BET NC ব্যবহার করে সাইন আপ করতে পারেন পোস্টনিক প্রতি যেকোনো কিছুর উপর বাজি ধরুন এবং বোনাস বাজিতে $225 পান!

এটি উত্তর ক্যারোলিনায় এই মুহূর্তে উপলব্ধ সেরা বেটিং অফারগুলির মধ্যে একটি, তাই খুব দেরি হওয়ার আগে সাইন আপ করতে ভুলবেন না!

ESPN BET NC প্রচার কোড ব্যবহার করে কীভাবে নিবন্ধন করবেন পোস্টনিক

সুতরাং, কীভাবে একজন ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনা প্রচার কোডের জন্য সাইন আপ করবেন? আমি নিম্নলিখিত ধাপে নিবন্ধন প্রক্রিয়া ব্যাখ্যা করেছি:

এখানে ক্লিক করুন মোবাইল অ্যাপ বা ইএসপিএন বিইটি নর্থ ক্যারোলিনা ওয়েবসাইটে যেতে। লিখুন ESPN BET প্রচার কোড পোস্টনিক. আপনি শুধুমাত্র আমাদের প্রচার কোড প্রবেশের মাধ্যমে বোনাস বেটে $25 পাবেন। আপনার বয়স (শুধুমাত্র 21+) এবং অন্য কোনো ব্যক্তিগত বিবরণ যাচাই করুন এবং নিশ্চিত করুন যে আপনি বর্তমানে উত্তর ক্যারোলিনায় আছেন। যেকোন পরিমাণের একটি যোগ্য বাজি রাখুন এবং সেই বাজির ফলাফল নির্বিশেষে বোনাস বেটে অতিরিক্ত $200 পান।

এটাই! উপরের ধাপগুলি সম্পূর্ণ করার পরে, আপনার অ্যাকাউন্টে $225 বোনাস বেটে লোড হবে যা আপনি আপনার পছন্দ মতো বাজি ধরতে পারেন।

কেন ESPN BET উত্তর ক্যারোলিনা স্পোর্টসবুক অ্যাপের জন্য সাইন আপ করবেন?

অনেক নর্থ ক্যারোলিনা স্পোর্টস বেটিং অ্যাপ মার্কেট শেয়ারের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে, কী ইএসপিএন বিইটি এনসিকে বাকিগুলোর চেয়ে ভালো করে তোলে?

ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনার ব্যবহারকারীদের জন্য কিছু দুর্দান্ত প্রচার রয়েছে।

ESPN BET উত্তর ক্যারোলিনা অনন্য পুরষ্কারও দিতে পারে যা অন্যান্য স্পোর্টস বেটিং কোম্পানিগুলি কেবল অফার করতে পারে না। এর একটি দুর্দান্ত উদাহরণ হল ইএসপিএন বিইটি এনসি ব্রিস্টল অভিজ্ঞতা, একটি প্রচার যেখানে ব্র্যান্ড এলোমেলোভাবে ব্যবহারকারীদের ইএসপিএন সদর দপ্তরে ভ্রমণ করার জন্য নির্বাচন করে।

14 জুন, 2023 তারিখে গভর্নর রয় কুপার যখন HB 347-এ আইনে স্বাক্ষর করেন তখন নর্থ ক্যারোলিনায় স্পোর্টস বেটিং বৈধ হয়ে ওঠে। স্পোর্টস বেটিং অ্যাপগুলি এখন টার হিল রাজ্যে 11 মার্চ, 2024 থেকে অফিসিয়াল।

সর্বশেষ ESPN BET উত্তর ক্যারোলিনার খবর

উত্তর ক্যারোলিনার স্পোর্টস বেটিং বিল HB 347 জুন 2023-এ গভর্নর কুপার দ্বারা অনুমোদিত হয়েছিল৷

প্রাথমিকভাবে মনে করা হয়েছিল যে রাজ্য জানুয়ারিতে অনলাইন স্পোর্টস বেটিং চালু করবে, কিন্তু এটি আনুষ্ঠানিকভাবে মার্চ 11, 2024-এ চালু হয়েছে। এর মানে হল ESPN BET উত্তর ক্যারোলিনা মার্চ ম্যাডনেসের জন্য সক্রিয় হবে।

উপরন্তু, ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনা ইতিমধ্যেই লাইসেন্সের জন্য কোয়েল হোলো ক্লাবের সাথে অংশীদারিত্ব করে রাজ্যে প্রবেশ করেছে। চুক্তিটি আনুষ্ঠানিকভাবে ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনাকে রাজ্যে চালু করার অনুমতি দেয় একবার বাজারটি চালু হয়ে গেলে।

ESPN BET উত্তর ক্যারোলিনায় আমি কোন খেলার উপর বাজি ধরতে পারি?

ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনার স্থানীয় বেটর রয়েছে যা আপনি বাজি ধরতে চাইতে পারেন এমন প্রায় প্রতিটি খেলা বা লিগ কভার করে, নিম্নলিখিত বিকল্পগুলি সহ:

বেসবল: (MLB, ওয়ার্ল্ড বেসবল ক্লাসিক, কোরিয়ান বেসবল)

বাস্কেটবল: (NBA, NCAAB, WNBA, NBA সামার লীগ)

হকি: (এনএইচএল, বিশ্ব চ্যাম্পিয়নশিপ)

ফুটবল: (ইংলিশ প্রিমিয়ার লীগ, স্প্যানিশ লীগ, ইতালিয়ান লীগ, ফ্রেঞ্চ লীগ 1, জার্মান লীগ, এমএলএস, মেক্সিকান লীগ)

গলফ: (পিজিএ, ইউরোপিয়ান ট্যুর, চ্যাম্পিয়নস, এলপিজিএ, ইনার সেলিব্রিটি)

যুদ্ধ ক্রীড়া: (বক্সিং, ইউএফসি, মিক্সড মার্শাল আর্ট)

ESPN BET উত্তর ক্যারোলিনা মোবাইল অ্যাপ পর্যালোচনা

ইএসপিএন বিইটি নর্থ ক্যারোলিনা মোবাইল অ্যাপে অপারেটরের ডেস্কটপ সাইটের মতো একই বৈশিষ্ট্য অফার করে বেটররা যা যা চাইতে পারে তার সবই রয়েছে৷ রেফারেল বোনাস এবং অডস বুস্টের মতো অন্যান্য সুবিধা সহ এর প্রচার কোডটি মোবাইল অ্যাপের মাধ্যমে রিডিম করা যেতে পারে। অধিকন্তু, সমস্ত গ্রাহক পরিষেবা বিকল্পগুলিও অ্যাপটিতে পাওয়া যাবে। বেশিরভাগ অনলাইন স্পোর্টস বেটিং সাইটগুলি তাদের অ্যাপগুলিতে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে এবং ESPN BET উত্তর ক্যারোলিনা আলাদা নয়।

ESPN BET NC মোবাইল অ্যাপ সম্পর্কে আরও তথ্য চান? এই ব্যবহারকারী পর্যালোচনাগুলি দেখুন:

ইএসপিএন বিইটি নর্থ ক্যারোলিনা মোবাইল অ্যাপ পিইতিবাচক পর্যালোচনা

“আমি সত্যিই মুগ্ধ যে এই অ্যাপটি কতটা মসৃণভাবে চলে – বেশিরভাগ সময়। লগ ইন করা আশ্চর্যজনকভাবে দ্রুত হয়। স্ক্রিন ট্রানজিশনগুলিও দ্রুত এবং মসৃণ। আমি মূল টুর্নামেন্টের স্ক্রিনে উপলব্ধ তথ্যের পরিমাণ পছন্দ করি, ইতিহাস এবং স্থিতির তথ্য রয়েছে অন্য স্ক্রিনে যাওয়া ছাড়াই দুর্দান্ত!” – জোসেফ অ্যাপল স্টোর

“অবশ্যই এই অ্যাপটি পছন্দ করুন। বাজি ধরা সহজ এবং সহজ, জেতার পর আপনার ব্যাঙ্ক সংযুক্ত থাকলে তা তাৎক্ষণিকভাবে তোলা হয়। আমি অন্যান্য বড় নামের অ্যাপ ব্যবহার করেছি এবং এটির সবচেয়ে সহজ ইন্টারফেস রয়েছে। 10/10 আবার বাজি ধরবে। 😉 ” – Google Play তে Jaci Cosme স্টোর করুন

ESPN BET উত্তর ক্যারোলিনা মোবাইল অ্যাপ নেতিবাচক পর্যালোচনা

“ভাল অতিরিক্ত বেটিং বৈশিষ্ট্য সহ ভাল অ্যাপ। এটিতে অন্যান্য জিনিসও রয়েছে যা আপনি বাজি ধরতে পারেন যেমন রক্ষণাত্মক পরিসংখ্যান যা সত্যিই চমৎকার। অ্যাপটির সাথে আমার সবচেয়ে বড় ক্ষোভ হল যে ফ্যানডুয়েল বা অন্যান্য বড় ট্র্যাকিংয়ের মতো কোনও অগ্রগতি ট্র্যাকিং নেই নাম অ্যাপস। সুতরাং, যদি “আমি একটি বড় বিনিয়োগ করছি, আমাকে প্রতিটি ধ্রুবকের জন্য ম্যানুয়ালি অনুসন্ধান করতে হবে। এটি আমার জন্য একটি বড় ত্রুটি।” – জেসি নোভাক গুগল প্লে স্টোর

“আমি প্রতিকূলতা এবং প্রচারগুলি পছন্দ করি, কিন্তু ইন্টারফেসটি ব্যবহার করা অনেক সহজ হতে পারে৷ উদাহরণস্বরূপ, যদি আমি একজন ব্যক্তির পয়েন্ট, রিবাউন্ড এবং সহায়তার উপর একটি বাস্কেটবল বাজি রাখতে চাই, তবে এটি প্রতিটি অন্য খেলোয়াড়ের সাথে একটি বিশাল কলামে উভয় দল।” (অন্য প্রত্যেক খেলোয়াড়ের প্রপ ছাড়াও), যা স্বতন্ত্র প্রপসকে আরও গুরুত্বপূর্ণ করে তোলে। ট্র্যাক করা আরও কঠিন। অন্যদিকে ফ্যানডুয়েলের একটি অনুভূমিক কলামে প্রপ রয়েছে, যা বেটরদের প্রপগুলি ফিল্টার করার অনুমতি দেয় যাতে আপনি শুধুমাত্র দেখতে পান যেগুলি আপনি খুঁজে পেতে চান। – মাইক ফিলিপস 27 অ্যাপ স্টোর

“আমি অ্যাপটি পছন্দ করেছি, এবং আমি খুব সহজে নিবন্ধন প্রক্রিয়ার মধ্য দিয়ে গিয়েছিলাম, কিন্তু গত কয়েকদিনে আমি লগ ইন করতে সমস্যায় পড়েছিলাম যেখানে আমি আমার বাজি দেখতেও পারিনি। আমি নতুনটি পেয়েছি, কিন্তু এটি কিছু। তাদের অবশ্যই ঠিক করতে হবে, তা ছাড়া, এটি খুব খারাপ নয় – ব্র্যান্ডন ব্রাউন গুগল প্লে স্টোর

উত্তর ক্যারোলিনার বিখ্যাত ক্রীড়া দল উপর বাজি

ডিউক থেকে ইউএনসি থেকে প্যান্থার্স পর্যন্ত, উত্তর ক্যারোলিনা একটি অত্যন্ত গর্বিত রাজ্য যখন এটি তার ক্রীড়া অনুরাগী বেসের ক্ষেত্রে আসে। নীচে, আমি রাজ্যের সবচেয়ে জনপ্রিয় স্পোর্টস টিমের মধ্যে ডুব দিয়েছি, যার মধ্যে অনেকেরই সম্ভবত তাদের সাথে যুক্ত বিশেষ প্রচার থাকবে যে এখন ESPN BET উত্তর ক্যারোলিনা লাইভ:

ক্যারোলিনা প্যান্থার্স

1995 সালে খেলা শুরু করে, ক্যারোলিনা প্যান্থার্স হল উত্তর ক্যারোলিনা রাজ্যের সবচেয়ে জনপ্রিয় পেশাদার ক্রীড়া দল। তারা 2003 এবং 2015 সালে সুপার বোলে পৌঁছেছিল কিন্তু উভয় গেমই হেরেছিল। যদিও জিনিসগুলি এই মুহূর্তে ঠিকঠাক চলছে না, প্যান্থার্সের ভক্তরা সবসময় স্টিভ স্মিথ, জুলিয়াস পেপারস, লুক কুচলি এবং ক্যাম নিউটনের মতো উত্তেজনাপূর্ণ খেলোয়াড়দের দিকে ফিরে তাকাতে পারেন।

শার্লট হর্নেটস

1988 সালে শার্লট হর্নেটস ছিল উত্তর ক্যারোলিনার প্রথম প্রধান পেশাদার ক্রীড়া দল যখন তারা শার্লটে আসে। দুর্ভাগ্যবশত, দলটি 2002 সালে নিউ অরলিন্সে চলে যায় এবং তারপর 2004 সালে শার্লট ববক্যাটস হিসাবে ফিরে আসে, যা পরবর্তীতে হর্নেটে ফিরে আসে। 2014. শার্লটের ইতিহাস দুর্দান্ত ছিল না, কারণ ফ্র্যাঞ্চাইজিটি ইস্টার্ন কনফারেন্স ফাইনাল বা এনবিএ ফাইনালে কখনও ট্রিপ করেনি।

ক্যারোলিনা হারিকেনস

হারনেটস এবং প্যান্থারদের চেয়ে কম সময় থাকা সত্ত্বেও হারিকেন উত্তর ক্যারোলিনার সবচেয়ে সফল পেশাদার ক্রীড়া দল। হার্টফোর্ডে তিমি হিসাবে বছর কাটিয়ে তারা 1997 সালে রেলেতে আসেন। 2000-এর দশকে ক্যারোলিনা অনেক সাফল্য পেয়েছিল, 2002 সালে স্ট্যানলি কাপ ফাইনালে এবং তারপর 2006 সালে একটি স্ট্যানলি কাপ চ্যাম্পিয়নশিপে উপস্থিত হয়েছিল। তারপর থেকে, হারিকেনস তিনবার সম্মেলনের ফাইনালে উঠেছে, অতি সম্প্রতি 2023 সালে।

ডিউক ব্লু ডেভিলস

ডিউকের আর কোচ কে কোর্টে টহল দিতে নাও থাকতে পারে, তবে এটি পুরুষদের কলেজ বাস্কেটবলের অন্যতম বড় শক্তি হিসাবে রয়ে গেছে। ব্লু ডেভিলসের পাঁচটি জাতীয় খেতাব রয়েছে, সবগুলোই 1990 সালের পরে। কোচ জন শিয়ার ডিউককে 2010 সালে একজন খেলোয়াড় হিসেবে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিততে সাহায্য করেছিলেন এবং মাইক ক্রজিজেউস্কি যে সাফল্য অর্জন করেছিলেন তার একই উচ্চ স্তর বজায় রাখতে দেখায়।

উত্তর ক্যারোলিনা টার হিলস

টার হিল পুরুষদের বাস্কেটবল উত্তর ক্যারোলিনা রাজ্যের প্রধান ইভেন্ট। UNC-এর ছয়টি NCAA টুর্নামেন্ট রয়েছে এবং এটি তার ইতিহাসে 21টি ফাইনাল ফোর-এ অগ্রসর হয়েছে – যে কোনো পুরুষদের হুপস প্রোগ্রামের মধ্যে সবচেয়ে বেশি। উত্তর ক্যারোলিনা অ্যাথলেটিক্স কেবলমাত্র পুরুষদের বাস্কেটবলের চেয়েও বেশি কিছু অফার করে, কারণ মহিলাদের ফুটবল প্রোগ্রামটি দেশের অন্যতম সেরা এবং ম্যাক ব্রাউনের অধীনে একটি মানসম্পন্ন ফুটবল প্রোগ্রামের গর্ব করে৷

ESPN BET North Carolina সম্পর্কিত প্রায়শ জিজ্ঞাস্য প্রশ্নাবলী

ESPN BET উত্তর ক্যারোলিনা সম্পর্কে আরও জানতে চান? আমি নীচে কম্পাইল করেছি এই সাধারণ প্রশ্ন এবং উত্তর পড়ুন.

আপনি উত্তর ক্যারোলিনায় খেলাধুলায় বাজি ধরতে পারেন?

হ্যাঁ. রিটেল স্পোর্টস বেটিং ইতিমধ্যেই উত্তর ক্যারোলিনায় বিদ্যমান, এবং অনলাইন বেটিং এখন 11 মার্চ, 2024 থেকে উপলব্ধ। Tar Heel রাজ্যের বাসিন্দাদের এখন উভয় ধরনের স্পোর্টস বেটিং-এ সম্পূর্ণ অ্যাক্সেস রয়েছে।

কে উত্তর ক্যারোলিনায় খেলাধুলায় বাজি ধরতে পারে?

যে কেউ যার বয়স কমপক্ষে 21 বছর এবং রাজ্যের সীমানার মধ্যে অবস্থিত তারা উত্তর ক্যারোলিনায় খেলাধুলায় বাজি ধরতে পারে। এটি উত্তর ক্যারোলিনা পরিদর্শনকারীদের ক্ষেত্রেও প্রযোজ্য, যতক্ষণ না তারা শারীরিকভাবে রাজ্যে থাকে।

উত্তর ক্যারোলিনায় ইএসপিএন বাজি বৈধ?

হ্যাঁ, ইএসপিএন বিইটি এনসি উত্তর ক্যারোলিনায় বৈধ এবং রাজ্যের বাকি অনলাইন বেটিং বাজারের সাথে 11 মার্চ, 2024-এ চালু হয়েছে৷

ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনার জন্য একটি প্রচার কোড আছে কি?

ইএসপিএন বিইটি উত্তর ক্যারোলিনার প্রচার কোড পোস্টনিক. নিবন্ধিত নতুন ব্যবহারকারীরা এই কোড ব্যবহার করতে পারেন যেকোনো কিছুর উপর বাজি ধরুন এবং বোনাস বাজিতে $225 পান!

উত্তর ক্যারোলিনায় খেলাধুলায় বাজি ধরতে আমি কোন অ্যাপ ব্যবহার করতে পারি?

সমস্ত প্রধান অনলাইন স্পোর্টস বেটিং কোম্পানি উত্তর ক্যারোলিনা ভিত্তিক। বর্তমানে উত্তর ক্যারোলিনায় পরিচালিত কিছু বৃহত্তম অনলাইন স্পোর্টস বেটিং প্ল্যাটফর্মের মধ্যে রয়েছে ফ্যানডুয়েল এনসি, সিজারস এনসি, বেটএমজিএম এনসি, ইএসপিএন বিইটি এনসি, ফ্যানাটিকস এনসি, ড্রাফটকিংস এনসি, বেট৩৬৫ এনসি এবং আন্ডারডগ স্পোর্টস এনসি।

ইএসপিএন বিইটি কি উত্তর ক্যারোলিনায় একটি বৈধ স্পোর্টসবুক?

হ্যাঁ, ইএসপিএন উত্তর ক্যারোলিনা বেটিং 100% বৈধ। অনলাইন স্পোর্টস বেটিং রাষ্ট্র দ্বারা লাইসেন্সকৃত, এবং সম্ভাব্য গ্রাহকরা ESPN এর মত একটি বিশাল কোম্পানিকে বিশ্বাস করতে পারেন। ESPN BET NC হল শিল্পের সেরা স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি৷

জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন বা অ্যাক্সেস উত্তর ক্যারোলিনা স্বেচ্ছাসেবী স্ব-বর্জন।

Source link

Related posts

ভারত এখন জয়ের কথা ভাবছেই না, জানিয়ে দিলেন অধিনায়ক পন্থ

News Desk

বিশ্বকাপে খেলবেন আফ্রিদি

News Desk

ইয়াঙ্কিজ কিংবদন্তি মারিয়ানো রিভেরা রাষ্ট্রপতি পদে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করেছেন

News Desk

Leave a Comment