Image default
খেলা

DJ LeMahieu এর দ্বিতীয় ইয়াঙ্কিস পুনর্বাসন কার্য শুরু হতে চলেছে৷

মিনিয়াপোলিস — ডিজে লেমাহিউ তার পুনর্বাসনের কাজটি আরও একবার চেষ্টা করতে চলেছেন।

তার আহত ডান পায়ে ব্যথার কারণে টানা হওয়ার আগে তার আগের প্রচেষ্টা মাত্র একটি ইনিংস স্থায়ী হওয়ার পরে, ইয়াঙ্কিস অভিজ্ঞ ডবল-এ সমারসেটের সাথে বৃহস্পতিবার বা শুক্রবার আবার তার পুনর্বাসনের কাজ শুরু করার কথা রয়েছে।

যেহেতু তিনি একটি খেলায় খেলেছেন প্রায় দুই মাস হয়ে গেছে, যখন তিনি তার পায়ে একটি বল ফাউলের ​​কারণে একটি অ-স্থানচ্যুত ফ্র্যাকচারের শিকার হন, তাই দলে যোগদানের জন্য প্রস্তুত হওয়ার আগে LeMahieu-কে তার কাজের চাপ বাড়ানোর জন্য কয়েকটি গেমের বেশি প্রয়োজন হবে। ইয়াঙ্কি

ডিজে লেমাহিউর প্রাথমিক পুনর্বাসন শুরু শুধুমাত্র এক রাউন্ড স্থায়ী হয়েছিল। গ্রেগরি ফিশার-ইউএসএ টুডে স্পোর্টস

ম্যানেজার অ্যারন বুন মঙ্গলবার ইয়াঙ্কিসের ৫-১ গোলের আগে বলেছিলেন, “আমাদের কাছে তার সাথে কঠিন এবং দ্রুত (হিটের সংখ্যা) নেই, তবে আমরা অবশ্যই চাই যে সে গেমগুলিতে পিচ করুক এবং তার বেল্টের নীচে কিছুটা আকার ধারণ করুক” যমজদের উপর জয়। গোলের ক্ষেত্রে “তারপর আমরা দেখব সে কতটা স্বাচ্ছন্দ্যবোধ করে যখন সে বুদ্ধিমানের সাথে কাজ করে।”

বুন বলেছিলেন যে লেমাহিউ তার পুনর্বাসনের সময়ে অবিলম্বে মাঠে নামবেন, তবে তিনি এখনই একটি সম্পূর্ণ খেলা খেলবেন না, পরিবর্তে সময়ের সাথে সাথে এটিকে সাত থেকে নয়টি ইনিংসে বাড়িয়ে দেবেন।

মঙ্গলবার টাম্পায় ক্লাবের প্লেয়ার ডেভেলপমেন্ট কমপ্লেক্সে, শনিবার প্রথমবারের মতো করার পরে লেমাহিউ লাইভ পিচিংয়ের বিরুদ্ধে চার বা পাঁচটি স্ট্রাইকআউট করেছে।

বুন বলেছিলেন যে তিনি জানেন না যে লেমাহিউ তার পুনর্বাসনের কাজ শুরু করার আগে তার পায়ের আরও ইমেজিং করবেন কিনা।

35 বছর বয়সী তার প্রথম প্রচেষ্টার আগে স্ক্যান করেছিলেন, কারণ ডাক্তাররা আরও পুনরুদ্ধার দেখতে চেয়েছিলেন এবং চার দিনের জন্য তার পুনর্বাসন মিশন স্থগিত করেছিলেন।

LeMahieu তারপর একটি ইনিংস পিচ এবং 23 এপ্রিল খেলা থেকে টানা এবং এক সপ্তাহের জন্য বন্ধ করার আগে একটি হিট ছিল।

এছাড়াও মঙ্গলবার টাম্পায়, গেরিট কোল (কনুই নিউরাইটিস) তার চতুর্থ সেশন শেষ করেছেন যেখানে তিনি প্রায় 36 পিচ ছুঁড়েছেন, শনিবারের 29 পিচ থেকে এক ধাপ উপরে।

ইয়াঙ্কিসের আউটফিল্ডার গেরিট কোল শনিবার, 11 মে, 2024 তারিখে টাম্পা বে রেগুলির বিরুদ্ধে একটি বেসবল খেলার আগে একটি অনুশীলন সেশন নিক্ষেপ করছেন৷ এপি

কোল উইকএন্ডে ইঙ্গিত দিয়েছিলেন যে তাকে একটি ডাবলস সেশনে অগ্রসর হতে হবে – যার অর্থ একটি ইনিংসের সমতুল্য ছুঁড়ে ফেলা, বসে থাকা এবং তারপরে আরও পিচ নিক্ষেপ করা – লাইভ ব্যাটিং অনুশীলনে অগ্রসর হওয়ার আগে, তবে মঙ্গলবারের সেশন এখনও ছিল মাত্র একটি।

“শুধু সামনের দিকে এবং উপরের দিকে,” বুন বলল।

কোল এবং লেমাহিউ মঙ্গলবার পরে নিউইয়র্কে ফিরছিলেন।

জেসন ডমিঙ্গুয়েজ (টমি জন সার্জারি) মঙ্গলবার সিঙ্গেল-এ টাম্পার সাথে তার পুনর্বাসনের কাজ শুরু করেছেন, একজন ডিএইচ হিসাবে পরিবেশন করেছেন এবং হাঁটার সাথে 1-ফর-3 যাচ্ছেন — প্রাক্তন ইয়াঙ্কি ডোমিঙ্গো জার্মানের বিরুদ্ধে পরবর্তী একক।

“আদালতে ফিরে আসা এবং আমি যা পছন্দ করি তা করতে পেরে ভালো লাগছে,” ডমিনগুয়েজ অ্যাসোসিয়েটেড প্রেস সহ সাংবাদিকদের বলেছেন। “আপনার ভালো লাগছে। সবকিছু পরিকল্পনা মতো চলছে।”

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ পিচার জেসন ডমিনগুয়েজ ফ্লোরিডার টাম্পায় ইয়াঙ্কিসের স্প্রিং ট্রেনিং কমপ্লেক্স স্টেইনব্রেনার ফিল্ডে হালকা ওয়ার্কআউটের সময় আহত হন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মিক্সে একটি পিচ যোগ করার আগে ডমিনগুয়েজ শুধুমাত্র প্রথম দুই সপ্তাহের জন্য DH করবেন – তিনি বর্তমানে 150 ফুট পর্যন্ত উচ্চ নিক্ষেপ করেন – যা তার 20-দিনের পুনর্বাসন ঘড়িতে দেরিতে আসবে।

যদি তার কোনো বাধা না থাকে, তাহলে ইয়াঙ্কিদের হয় তাকে সক্রিয় করতে হবে অথবা তাকে ট্রিপল-এ-এ (পরবর্তীটির সম্ভাবনা বেশি, বিগ-লিগ ক্লাবের ইনজুরি ব্যতীত) 3 জুনের মধ্যে বেছে নিতে হবে।

টমি কানলের রিহ্যাব অ্যাসাইনমেন্ট (কাঁধ) ডাবল-এ সমারসেটে স্থানান্তরিত হয়েছে, যেখানে তিনি মঙ্গলবার 10টি পিচে স্ট্রাইক আউট করেছিলেন। পাঁচটি পুনর্বাসনের মধ্যে এটি ছিল তৃতীয়।

ডমিনগুয়েজ ছাড়াও, সম্ভাব্য জোর্বেট ভিভাস মঙ্গলবার সিঙ্গেল-এ টাম্পার সাথে পুনর্বাসন শুরু করেছেন।

বসন্তের প্রশিক্ষণের শেষ দিনে বাম অরবিটাল ফ্র্যাকচারে ভোগার পর, তিনি এপ্রিলের শেষের দিকে ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-ব্যারের হয়ে দুটি খেলায় খেলতে ফিরে আসেন, কিন্তু তারপর ফ্র্যাকচারের কিছু পরবর্তী প্রভাব মোকাবেলা করার পর আইএল-এ ফিরে আসেন। . সংক্রমণ

Source link

Related posts

ব্রাইস হার্পার বিশাল ফিলিসের ধাক্কায় তিন রানের হোম রান দিয়ে মন্দা ভাঙেন

News Desk

শাকিব একজন নারীকে কেমন ভাবেন?

News Desk

সংবাদ সম্মেলন ডেকে আবার বাতিল করলো বাফুফে

News Desk

Leave a Comment