Image default
খেলা

DII আনড্রাফ্টেড রুকি কোয়ার্টারব্যাক বিয়ার্স ব্যাকআপ কাজের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে: ‘এটি এখন সব খোলা’

বিজে ওয়াকার, নাথান পিটারম্যান এবং টাইসন ব্যাগনেট শিকাগো বিয়ার্সের কোয়ার্টারব্যাক জাস্টিন ফিল্ডসের ব্যাকআপ কোয়ার্টারব্যাক হতে চাইছেন এবং প্রধান কোচ ম্যাট এবারফ্লাস পরামর্শ দিয়েছেন যে আনড্রাফটেড ফ্রি এজেন্টের ভিতরের ট্র্যাক থাকতে পারে।

Eberflus বলেছেন যে তিনি শনিবার রাতে ইন্ডিয়ানাপোলিস কোল্টসের কাছে দলের 24-17 হারে ব্যাগেন্টের কাছ থেকে যা দেখেছিলেন তাতে তিনি মুগ্ধ হয়েছিলেন এবং 2023 মৌসুম শুরু করার জন্য গভীরতার চার্টে দুই নম্বরে অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা নিয়েছিলেন।

ইন্ডিয়ানাপলিসে 19 আগস্ট, 2023-এ লুকাস অয়েল স্টেডিয়ামে ইন্ডিয়ানাপোলিস কোল্টসের বিরুদ্ধে একটি প্রিসিজন খেলার দ্বিতীয় কোয়ার্টারে শিকাগো বিয়ারসের টাইসন পেজেন্ট (17)। (জাস্টিন ক্যাস্টারলিন/গেটি ইমেজ)

“আমি মনে করি এখন সবকিছু উন্মুক্ত। আমি সত্যিই করি,” এবারফ্লুস প্রো ফুটবল টকের মাধ্যমে বলেছেন। “আপনি কখনই কোনো খেলোয়াড়কে ক্যাপ করতে পারবেন না। আপনি খেলোয়াড়দের দেখতে পাবেন, তারা একটি খেলায় নামবে এবং তারা উঠতে শুরু করবে।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

চাপলে, Eberflus দ্বিগুণ হয়।

“সবকিছু এখন খোলা,” তিনি যোগ করেছেন। “প্রত্যেকে রোস্টারের দিকে তাকাতে পারে এবং দেখতে পারে কে প্রতিযোগিতায় আছে। এটি সব খোলা থাকবে। আপনি যদি এটি বন্ধ করে দেন, তাহলে আপনি কিছু মিস করতে পারেন। তাই, আপনাকে এটিকে নিজেকে খেলতে দিতে হবে।”

ক্যাম্পে টাইসন পেজেন্ট

ইলিনয় লেক ফরেস্টের হালাস হলে 31 জুলাই, 2023-এ শিকাগো বিয়ার্স প্রশিক্ষণ শিবির চলাকালীন শিকাগো বিয়ার্সের টাইসন পেজেন্ট। (জাস্টিন ক্যাস্টারলিন/গেটি ইমেজ)

কাউবয়েস’ জেরি জোন্স সুপার বোলে ফিরে আসার চেষ্টার মধ্যে ডাক প্রেসকটকে সমর্থন করে: ‘আমাদের কোয়ার্টার সেকেন্ডে প্রত্যাবর্তন আছে’

ওয়াকার এবং পিটারম্যান গ্রুপের অভিজ্ঞ, যখন ব্যাগনেট নিজের জন্য একটি নাম তৈরি করার চেষ্টা করেন।

ব্যাগনেট শেফার্ড ইউনিভার্সিটির হয়ে দ্বিতীয় বিভাগে ফুটবল খেলেছেন। তিনি একজন অ্যাসোসিয়েটেড প্রেস ডিভিশন II অল-আমেরিকান ছিলেন এবং 2022 সালে সিনিয়র বাউলে খেলেছিলেন৷ তিনি গত মৌসুমে 4,580 গজ এবং 41 টাচডাউনে পাস করেছিলেন এবং 2021 সালে 5,000 গজ এবং 53টি টাচডাউন পাস করেছিলেন৷

শনিবার, তিনি 76 গজ পাসিং এবং একটি দ্রুত টাচডাউনের জন্য 9-এর-10 ছিলেন।

টাইসন পেজেন্ট ডাইভ

ইন্ডিয়ানাপলিসের 19 আগস্ট, 2023-এ লুকাস অয়েল স্টেডিয়ামে ইন্ডিয়ানাপলিস কোল্টসের বিরুদ্ধে একটি প্রিসিজন খেলায় দ্বিতীয় কোয়ার্টারে শিকাগো বিয়ার্সের টাইসন পেজেন্ট টাচডাউনের জন্য ডাইভ করছেন। (জাস্টিন ক্যাস্টারলিন/গেটি ইমেজ)

Bagent NFL.com-এর সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে তার এনএফএল স্বপ্নের জীবনযাপনের বিষয়ে খোলেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“প্রতিটি দিনই আশ্চর্যজনক ছিল,” তিনি বলেছিলেন। “প্রাক-অনুশীলনের সময়, খেলার আগে, চারপাশে তাকানোর আগে হাঁটার আগে এবং নির্দিষ্ট কিছু ব্যক্তির দিকে তাকাতে গিয়ে আমি নিজেকে লক্ষ্য করি এবং আমি যেখানে আছি সেখানে থাকতে পেরে আমি কতটা আশ্চর্যজনক এবং আমি কতটা কৃতজ্ঞ এবং আশীর্বাদ বোধ করি তা দেখে আমি একধরনের বিস্মিত বোধ করি। “

Source link

Related posts

টসে জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

News Desk

রাইডার্স কোচ স্পষ্ট আঘাতের পরে দাভান্তে অ্যাডামসের জন্য উদ্বেগ প্রকাশ করেছেন: ‘আমি মনে করি না এটি গুরুতর ছিল’

News Desk

জিম্বাবুয়েতে লকডাউন, সফর হবে তো বাংলাদেশের?

News Desk

Leave a Comment