Image default
খেলা

Coachella 2024 এ টেলর সুইফট তার প্রেমিক ট্র্যাভিস কেলসের সাথে নাচছেন

ট্র্যাভিস কেলসি এবং টেলর সুইফট সপ্তাহান্তে কোচেল্লার কাছে তাদের উত্তপ্ত রোম্যান্স নিয়ে যান।

এই জুটিকে শনিবার ক্যালিফোর্নিয়ার ইন্ডিওতে বার্ষিক তারকা-সজ্জিত সঙ্গীত এবং শিল্প উত্সবে দেখা গিয়েছিল, যেখানে তারা তার প্রেমিক এবং সহযোগী জ্যাক অ্যান্টোনফকে তার ব্যান্ড ব্লিচার্সের সাথে পারফর্ম করতে দেখেছিল।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিও অনুসারে, কেলসি এবং সুইফ্ট, উভয়কেই মঞ্চের পাশাপাশি নাচতে দেখা গেছে।

টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলস শনিবার, 13 এপ্রিল, 2024-এ কোচেল্লাতে ব্লিচার্স শো দেখছেন। গেটি ইমেগের মাধ্যমে লস এঞ্জেলেস টাইমস

একটি পৃথক ভিডিও ক্লিপে চীফস তারকাকে দর্শকদের মধ্যে 14-বারের গ্র্যামি পুরস্কার বিজয়ীর চারপাশে তার বাহু মুড়ে দেখা গেছে, কারণ তিনি তার পডকাস্টের উল্লেখে “নিউ হাইটস” নামের একটি সবুজ টুপি পরে উপস্থিত ছিলেন।

সঙ্গীত উত্সব চলাকালীন তাদের গোপনীয়তা নিশ্চিত করতে এই জুটি লা কুইন্টার একচেটিয়া সদস্য-শুধু ম্যাডিসন ক্লাবে থাকবেন বলে জানা গেছে।

বিলাসবহুল রিসর্টে অত্যাশ্চর্য পাহাড়ের দৃশ্য, একটি গল্ফ কোর্স, একটি ডে স্পা এবং পুল সহ একটি ফিটনেস সেন্টার সহ চমৎকার ডাইনিং রয়েছে।

ম্যাডিসন ক্লাব সম্প্রদায়ের বাড়িগুলির মূল্য $3 মিলিয়ন থেকে $10 মিলিয়ন, যেখানে গল্ফ সদস্যতা শুরু করার ফি $250,000 যার বার্ষিক ফি $70,000।

Antonoff, 40 ছাড়াও, সুইফটের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু কোচেল্লার প্রথম সপ্তাহান্তে পারফর্ম করেছিলেন।

টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলস 2024 কোচেল্লা উৎসবে যোগ দেওয়ার আগে লস অ্যাঞ্জেলেসে একটি রাত উপভোগ করেছিলেন। পটভূমি

লানা ডেল রে এবং সাব্রিনা কার্পেন্টার, যিনি তার ইরাস ট্যুরের আন্তর্জাতিক পর্যায়ে সুইফটের জন্য খোলেন, শুক্রবার পারফর্ম করেছেন।

র‌্যাপার আইস স্পাইস, যিনি ফেব্রুয়ারিতে 2024 সুপার বোলে সুইফটে যোগ দিয়েছিলেন – যখন কেলস চিফদের সাথে তার তৃতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন – শনিবারও পারফর্ম করেছিলেন।

কেলসি এবং সুইফট, যারা গত গ্রীষ্ম থেকে ডেটিং করছেন, শুক্রবার, এপ্রিল 19 তারিখে তার নতুন অ্যালবাম, “টর্চারড পোয়েটস ওথ” প্রকাশের এক সপ্তাহ আগে উত্সবে অংশ নিয়েছিলেন।

তারা এই সপ্তাহান্তে কোচেল্লায় অংশ নেবে নাকি গায়কের অ্যালবাম প্রকাশ উদযাপন করবে তা স্পষ্ট নয়।

“নিউ হাইটস” পডকাস্টের লাইভ টেপিংয়ের জন্য সিনসিনাটির রঙ্গভূমিতে কেলসির প্রথম শোতে তাদের কোচেলার উপস্থিতি আসে, যেটি সে বড় ভাই জেসন কেলসির সাথে সহ-হোস্ট করে।

কানসাস সিটি চিফসের ট্র্যাভিস কেলস #87 টেলর সুইফটকে চুম্বন করেছেন সান ফ্রান্সিসকো 49ers 2 কে পরাজিত করার পর 11 ফেব্রুয়ারী, 2024-এ নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এ। গেটি ইমেজ

ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট নিউ ইয়র্ক সিটিতে 15 অক্টোবর, 2023-এ এসএনএল আফটারপার্টিতে পৌঁছান। জেসি ছবি

গত বৃহস্পতিবার শোতে যোগ দেননি সুইফট।

তিনি এবং কেলসি লস অ্যাঞ্জেলেসে একসাথে সময় কাটাচ্ছেন যখন সুইফট তার ইরাস ট্যুর থেকে বিরতিতে আছেন, যা 9 মে প্যারিসে পুনরায় শুরু হবে।

কেলসি এই গ্রীষ্মে বিদেশে তার সাথে যোগ দিতে প্রস্তুত বলে জানা গেছে।

গত অক্টোবরে কেলসি এবং সুইফট তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন।

Source link

Related posts

ডিজে স্টুয়ার্টের তিন রানের হোমার মেটসকে ধাক্কা দেয় শাবকদের পাশ কাটিয়ে

News Desk

‘লং ড্রাইভে’ এখনো মুশফিককে দেখেননি সিডন্স

News Desk

টাইগার উডস তার মাস্টার্স ক্যারিয়ারের সেরা ৫টি মুহূর্ত

News Desk

Leave a Comment