Image default
খেলা

Celtics’ Kristaps Porzingis Mavericks এর বিরুদ্ধে NBA ফাইনালের জন্য প্রস্তুতির পথে রয়েছে

গত সপ্তাহে ডালাস ম্যাভেরিক্স মিনেসোটা টিম্বারওলভসকে পাঁচটি খেলায় পরাজিত করার পরে এনবিএ ফাইনালগুলি সেট করা হয়েছিল।

ইতিমধ্যে, বোস্টন সেল্টিকস ইস্টার্ন কনফারেন্স ফাইনালে ইন্ডিয়ানা পেসারদের সুইপ করেছে এবং তারপরে তারা তাদের প্রতিপক্ষের জন্য অপেক্ষা করছে বলে ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করেছে।

উভয় দলই সেরা-সেভেন-এর ফাইনাল সিরিজে জায়গা করে নিয়েছে, এবং উভয়েরই তারকা শক্তি থাকা সত্ত্বেও, প্রতিটি খেলোয়াড়কে ল্যারি ও’ব্রায়েন ট্রফি ঘরে তুলতে হবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

এনবিএ ফাইনাল শুরু হলে বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস তার কর্মে ফিরে যাওয়ার পথে বলে মনে হচ্ছে। (ম্যাট স্টোন/মিডিয়ানিউজ গ্রুপ/বোস্টন হেরাল্ড গেটি ইমেজ/ফাইলের মাধ্যমে)

বোস্টনের ক্ষেত্রে, এই বছর ইস্টার্ন কনফারেন্সে তাদের শীর্ষ বাছাই অর্জনে সহায়তাকারী মূল খেলোয়াড় বর্তমানে ফাইনালের জন্য সময়মতো ফিরে আসার পথে রয়েছে।

ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস, 7-ফুট বড় মানুষ যার খেলার সুস্থ থাকাকালীন কোন সীমাবদ্ধতা নেই, তিনি 29 এপ্রিল মিয়ামি হিটের সাথে বোস্টনের প্রথম রাউন্ড সিরিজের গেম 4-এ বাম বাছুরের স্ট্রেনের সাথে মোকাবিলা করছেন। ফ্লোর থেকে তার দল তাদের প্রতিপক্ষকে ঘায়েল করে।

2024 এনবিএ চ্যাম্পিয়নশিপ অডস: সেল্টিকরা কি ম্যাভেরিক্সকে পরাজিত করতে পারে?

পোরজিঙ্গিস শেষ কথা বলেছিলেন 4 মে, যখন তিনি বলেছিলেন যে আঘাতটি “একটি জিনিস, এটি একটি জিনিস নয়” এবং সেরে উঠতে তার সময় দরকার। কিন্তু তার সতীর্থরা পেসারদের উপর আধিপত্য বিস্তারের আগে দ্বিতীয় রাউন্ডে ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সকে পাঁচটি খেলায় পরাজিত করে স্ল্যাক তুলতে সক্ষম হয়েছিল।

পোরজিঙ্গিস গত বুধবার সেল্টিক ভক্তদের উন্মাদনায় পাঠিয়েছিলেন যখন তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন যে তিনি “খুব শীঘ্রই লাইনআপে ফিরে আসবেন। ফাইনালে দেখা হবে।”

যদিও এটি নিশ্চিত নয় যে বৃহস্পতিবার বোস্টনের টিডি গার্ডেনে সিরিজ শুরু হলে তিনি সেল্টিকসের জন্য উপলব্ধ থাকবেন, প্রধান কোচ জো মাজোলা উল্লেখ করেছেন যে পোরজিঙ্গিসকে ভাঁজে ফিরে পাওয়া কতটা দুর্দান্ত হবে।

ফাইভস দলে তার সতীর্থ ক্রিস্ট্যাপস পোরজিঙ্গি

বোস্টনের টিডি গার্ডেনে 9 মে, 2024-এ ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের বিরুদ্ধে তাদের দ্বিতীয় রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম 2 চলাকালীন তার সেল্টিক সতীর্থদের ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস। (Getty Images এর মাধ্যমে ব্রায়ান Babineau/NBAE)

“যখন কেপি তার সেরা অবস্থায় থাকে, সে আমাদের জন্য দুর্দান্ত ছিল, আমরা তার কাছ থেকে এটি আশা করি এবং আমরা জানি সে আমাদের তা দেবে,” মাজোলা বলেছিলেন।

সপ্তাহান্তে তিন-পয়েন্ট শ্যুটিং ড্রিলের সময় পোরজিঙ্গিসকে সেল্টিক অনুশীলনে দেখা গিয়েছিল। গত শনিবার তাকে 5-অন-5 প্রশিক্ষণেও অংশ নিতে দেখেছি।

যতক্ষণ না কেল্টিকরা দেখতে পায় যে পোরজিঙ্গিস একটি নাটক তৈরি করার জন্য প্রয়োজনীয় সমস্ত বাক্স চেক করে, বোস্টন তাদের ফরোয়ার্ড/সেন্টার ব্যাক একটি ম্যাভেরিক্স দলের বিপক্ষে থাকবে যেটি সমস্ত সিলিন্ডারে ক্লিক করছে, লুকা ডনসিক এবং কিরি আরভিংকে অনেকাংশে ধন্যবাদ।

জেসন টাটাম এবং জেলেন ব্রাউনে সেলটিক্সের একটি ক্ষুধার্ত ব্যাককোর্টও রয়েছে, যদিও পোরজিঙ্গিস সুস্থ থাকার সময়ও প্রচুর স্কোরিং প্রদান করছে। 57টি গেমে 7.2 রিবাউন্ড এবং 1.9 ব্লক সহ এই মৌসুমে তিনি গড়ে 20.1 পয়েন্ট করেছেন, যা কোর্টের উভয় প্রান্তে কাজগুলি করার জন্য তার দক্ষতা দেখাচ্ছে।

Kristaps Porzingis চালু করা হয়

এনবিএ ফাইনাল শুরু হলে বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস তার কর্মে ফিরে যাওয়ার পথে বলে মনে হচ্ছে। (Brian Babineaux/NBAE গেটি ইমেজ/ফাইলের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তার দক্ষতার প্রাপ্যতা কেল্টিকদের জন্য ভাল হওয়া উচিত, একটি দল যা পূর্ববর্তী দুই মৌসুমে যথাক্রমে ইস্টার্ন কনফারেন্স ফাইনাল এবং এনবিএ ফাইনালে হেরেছে। নিয়মিত মৌসুমে সাফল্য পেলেও ২০০৭-০৮ মৌসুম থেকে তারা ও’ব্রায়েন ট্রফি তুলতে পারেনি।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ব্লু জেস ফ্যান বো বিচেটের 110 মাইল প্রতি ঘন্টা ফাউল বলের আঘাত পাওয়ার পরে বাজে বাম্প এবং কালো চোখ প্রকাশ করে

News Desk

জং হু লি তার প্রথম এমএলবি হোম রানের পরে তার জায়ান্টস সতীর্থদের কাছ থেকে বিয়ার শাওয়ার পান

News Desk

চেলসিতেই থাকছেন সিলভা 

News Desk

Leave a Comment