Image default
খেলা

Boise State অনুরাগীদের তাদের বাড়ির সমস্ত ফুটবল খেলায় অংশগ্রহণ করার একটি অনন্য সুযোগ প্রদান করে: “আমরা জিতেছি, আমরা জয়ী”

Boise রাজ্যের ফুটবল প্রোগ্রাম UCF এর বিরুদ্ধে ব্রঙ্কোসের হোম-ওপেনিং খেলার জন্য টিকিট কেনার জন্য অনুরাগীদের একটি প্রণোদনা প্রদান করে।

অ্যাথলেটিক্স ডিরেক্টর জেরেমিয়া ডিকি সোমবার “উই উইন, ইউ উইন” ফুটবল টিকিটের প্রচারের ঘোষণা দিয়েছেন, অনুরাগীদের 2023 সালের কলেজ ফুটবল মৌসুমে মাত্র $125-এর জন্য বোইস স্টেটে সমস্ত ছয়টি খেলায় অংশগ্রহণ করার সুযোগ দিয়েছে।

বোইস স্টেট ব্রঙ্কোস টাইট এন্ড কার্ট রাফডাল #87 25 নভেম্বর, 2022-এ বোয়েস, আইডাহোতে আলবার্টসন স্টেডিয়ামে ইউটা স্টেট অ্যাগিসের বিপক্ষে হাফটাইমের আগে দলকে মাঠে নিয়ে যাচ্ছেন। (লরেন অর/গেটি ইমেজ)

ধরা? বোইস স্টেট ফুটবলকে অবশ্যই তার হোম গেম জিততে হবে যাতে ভক্তরা তাদের অর্থের জন্য সবচেয়ে বেশি লাভ করতে পারে।

দ্বিতীয় সম্মানের সাথে, ন্যাশভিল পুলিশ একজন স্কুল শ্যুটারকে থামিয়েছে

যে সমস্ত ভক্তরা UCF-এর বিরুদ্ধে 9ই সেপ্টেম্বরের খেলার জন্য $125-এর সীমিত সংস্করণের টিকিট কিনেছেন, তাদের জন্য একটি Broncos জয় তাদের নর্থ ডাকোটার বিরুদ্ধে Boise State-এর আসন্ন হোম গেমের জন্য একটি বিনামূল্যের টিকিটের নিশ্চয়তা দেয়৷

প্রচারটি পুরো মরসুমে চলতে থাকে, কারণ বোইস স্টেটকে তার প্রথম পাঁচটি হোম গেম জিততে হবে যাতে ভক্তরা অ্যালবার্টসন স্টেডিয়ামে মাত্র $125-এ সমস্ত ছয়টি খেলায় অংশগ্রহণ করতে পারে।

“ব্রঙ্কো নেশন, এখানে 125 ডলারে 6টি হোম গেমে অংশগ্রহণ করার সুযোগ রয়েছে,” ডিকি বললেন, “এটি একটি দর কষাকষি।” “আমরা মনে করি ‘আমরা জিতেছি, আপনি জিতেছেন’ টিকিট সিজন শুরু করার একটি মজার উপায় হবে এবং আশা করি ফলপ্রসূও হবে।”

অ্যান্ডি অ্যাভালোস ফ্রিস্কো বোল ধরে রেখেছেন

টেক্সাসের ফ্রিস্কোর টয়োটা স্টেডিয়ামে 17 ডিসেম্বর, 2022-এ নর্থ টেক্সাস মিন গ্রিন এবং বোইস স্টেট ব্রঙ্কোসের মধ্যে ফ্রিস্কো বোল জেতার পরে বোইস স্টেট ব্রঙ্কোসের প্রধান কোচ অ্যান্ডি অ্যাভালোস ফ্রিস্কো বোল ট্রফি ধারণ করেছেন। (Getty Images এর মাধ্যমে ম্যাথু পিয়ার্স/আইকন স্পোর্টসওয়্যার)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“উই উইন, ইউ উইন” টিকিট অবশ্যই 25 জুলাইয়ের মধ্যে কিনতে হবে।

Broncos একটি 10-4 মরসুম আসছে যা Frisco বাউলে উত্তর টেক্সাসের বিরুদ্ধে জয়ের মাধ্যমে শেষ হয়েছে।

বোইস স্টেট তার দ্বিতীয় মরসুমে 10-4 তে অ্যান্ডি অ্যাভালোসকে কোচ হিসাবে নিয়েছিল এবং 2022 রোস্টার থেকে 14 স্টার্টারকে ফিরিয়ে দিয়েছে।

বোইস স্টেটের ফুটবল স্টেডিয়ামের একটি দৃশ্য

2 অক্টোবর, 2021-এ আইডাহোর বোয়েসে অ্যালবার্টসন স্টেডিয়ামে নেভাদা উলফ প্যাক এবং বোইস স্টেট ব্রঙ্কোসের মধ্যে একটি কলেজ ফুটবল খেলা চলাকালীন দক্ষিণ প্রান্তের অঞ্চলের উপর থেকে একটি দৃশ্য। (Getty Images এর মাধ্যমে Tyler Ingham/Icon Sportswire)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

গত সপ্তাহে, ববি ডড কোচ অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড ওয়াচলিস্টে 21 প্রধান কোচের মধ্যে অ্যাভালোসদের নাম দেওয়া হয়েছিল।

ব্রঙ্কোসের সময়সূচীতে সান জোসে স্টেট, ওয়াইমিং, নিউ মেক্সিকো স্টেট এবং এয়ার ফোর্সের সফরও অন্তর্ভুক্ত রয়েছে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

স্বাগতিক ওমানকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

News Desk

ররি ম্যাকিলরয় জানেন যে এই বছরের মাস্টার্সে একটি গ্র্যান্ড স্ল্যাম পূরণ করা অসম্ভব

News Desk

মাস্টার্স 2024: অগাস্টা ন্যাশনাল-এ দ্বিতীয় রাউন্ডে কী দেখতে হবে

News Desk

Leave a Comment