BetMGM NYPNEWS বোনাস কোড NC-তে 0 বোনাস দেয়, অন্য কোথাও প্রথমে .5k বাজি
খেলা

BetMGM NYPNEWS বোনাস কোড NC-তে $150 বোনাস দেয়, অন্য কোথাও প্রথমে $1.5k বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

আইনি অনলাইন স্পোর্টস বেটিং উত্তর ক্যারোলিনায় এসেছে, রাজ্যের বেটরদের সুবিধা নেওয়ার সুযোগ প্রদান করে BetMGM বোনাস কোড উত্তর ক্যারোলিনা NYPNEWS. BetMGM-এর সমস্ত নতুন গ্রাহক অফার যেকোনো BetMGM স্পোর্টস মার্কেটে প্রযোজ্য।

সহজভাবে নিবন্ধন করুন BetMGM NC NYPNEWS বোনাস কোড $150 এর জন্য নিশ্চিত বোনাস বাজিতে $5 বা তার বেশি যেকোনো প্রথম বাজির সাথে। এই বোনাস বাজিগুলি সফল বাজি থেকে মুনাফা তৈরি করতে পারে, কিন্তু সরাসরি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা হিসাবে তোলা যাবে না৷ এটি শুধুমাত্র বাজির উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

অন্যান্য BetMGM রাজ্যের Bettors তাদের ব্যবহার করতে পারেন বোনাস কোড NYPNEWS1600 এবং নিউইয়র্ক নিউজ অন্যান্য নতুন গ্রাহকদের কাছ থেকে অফার পেতে.

NYPNEWS1600: স্পোর্টস বোনাসে $1,600 পর্যন্ত 20% ডিপোজিট বোনাস পান। (সুতরাং আপনি যদি $2000 বিনিয়োগ করেন, আপনি স্পোর্টস বোনাস ইত্যাদিতে $400 পাবেন) (NY, NV বা DC-তে উপলব্ধ নয়)

নিউইয়র্ক নিউজ: আপনার প্রথম বাজি না জিতলে বোনাস বেটে $1,500 পর্যন্ত ফেরত পান! (NY, NV, বা DC-তে উপলব্ধ নয়)

BetMGM বোনাস কোড নিউইয়র্ক নিউজ: বোনাস বাজিতে $150 পান

BetMGM NC লাইভ বোনাস কোড নিউইয়র্ক নিউজBetMGM NC লাইভ স্ট্রিম দেখুন$5 বাজি ধরুন, এবং আপনি আপনার প্রথম বাজি রাখার পরে সঙ্গে সঙ্গে বোনাস বেটে $150 পান!BetMGM NC লাইভ প্রচারের নিয়ম ও শর্তাবলীআপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

UConn এর বিরুদ্ধে ইলিনয় বাছাই

বাজি খুব বেশি বেড়েছে, ইলিনয়’র পক্ষে দাঁড়িপাল্লা টিপ করছে। Hawkins, Guerrier এবং Dinja এর ভিতরের শক্তি এবং কার্যকারিতা দেখে UConn ইলিনয়ের বিরুদ্ধে পেইন্টে আধিপত্য বিস্তার করা কঠিন মনে করবে।

হকিন্সের ঘেরে ক্যারাবানের সাথে তাল মিলিয়ে চলার গতি আছে, যখন ডাইঞ্জার শক্তি তাকে ভিতরের দিকে ক্লিংগানের সাথে লড়াই করতে দেয়। যদিও কানেকটিকাট একটি ভাল দল নিয়ে গর্ব করে, ইলিনয় টেরেন্স শ্যানন জুনিয়রের সবচেয়ে উত্তেজনাপূর্ণ খেলোয়াড়কে গর্বিত করে, যিনি পুরো টুর্নামেন্ট জুড়ে অপ্রতিরোধ্য ছিলেন, প্রতিটি বিগ ডান্স গেমে 26 বা তার বেশি পয়েন্ট স্কোর করেছিলেন।

যদিও উভয় দল এখন পর্যন্ত টুর্নামেন্টের প্রতিটি খেলা কভার করেছে, এটি UConn-এর বিরুদ্ধে বাজি ধরার সময়, যা এখনও পর্যন্ত সবচেয়ে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি। কেনপম-এ ইলিনয় 10 তম স্থানে রয়েছে এবং এটি দেশের দ্বিতীয়-সবচেয়ে কার্যকর অপরাধ, যা সান দিয়েগো স্টেটের 64 তম-র্যাঙ্কযুক্ত আক্রমণাত্মক দক্ষতার তুলনায় একটি শক্তিশালী চ্যালেঞ্জ উপস্থাপন করে।

ইলিনয় UConn এর ভিতরের আকারের সাথে ভালভাবে মিলে যাওয়া এবং বিগ ডান্সের সর্বোচ্চ স্কোরার থাকার কারণে, ইলিনয়কে 8.5 পয়েন্টে ধরে রাখা একটি বিজ্ঞ পছন্দ বলে মনে হয়।

বাছাই করুন: ইলিনয় +8.5

BetMGM এ শুরু করা হচ্ছে

উপরের বোতামে ক্লিক করুন এবং BetMGM Sportsbook-এ যান। আপনার ডেটা নিবন্ধন করুন এবং শর্তাবলী পড়ুন। একটি বোনাস কোড জিজ্ঞাসা করা হলে, লিখুন নিউইয়র্ক নিউজ. আপনার প্রথম ডিপোজিট করুন এবং কমপক্ষে $5 এর প্রথম বাজি রাখুন। আপনার প্রথম $5 বাজি করার পরে অতিরিক্ত বাজিতে $150 পান। আপনার প্রথম বাজি জিতলে, প্রত্যাহারযোগ্য তহবিলগুলি আপনার ব্যালেন্সে উপস্থিত হবে। আপনার বাজি হারলে, আপনার স্পোর্টস বোনাস 24 ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে জমা হবে। স্পোর্টস বোনাস তহবিল অবশ্যই সাত দিনের মধ্যে ব্যবহার করা উচিত নয়তো তাদের মেয়াদ শেষ হয়ে যাবে।

Source link

Related posts

এনএফএল বিশ্বাস করে যে অ্যারন রজার্সের ইনজুরি পরাজয়ের পরে ভিড়ের প্রাইম-টাইম সময়সূচীর সাথে জেটগুলি ‘আমাদের ঋণী’

News Desk

ইএসপিএন-এ তেরেসা ওয়েদারস্পুনের ইন-গেম সাক্ষাত্কারটি ডাব্লুএনবিএ-তে একটি উদ্ভট মুহূর্তের পরে একটি বন্য মোড় নেয়

News Desk

নেইমার অনুপস্থিতিতে শঙ্কা থাকলেও জয়ের আশা ব্রাজিল সমর্থকদের

News Desk

Leave a Comment