Image default
খেলা

BetMGM NYPNEWS বোনাস কোড: 20% ম্যাচ বা $1.5k এর প্রথম বাজি; NC-তে $150 বোনাস

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

NBA, NHL এবং MLB সময়সূচীগুলি এই সপ্তাহে মিলে যায় এবং আপনি BetMGM Sportsbook থেকে দুটি দুর্দান্ত নতুন গ্রাহক অফারগুলির মধ্যে একটির সাথে কাজ করতে পারেন৷ এই অফারগুলি সমস্ত BetMGM স্পোর্টস মার্কেটের সাথে কাজ করে৷

নিবন্ধনের সাথে বোনাস কোড NYPNEWS1600 বা নিউইয়র্ক নিউজ গ্রাহকদের জন্য দুটি নতুন অফার একটি পেতে.

NYPNEWS1600: স্পোর্টস বোনাস হিসেবে $1,600 পর্যন্ত 20% ডিপোজিট বোনাস পান! (সুতরাং আপনি যদি $2000 বিনিয়োগ করেন, আপনি স্পোর্টস বোনাস ইত্যাদিতে $400 পাবেন) (NY, NV বা DC-তে উপলব্ধ নয়)

নিউইয়র্ক নিউজ: আপনার প্রথম বাজি না জিতলে বোনাস বেটে $1,500 পর্যন্ত ফেরত পান! (NY, NV, বা DC এ উপলব্ধ নয়)

বোনাস বেটগুলি বাজি জেতা থেকে লাভ করতে ব্যবহার করা যেতে পারে, তবে সেগুলি আপনার অ্যাকাউন্ট থেকে প্রত্যাহার করা যাবে না এবং একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে নগদ জমা করা যাবে না৷ বাজি ধরার জন্য আপনাকে অবশ্যই বোনাস বেট ব্যবহার করতে হবে।

অনলাইন স্পোর্টস বেটিং সম্প্রতি উত্তর ক্যারোলিনাতেও প্রবেশ করেছে, এবং ইন-স্টেট বেটরা ব্যবহার করতে পারে BetMGM বোনাস কোড উত্তর ক্যারোলিনা NYPNEWS $150 এর জন্য নিশ্চিত বোনাস বাজিতে $5 বা তার বেশি যেকোনো প্রথম বাজির সাথে।

আরও জানতে নীচের মডিউলগুলিতে ক্লিক করুন।

BetMGM বোনাস কোড

BetMGM বোনাস কোডNYPNEWS1600

নিউইয়র্ক নিউজ

BetMGM অফারএক্সক্লুসিভ অফার: স্পোর্টস বোনাস হিসেবে $1,600 পর্যন্ত 20% ডিপোজিট বোনাস পান!

আপনার প্রথম বাজি না জিতলে বোনাস বাজিতে $1,500 পর্যন্ত পান!

BetMGM প্রচারমূলক নিয়ম ও শর্তাবলী21+। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। অ্যারিজোনা, কলোরাডো, আইওয়া, ইলিনয়, ইন্ডিয়ানা, লস এঞ্জেলেস, কানসাস, কেনটাকি, ম্যাসাচুসেটস, মেরিল্যান্ড, মিশিগান, উত্তর ক্যারোলিনা, নিউ জার্সি, ওহিও, পেনসিলভানিয়া, টেনেসি, ভার্জিনিয়া, ওয়েস্ট ভার্জিনিয়া, WY। 877-8-HOPENY কল করুন বা HOPENY (467369) (নিউ ইয়র্ক) টেক্সট করুন। কল করুন 1-800-327-5050 (MA)। 21+ বাজি ধরতে। দয়া করে দায়িত্বের সাথে জুয়া খেলুন। গোপনীয় সহায়তার জন্য 1-800-NEXT-STEP (AZ), 1-800-522-4700 (KS, NV), 1-800-BETS-OFF (IA), 1-800-270-7117 নম্বরে কল করুন (MI)। অংশগ্রহণকারীকে অবশ্যই বাজির প্রয়োজনীয়তা পূরণ করতে হবে এবং প্লে-ইন প্রয়োজনীয়তা (10x) পূরণ করতে হবে। শর্তাবলীর জন্য BetMGM.com এ যান।

আপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

লেকার্স-র্যাপ্টরস বাছাই

লস অ্যাঞ্জেলেস লেকার্স মঙ্গলবার টরন্টো র‌্যাপ্টরদের সাথে লড়াই করার জন্য সীমান্তের উত্তরে তাদের প্রথম এবং একমাত্র ভ্রমণ করে।

BetMGM স্পোর্টসবুক 12.5 পয়েন্টে লেকারদের পক্ষে এবং আমি মনে করি টরন্টো কতটা খারাপ খেলছে তা বিবেচনা করে এটি ন্যায্য।

র্যাপ্টরদের এনবিএতে সবচেয়ে খারাপ রেকর্ড নাও থাকতে পারে, কিন্তু তারা বর্তমানে সবচেয়ে খারাপ দল হিসেবে খেলছে। তাদের 13-গেম হারানো স্কিড লিগের সবচেয়ে দীর্ঘতম, এবং তারা নিয়মিতভাবে সেই প্রসারিত সময়ে দুই অঙ্কে জয়ী দলের কাছে হারে।

গ্যারি ট্রেন্ট জুনিয়র সাম্প্রতিক গেমগুলিতে দলের শীর্ষস্থানীয় স্কোরার ছিলেন, তবে মঙ্গলবার তাকে বাদ দেওয়া হবে, আরজে ব্যারেট, ইমানুয়েল কুইকলি এবং কেলি অলিনিককে ফেভারিট হিসাবে টরন্টো ছেড়ে যা যথেষ্ট নাও হতে পারে৷

লস এঞ্জেলেসের লাইনআপে কিছু সম্ভাব্য অনুপস্থিতি রয়েছে, লেব্রন জেমস এবং অ্যান্টনি ডেভিস উভয়কেই সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে।

যাইহোক, আমার আত্মবিশ্বাস আছে যে লেকার্সের সেকেন্ডারি প্লেয়ার যেমন ডি’অ্যাঞ্জেলো রাসেল, অস্টিন রিভস এবং রুই হাচিমুরা পথ দেখাবে এবং এটা অবশ্যই সম্ভব যে অন্তত একজন লেব্রন বা এডি ফিট হতে পারে।

একটি BetMGM স্পোর্টসবুক বোনাস কোড দিয়ে ব্যবসার যত্ন নেওয়া লেকারদের সাথে যান নিউইয়র্ক নিউজ! মনে রাখবেন, সমস্ত BetMGM স্বাগতম অফার সব খেলার জন্য উপযুক্ত।

পিক: লেকার্স -12.5

BetMGM এ শুরু করা হচ্ছে

উপরের বোতামে ক্লিক করুন এবং BetMGM Sportsbook-এ যান। আপনার ডেটা নিবন্ধন করুন এবং শর্তাবলী পড়ুন। একটি বোনাস কোড জিজ্ঞাসা করা হলে, লিখুন নিউইয়র্ক নিউজ. কমপক্ষে $10 আপনার প্রথম আমানত করুন। $1,500 পর্যন্ত আপনার প্রথম বাজি ধরুন। আপনার প্রথম বাজি জিতলে, প্রত্যাহারযোগ্য তহবিলগুলি আপনার ব্যালেন্সে উপস্থিত হবে। আপনার বাজি হারলে, আপনার স্পোর্টস বোনাস 24 ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে জমা হবে। স্পোর্টস বোনাস তহবিল অবশ্যই সাত দিনের মধ্যে ব্যবহার করা উচিত নয়তো তাদের মেয়াদ শেষ হয়ে যাবে।

Source link

Related posts

উরুগুয়েকে রুখে দিলো দক্ষিণ কোরিয়া

News Desk

আবুলের ছেলে আবিদের অভিষেক হলো ফুটবলে

News Desk

মাঠের খেলায় রাজনীতি টেনে না আনার আহ্বান ফিফার

News Desk

Leave a Comment