Image default
খেলা

BetMGM NYPNEWS বোনাস কোড: উত্তর ক্যারোলিনায় $150, অন্য রাজ্যে প্রথম বাজিতে $1,500 পান

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

আইনি অনলাইন স্পোর্টস বেটিং উত্তর ক্যারোলিনায় এসেছে, রাজ্যের বেটরদের সুবিধা নেওয়ার সুযোগ প্রদান করে BetMGM বোনাস কোড উত্তর ক্যারোলিনা NYPNEWS. সমস্ত BetMGM নতুন গ্রাহক অফার যেকোনো খেলায় প্রযোজ্য।

সহজভাবে নিবন্ধন করুন BetMGM NC NYPNEWS বোনাস কোড $150 এর জন্য নিশ্চিত বোনাস বেটে $10 ডিপোজিট এবং $5 বা তার বেশি যেকোনো প্রথম বাজি। এই বোনাস বাজিগুলি সফল বাজি থেকে মুনাফা তৈরি করতে পারে, কিন্তু সরাসরি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা হিসাবে তোলা যাবে না৷ এটি শুধুমাত্র বাজির উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

অন্যান্য BetMGM রাজ্যের Bettors তাদের ব্যবহার করতে পারেন বোনাস কোড NYPNEWS1600 এবং নিউইয়র্ক নিউজ অন্যান্য নতুন গ্রাহকদের কাছ থেকে অফার পেতে.

নিউইয়র্ক নিউজ: আপনার প্রথম বাজি না জিতলে বোনাস বেটে $1,500 পর্যন্ত ফেরত পান! (NY, NV, বা DC তে উপলব্ধ নয়)

NYPNEWS1600: স্পোর্টস বোনাসে $1,600 পর্যন্ত 20% ডিপোজিট বোনাস পান। (সুতরাং আপনি যদি $2000 বিনিয়োগ করেন, আপনি স্পোর্টস বোনাস ইত্যাদিতে $400 পাবেন) (NY, NV বা DC-তে উপলব্ধ নয়)

BetMGM বোনাস কোড নিউইয়র্ক নিউজ: বোনাস বাজিতে $150 পান

BetMGM NC লাইভ বোনাস কোড নিউইয়র্ক নিউজBetMGM NC লাইভ স্ট্রিম দেখুন$5 বাজি ধরুন, এবং আপনি আপনার প্রথম বাজি রাখার পরে সঙ্গে সঙ্গে বোনাস বেটে $150 পান!BetMGM NC লাইভ প্রচারের নিয়ম ও শর্তাবলীআপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

এনসি স্টেট বনাম ডিউক পিক

অ্যাকশন নেটওয়ার্কের ম্যাট গ্যানন এলিট এইটে এই এসিসি শোডাউনের জন্য তার সেরা বাজি অফার করেছেন:

“এসিসি টুর্নামেন্টে স্বাগতম – মানে ডালাসে এলিট এইট।

ডিউক এবং এনসি স্টেট উভয়কেই এই বিন্দুতে পৌঁছানোর জন্য অনেক কিছু করতে হয়েছিল। শেষ পর্যন্ত, সফল হওয়ার জন্য আপনার একটু ভাগ্যের প্রয়োজন, এবং এটি পাগলামির অংশ।

ভার্জিনিয়া যদি এসিসি চ্যাম্পিয়নশিপে সেকেন্ড বাকি থাকতে থ্রি অ্যান্ড আউট মিস করত, তাহলে এনসি স্টেট এই জায়গায় থাকত না।

উল্টো দিকে, হিউস্টনের জামাল শেড যদি তার গোড়ালি না ঘুরাতেন, ডিউক সম্ভবত সেই মিষ্টি 16 গেমটি জিততে পারত না।

এই দলগুলি একে অপরের সাথে স্পষ্টভাবে পরিচিত এবং তাদের ফলাফল এই মৌসুমে বিভক্ত হয়েছে। এটি আসলে মার্চ মাসে তাদের তৃতীয় বৈঠক হবে, যা খুবই অনন্য।

প্রথম নজরে, এটি অনেকগুলি পয়েন্টের মতো মনে হয়েছিল, কিন্তু দিনের শেষে, ডিউক অনেক ভাল দল। আপনি নিজেকে একটি ট্রেন্ডি আন্ডারডগের পিছনে তাড়া করতে চান না এমন মূল্যে যা আপনার সপ্তাহের জন্য থাকতে পারে।

ডিউক এনসি স্টেট দুবার দেখেছে এবং তার খেলা জানে। এনসি স্টেট দৈহিকতা এবং উচ্চস্বরে নাটকে উন্নতি লাভ করে, যা প্রায়শই ডিউকের জন্য একটি ছোরা হিসাবে কাজ করে।

কিন্তু হিউস্টনের বিপক্ষে ব্লু ডেভিলরা যা করেছে তা আমাকে হতবাক করেছে। শেডের সাথে বা ছাড়া, ডিউক এমন একটি তাড়াহুড়ো এবং কঠোরতা দেখিয়েছেন যা বছরের পর বছর দেখা যায়নি।

যদি ডিউক দেখায়, মনোযোগ দিন। আমরা জানি যে ব্লু ডেভিলদের বিশ্বের সমস্ত প্রতিভা রয়েছে, তবে এই মরসুমে তাদের কিছুটা শক্ততার অভাব রয়েছে।

ডিউক দেখিয়েছে যে তার কাছে সেই অতিরিক্ত গিয়ার আছে, যা এই জায়গায় তাকে সমর্থন করার জন্য আমার পক্ষে যথেষ্ট।

পিক: ডিউক -6.5

BetMGM এ শুরু করা হচ্ছে

উপরের বোতামে ক্লিক করুন এবং BetMGM Sportsbook-এ যান। আপনার ডেটা নিবন্ধন করুন এবং শর্তাবলী পড়ুন। একটি বোনাস কোড জিজ্ঞাসা করা হলে, লিখুন নিউইয়র্ক নিউজ. আপনার প্রথম ডিপোজিট করুন এবং কমপক্ষে $5 এর প্রথম বাজি রাখুন। আপনার প্রথম $5 বাজি করার পরে অতিরিক্ত বাজিতে $150 পান। আপনার প্রথম বাজি জিতলে, প্রত্যাহারযোগ্য তহবিলগুলি আপনার ব্যালেন্সে উপস্থিত হবে। আপনার বাজি হারলে, আপনার স্পোর্টস বোনাস 24 ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে জমা হবে। স্পোর্টস বোনাস তহবিল অবশ্যই সাত দিনের মধ্যে ব্যবহার করা উচিত নয়তো তাদের মেয়াদ শেষ হয়ে যাবে।

Source link

Related posts

আপনি কখনই ইংল্যান্ডের মাঠে সেট হননি: রোহিত শর্মা

News Desk

তামিম-শান্তর ব্যাটে ফিরে এলো ১২ বছর আগের স্মৃতি

News Desk

যেকোনো পরিস্থিতিতে জয় পেতে মরিয়া শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment