Image default
খেলা

BetMGM বোনাস কোড NYPNEWS: NC-তে $150 বোনাস; সারা সপ্তাহে দেশব্যাপী দুটি শো

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

অন্যান্য শীর্ষস্থানীয় স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে, BetMGM সম্প্রতি উত্তর ক্যারোলিনায় চালু হয়েছে এবং নতুন গ্রাহকদের একটি স্বাগত প্রচার অফার করছে। আপনি BetMGM NC বোনাস কোড ব্যবহার করতে পারেন নিউইয়র্ক নিউজ $5 বাজির সাথে আপনি অবিলম্বে বোনাস বাজিতে $150 জিতবেন।

অন্যান্য সমস্ত BetMGM স্পোর্টস বেটিং স্টেটগুলির অন্য দুটি প্রাথমিক প্রচারের মধ্যে একটি পছন্দ রয়েছে:

NYPNEWS1600 – স্পোর্টস বোনাস হিসাবে $1,600 পর্যন্ত জমার 20%

বোনাসটি সর্বনিম্ন $10 ডিপোজিট দিয়ে শুরু করে কাজ করবে এবং আপনি $8000 ডিপোজিটের সাথে সর্বনিম্ন $2 পর্যন্ত সর্বোচ্চ $1600 পর্যন্ত বোনাস পাবেন। যতক্ষণ পর্যন্ত পরিমাণ $10-এর বেশি হয়, ততক্ষণ কতটা জমা করতে হবে তা সম্পূর্ণরূপে আপনার উপর নির্ভর করে।

এই প্রচারটিও অনন্য যে স্পোর্টস বোনাস উপার্জন শুরু করার জন্য কোনও প্রথম বাজির প্রয়োজন নেই৷ যাইহোক, একবার ডিপোজিট করার পরে নেভিগেট করার জন্য BetMGM এর কিছু প্রয়োজনীয়তা রয়েছে।

আপনার অ্যাকাউন্টে যেকোনো নগদ জয় অ্যাক্সেস করতে আপনাকে 30 দিনের মধ্যে মোট নগদ বাজিতে অর্জিত বোনাসের 10 গুণ বাজি ধরতে হবে।

নিউইয়র্ক নিউজ – বোনাস বাজিতে $1,500 পর্যন্ত হারলে বাড়িতে প্রথমে বাজি ধরুন

এটি একটি প্রথম বাজি বীমা অফার হিসাবে কাজ করে এবং বর্তমানে সেরা স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে আপনি পাবেন সর্বোচ্চ প্রথম বাজি বীমা।

কমপক্ষে $10 ডিপোজিট করা নিশ্চিত করুন এবং যোগ্যতা অর্জনের জন্য যেকোনো আকারের নগদ বাজি তৈরি করুন। আপনার বাজি জিতে গেলে, আপনি বোনাস দাবি করতে পারবেন না, আপনি নগদ জিততে পারেন এবং আপনার অংশীদারিত্ব রাখতে পারেন।

আপনি যদি একজন নিউ ইয়র্কের বাসিন্দা হন, তবে দুর্ভাগ্যবশত আপনাকে যেকোনো BetMGM স্বাগত অফার থেকে বাদ দেওয়া হবে।

আমি বৃহস্পতিবার BetMGM এর সাথে কী বাজি ধরতে পারি?

বৃহস্পতিবার সুইট সিক্সটিন রাউন্ডের সূচনা চিহ্নিত করে চারটি খেলা শুরু হবে সন্ধ্যা ৭:০৯ মিনিটে। এ এটি বছরের সবচেয়ে উত্তেজনাপূর্ণ সময়গুলির মধ্যে একটি, যেখানে প্রায় প্রতিদিনই বাস্কেটবল, হকি প্লে-অফের কাছাকাছি, এবং অন্যান্য অনেক খেলা উপলব্ধ।

একটি খেলা যা উত্তর ক্যারোলিনার এক্সপোজারের জন্য বিশেষভাবে উপকারী হতে পারে তা হল UConn বনাম সান দিয়েগো স্টেট। যদিও মানিলাইন ততটা মূল্য নাও দিতে পারে, আমরা $150 বোনাস অর্জনের জন্য যেকোনো বাজার বা প্রতিকূলতার উপর বাজি ধরতে পারি।

অবস্থান অনুসারে BetMGM বোনাস কোড

উত্তর ক্যারোলিনা – নিউ ইয়র্ক নিউজ

উত্তর ক্যারোলিনা প্রচারটি নেভিগেট করা খুব সহজ এবং এটি দুটি নর্থ ক্যারোলিনা প্রচারের মধ্যে একটি যা তাত্ক্ষণিকভাবে বোনাস বাজি প্রদান করে৷ ধরা যাক আমি UConn -11 (-114) এ $10 বাজি ধরি।

প্রথমত, বাজি একাই বোনাস বাজিতে $150 উপার্জন করে। তারপরে, আপনার বাজি কীভাবে কার্যকর করা হয় তার উপর নির্ভর করে, আপনি নগদ জিততে পারেন যা প্রত্যাহার করা যেতে পারে বা অন্য বাজিতে ব্যবহার করা যেতে পারে।

অন্য সব সাইট

NYPNEWS1600

ডিপোজিট ম্যাচ নতুন বেটরদের জন্য কঠিন হয়ে উঠতে পারে। কল্পনা করুন আপনি $100 ডিপোজিট করেছেন যা আপনাকে স্পোর্টস বোনাস হিসাবে $20 উপার্জন করবে।

$20 বোনাসটি সাত দিনের জন্য বৈধ এবং আপনার বাজি ফান্ড করতে ব্যবহার করা আবশ্যক৷ এর পরে, 10x বাজির প্রয়োজনীয়তা মেটাতে 30 দিনের মধ্যে আপনার মোট নগদ বাজির $200 বাজি ধরতে হবে। অন্যথায়, আপনি আপনার অ্যাকাউন্ট থেকে আপনার নগদ উপার্জন অ্যাক্সেস করতে সক্ষম হবেন না।

নিউইয়র্ক নিউজ

অবশেষে, প্রথম বাজি লকটি সক্রিয় করা সহজ এবং প্রচারটি আপনার প্রথম বাজির ফলাফলের উপর নির্ভর করে।

আমি যদি ইলিনয় +104-এ $500 বাজি ধরি এবং জিতে যাই, আমি $520 জিতব এবং আমার $500 শেয়ার রাখব। আমার অ্যাকাউন্টে এখন $1020 আছে যা তোলা বা অন্য বাজির জন্য ব্যবহার করা যেতে পারে।

ক্ষতির অর্থ হল BetMGM আমার অংশীদারিত্বের ক্ষতি পূরণ করতে অতিরিক্ত মোট বাজিতে $500 জমা করবে। এই বোনাস বাজি সাত দিনের জন্য বৈধ এবং আপনি যদি অতিরিক্ত বাজি জিতেন তাহলে নগদ জিততে পারেন৷

আপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

Source link

Related posts

Damar Hamlin leads outpouring of support for Bronny James following cardiac arrest

News Desk

আইপিএলের বাকি অংশের সূচি ঘোষণা হলো

News Desk

কলকাতার বিপক্ষে বেঙ্গালুরুর আক্ষেপ ঘোচানোর দিন আজ

News Desk

Leave a Comment