Image default
খেলা

BetMGM বোনাস কোড: 18টি রাজ্যে একটি ম্যাচিং ডিপোজিট বা $1.5K বেট ডিপোজিট সহ $1.6K পর্যন্ত, NC এর জন্য $150

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+ অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

BetMGM হল আমেরিকার শীর্ষস্থানীয় স্পোর্টস বেটিং ব্র্যান্ডগুলির মধ্যে একটি, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে তাদের বাজারে সবচেয়ে শক্তিশালী অফার রয়েছে৷ আপনি সর্বোচ্চ $1,600 পর্যন্ত 20 শতাংশ ডিপোজিট ম্যাচ, অথবা সর্বোচ্চ $1.5k পর্যন্ত একটি বেট লক অফার খুলতে BetMGM বোনাস কোড অফার ব্যবহার করতে পারেন।

এই প্রথম অফারটি কিছুটা অনন্য যে এটি একটি আংশিক আমানত যা 10x এর বাজির প্রয়োজনীয়তার সাথে মেলে। যেহেতু সর্বাধিক মান হল $1,600, তাই সর্বাধিক মূল্যে পৌঁছানোর জন্য আপনাকে মোট $8,000 জমা করতে হবে৷ উপরন্তু, আপনি যে পরিমাণ স্পোর্টস বোনাস জিতবেন তার দশগুণ বাজি ধরতে হবে।

সুতরাং, আপনি যদি $700 নগদ জমা করেন, তাহলে আপনি $140 স্পোর্টস বোনাস পাবেন (700 x 0.20)। সেখান থেকে, আপনার যোগ্যতা বজায় রাখতে আপনাকে প্রথম 30 দিনের মধ্যে $1,400 বাজি ধরতে হবে।

আপনি নীচের মডিউল এবং বোনাস কোড ব্যবহার করে এই অফারটি আনলক করতে পারেন NYPNEWS1600.

এই দ্বিতীয় অফারটি আরও সহজ: একটি নগদ বাজি রাখুন এবং আপনি হারলে বোনাস বাজিতে আপনার সম্পূর্ণ অংশীদারি ফিরে পান। আপনি শুধুমাত্র $1,500 পর্যন্ত কভার করেছেন, তাই আপনার প্রথম নগদ বাজি হারলে নীচের যেকোনও কিছু বোনাস বাজি হিসাবে আপনি আপনার সম্পূর্ণ স্টক ফেরত পাবেন।

আপনি বোনাস কোড ব্যবহার করতে পারেন নিউইয়র্ক নিউজনীচের মডিউলের সাথে একত্রে, এই দৃশ্যটি খুলতে।

পিট এমজিএম উত্তর ক্যারোলিনা

উত্তর ক্যারোলিনা আনুষ্ঠানিকভাবে 11 মার্চ চালু হওয়ার পর অনলাইন স্পোর্টস বেটিং এর সাথে লাইভ হয়েছে এবং BetMGM হল টার হিল স্টেটকে শক্তি প্রদানকারী আটটি অপারেটরের মধ্যে একটি।

অন্য কোথাও প্রস্তাবিত ডবল প্রচারমূলক কাঠামোর বিপরীতে, আপনি একটি BetMGM বোনাস কোড ব্যবহার করতে পারেন নিউইয়র্ক নিউজ উত্তর ক্যারোলিনায় একটি $150 বাজি খুলতে এবং পেতে.

এই প্রচার শুরু করতে কেবল একটি নগদ জমা করুন এবং কমপক্ষে $5 এর প্রাথমিক নগদ বাজি রাখুন। একবার সেটেল হয়ে গেলে, আপনি জিততে বা হারান যাই হোক না কেন, আপনি অতিরিক্ত বাজিতে $150 সংগ্রহ করবেন।

BetMGM এর সাথে বাজি ধরুন

যদিও রবিবার কোনও NCAA টুর্নামেন্ট নেই, তবুও বেছে নেওয়ার জন্য প্রচুর এনবিএ এবং এনএইচএল গেম রয়েছে। তাই, BetMGM-এর যেকোনও স্বাগত অফারগুলির জন্য সেরা বেটগুলিকে বোঝাতে আমরা কিছু উদাহরণ ব্যবহার করব।

ধরা যাক, উদাহরণস্বরূপ, আপনি একটি Bulls ডিপোজিট ম্যাচ প্রচার করতে চাইছেন। আপনি $140 নগদ জমা করলে, আপনি আপনার অ্যাকাউন্টে যোগ করা স্পোর্টস বোনাস হিসাবে $28 পাবেন। আপনি বুলস মানিলাইনে এটি সব বাজি ধরতে পারেন।

যদি শিকাগো মানি লাইন +220 হয়, আপনি হিট করলে আপনি অনুমানমূলকভাবে $61.60 লাভ পেতে পারেন। এই বাজি হারলে, আপনি স্পোর্টস বোনাস হারাবেন কিন্তু আপনি কোনো প্রকৃত অর্থ হারাবেন না।

অন্যদিকে, একটি বাজি বীমা অফার একটি বড় নগদ অংশীদারিত্বে নিজেকে ধার দেয়। সুতরাং, আপনি যদি ব্ল্যাকহক্স মানিলাইনে -140-এ $600 নগদ জমা করেন, তাহলে তারা জিতলে আপনি সম্ভাব্যভাবে $428.57 লাভ করতে পারেন।

যদি তারা হেরে যায়, তাহলে আপনি অর্থ হারাবেন কিন্তু আপনার বাজি নিষ্পত্তির পরেই আপনার অ্যাকাউন্টে অতিরিক্ত বাজি যোগ করা $600 পাবেন।

BetMGM এর সাথে নিবন্ধন করুন

BetMGM রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করতে উপরের মডিউলগুলির একটি ব্যবহার করুন আপনার অ্যাকাউন্ট তৈরি করতে প্রাসঙ্গিক ব্যক্তিগত বিবরণ লিখুন (বাড়ির ঠিকানা, জন্ম তারিখ) শর্তাবলী পর্যালোচনা করুন এবং সম্মত হন যখন একটি নগদ জমা করতে বলা হয় তখন প্রচার কোড NYPNEWS পোস্ট করুন আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করুন। ‘বাজি করতে প্রস্তুত?’

আপনার বয়স 21+ হতে হবে এবং উত্তর ক্যারোলিনায় অবস্থিত। সম্পূর্ণ শর্তাবলী প্রযোজ্য। জুয়া সমস্যা? 877-718-5543 নম্বরে কল করুন অথবা morethanagame.nc.gov দেখুন

21+ জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। অ্যারিজোনা, কলোরাডো, আইওয়া, ইলিনয়, ইন্ডিয়ানা, লস এঞ্জেলেস, কানসাস, কেনটাকি, ম্যাসাচুসেটস, মেরিল্যান্ড, মিশিগান, উত্তর ক্যারোলিনা, নিউ জার্সি, ওহিও, পেনসিলভানিয়া, টেনেসি, ভার্জিনিয়া, ওয়েস্ট ভার্জিনিয়া, WY। 877-8-HOPENY কল করুন বা HOPENY (467369) (নিউ ইয়র্ক) টেক্সট করুন। কল করুন 1-800-327-5050 (MA)। 21+ বাজি ধরতে। দয়া করে দায়িত্বের সাথে জুয়া খেলুন। গোপনীয় সহায়তার জন্য 1-800-NEXT-STEP (AZ), 1-800-522-4700 (KS, NV), 1-800-BETS-OFF (IA), 1-800-270-7117 নম্বরে কল করুন (MI)। অংশগ্রহণকারীকে অবশ্যই বাজির প্রয়োজনীয়তা পূরণ করতে হবে এবং প্লে-ইন প্রয়োজনীয়তা (10x) পূরণ করতে হবে। শর্তাবলীর জন্য BetMGM.com এ যান।

Source link

Related posts

রানবন্যার ম্যাচে মৃত্যুঞ্জয়ের হ্যাটট্রিকে চট্টগ্রামের জয়

News Desk

ফুটবলপ্রেমীদের হৃদয় জিতেছে মরক্কো

News Desk

2022 সালে বোস্টনে কিরি আরভিংয়ের মধ্যমা আঙুলের ঘটনা ‘আমি কে তার একটি দুর্দান্ত প্রতিফলন ছিল না’

News Desk

Leave a Comment