Image default
খেলা

bet365 NYPNEWS বোনাস কোড: $1K লক বা Sweet 16-এ $150, যেকোনো ইভেন্টে

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

পাঠকরা bet365 বোনাস কোড ব্যবহার করতে পারেন নিউইয়র্ক নিউজ ক্রীড়া বাজির জন্য 10 টি রাজ্যে দুটি পরিচায়ক অফারগুলির মধ্যে একটি অ্যাক্সেস করতে৷ উত্তর ক্যারোলিনা বেটররা Bet365-এর অন্য নয়টি রাজ্যের জন্য উপলব্ধ দুটি প্রচারের মধ্যে সামান্য পার্থক্য খুঁজে পাবে।

দিয়ে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন বোনাস কোড NYPNEWS নিম্নলিখিত অফারগুলির মধ্যে একটিতে সদস্যতা নিন:

$1,000 এর প্রথম বাজির জন্য নিরাপত্তা জাল

এটি হল প্রথম বেটিং বীমা যা আপনি হারলে আপনার স্টক কভার করার জন্য অতিরিক্ত বাজি প্রদান করে। বিকল্পভাবে, যদি আপনার প্রথম বাজি জিতে যায়, তাহলে এটিকে একটি নিয়মিত বাজির মতো বিবেচনা করা হবে এবং নগদ অর্থ প্রদান করা হবে।

নিচে ক্লিক করুন, কোডটি প্রয়োগ করুন নিউইয়র্ক নিউজ যোগ্যতা অর্জনের জন্য $10 এবং একটি নগদ বাজি জমা করুন।

$5 বাজি রাখুন এবং $150 পান

আপনি যদি আপনার প্রথম বাজির জন্য একটি ছোট প্রতিশ্রুতি খুঁজছেন, এটি একটি ভাল বিকল্প হতে পারে। একটি $10 ডিপোজিট এবং $5 বাজি -500 বা তার বেশি ব্যবধানে বোনাস বাজির জন্য যোগ্যতা অর্জন করে তা নির্বিশেষে যেভাবে বাজি নিষ্পত্তি করা হয়।

এই বোনাস বেটগুলি বাজি নিষ্পত্তি হওয়ার এক ঘন্টার মধ্যে জমা করা হয় এবং আসল নগদ থেকে পৃথক তহবিল হিসাবে আপনার অ্যাকাউন্টে সাত দিনের জন্য বৈধ।

শুক্রবার খেলা কি?

প্রথমত, বেসবল আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে এবং আপনি 1:40 pm এ শুরু হওয়া বেশ কয়েকটি গেম পাবেন। এ এটি সিজনের একটি উত্তেজনাপূর্ণ সময় যা অজানা এবং প্রতিটি ফ্র্যাঞ্চাইজির জন্য এখনও উচ্চ আশা রয়েছে।

ইতিমধ্যে, আপনি সুইট 16-এর চূড়ান্ত চারটি গেমও খুঁজে পেতে পারেন। শুক্রবারের গেমগুলি উত্তপ্ত প্রতিদ্বন্দ্বিতা এবং ব্লু ব্লাড এবং শুরুর প্রোগ্রামগুলির একটি ভাল মিশ্রণ হবে বলে আশা করা হচ্ছে।

যাইহোক, আপনার পছন্দের যেকোনো খেলাই উভয় অফারের সাথে মানানসই হবে যতক্ষণ না আপনি বাজি ধরতে/প্রমোশন নিতে বেছে নিলে প্রতিকূলতার প্রয়োজনীয়তার মধ্যে পড়েন।

বোনাস কোড bet365 NYPNEWS

$1k এর প্রথম বাজির নিরাপত্তা নেট

আমি নিরাপত্তা জালের পরামর্শ দিই যদি আপনি একটি বড় প্রথম বাজি ধরতে চান এবং একজন আন্ডারডগ খুঁজছেন। এইভাবে, আপনার বৃহত্তর অংশীদারিত্ব একটি বড় লাভ করতে পারে এবং আপনি ব্যর্থ হলে অতিরিক্ত বাজি পাবেন।

ধরা যাক আমি ডলারের মান সর্বাধিক করি এবং শুক্রবার রাতে টেনেসির বিরুদ্ধে ক্রাইটন +130-এ $1,000 রাখি।

যদি সে জিতে যায়, আমি $1,300 জিতব এবং আমার $1,000 শেয়ার রাখব। যদি বাজি হারায়, তাহলে ক্ষতি পূরণ করতে bet365 আমার অ্যাকাউন্টে অতিরিক্ত বাজির $1000 জমা করবে

$5 বাজি রাখুন এবং $150 পান

নেভিগেট করার জন্য এই অফারটির একমাত্র অংশ হল -500 বা তার বেশি যেমন +250 বা -400 এর মতভেদ প্রয়োজন, কিন্তু -750 নয়। উদাহরণস্বরূপ, এমনকি শুক্রবারের মিষ্টি 16 স্লেট থেকে সবচেয়ে ভারী প্রিয়টি হল -292 এ মারকুয়েট এবং এটি প্রচারের জন্য যোগ্য হবে৷

bet365 বাজি নিষ্পত্তি হওয়ার এক ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে বোনাস বেটে $150 জমা করে। এই বোনাস মানি, অন্যান্য অফারের মতই, সাত দিনের জন্য বৈধ।

উত্তর ক্যারোলিনায় bet365 প্রচার

উত্তর ক্যারোলিনায়, আপনার কাছে একইভাবে দুটি পরিচায়ক অফারগুলির মধ্যে একটি পছন্দ থাকবে।

প্রথম বাজি $1K নিরাপত্তা নেট — এটি অন্য সব রাজ্যে একই অফার

$5 বাজি রাখুন, $200 পান – এটি একইভাবে কাজ করে তবে আপনি অন্যান্য সাইটে $150 এর পরিবর্তে $200 জিতবেন

21+। জুয়া সমস্যা? কল বা টেক্সট 1-800-GAMBLER. একটি আমানত প্রয়োজন. বোনাস বাজি জয় আপনার বোনাস বাজি ব্যালেন্স যোগ করা হয়. বোনাস বাজি পেআউট থেকে বাদ দেওয়া হয়. শর্তাবলী, শর্তাবলী, সময় সীমা এবং বর্জন প্রযোজ্য।

Source link

Related posts

লেব্রন জেমস কেইটলিন ক্লার্কের বিদ্বেষীদের আক্রমণ করেছেন: ‘দূরে থাকুন’

News Desk

উদযাপন নিয়ে আমার সমস্যা নেই: এমবাপ্পে

News Desk

জাগুয়াররা তাদের নেতৃস্থানীয় ফরোয়ার্ড ফয়েসাদে ওলুকুনকে $45 মিলিয়ন মূল্যের চুক্তিতে প্রসারিত করছে

News Desk

Leave a Comment