Image default
খেলা

bet365 NYPNEWS বোনাস কোড: $1k ডিপোজিট বা যেকোনো গেমে $150 বোনাস (NC তে $200)

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

10টি রাজ্যে স্পোর্টস বেটিংয়ে নতুন বেটরদের কাছে NC গ্রাহকদের জন্য সামান্য পার্থক্য সহ দুটি প্রাথমিক bet365 প্রচারের মধ্যে একটি পছন্দ রয়েছে৷ NC এর বাইরে নয়টি রাজ্যে, আপনি bet365 বোনাস কোড ব্যবহার করতে পারেন নিউইয়র্ক নিউজ নিম্নলিখিত অফারগুলির মধ্যে চয়ন করুন:

$1,000 এর প্রথম বাজির নিরাপত্তা নেট

এটি একটি প্রথম বাজি বীমা অফার যা অতিরিক্ত বাজিতে $1,000 পর্যন্ত আপনার অংশীদারিত্ব কভার করে যদি আপনার প্রথম বাজি প্যান আউট না হয়। এদিকে, আপনি জিতলে, আপনি অন্য যেকোনো বাজির মতো নগদ অর্থ উপার্জন করবেন।

আপনি অনেক শীর্ষস্থানীয় স্পোর্টস বেটিং সাইটের মধ্যে এই অফারটি পাবেন এবং $1,000 কভারটি অন্যান্য বইয়ের সাথে মানসম্মত। আমি মনে করি এই অফারটি যখন $400-এর বেশি বা ওভার-দ্য-মানি অডসের জন্য ব্যবহার করা হয় তখন এটি কার্যকর হতে পারে।

$5 বাজি ধরে $150 পান (NC তে $200)

Bet365 বিকল্প প্রচারটি অল্পবয়সী বাজি বা নতুন বেটরদের জন্য সবচেয়ে ভাল কাজ করে যারা বাজি যেভাবে পরিণত হোক না কেন বোনাস পেতে চান। বোনাস দাবি করতে সক্ষম হওয়ার জন্য আপনাকে $10 ডিপোজিট এবং $5 নগদ বাজি -500 বা তার বেশি করতে হবে। উত্তর ক্যারোলিনায়, আপনি $150 এর পরিবর্তে $200 পাবেন, কিন্তু অফারটি একই।

bet365 একটি বাজি নিষ্পত্তি হওয়ার এক ঘন্টার মধ্যে বোনাস বাজি জমা করে এবং উভয় অফার থেকে বোনাস তহবিল আপনার অ্যাকাউন্টে সাত দিনের জন্য বৈধ।

Bet365 এ নিবন্ধন করার ধাপ

প্রথমে, একটি $1,000 নিরাপত্তা জাল বা $5 বাজির মধ্যে বেছে নিন এবং একটি $150 প্রচার পান৷ দিয়ে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন বোনাস কোড NYPNEWS. যেকোনো একটি অফারের জন্য কমপক্ষে $10 ডিপোজিট করুন, যা bet365 এর জন্য প্রয়োজন। একটি সেফটি নেট ক্যাশ বাজি রাখুন বা কমপক্ষে $5 বাজি/পান করুন৷

আমি কিভাবে bet365 অডস প্রয়োজনীয়তা নেভিগেট করব?

মানিলাইন মার্কেটগুলি সাধারণত -500-এর চেয়ে বেশি অনুকূল কিছু বেছে না নেওয়ার জন্য আপনাকে মনোযোগ দিতে হবে এমন একমাত্র প্রতিকূলতা হবে। কখনও কখনও, আপনি প্রিয় খেলোয়াড়ের জন্য প্রপস খুঁজে পাবেন, তবে এই প্রপগুলি এখনও সবচেয়ে প্রিয়তে -200 এর কাছাকাছি হবে।

স্প্রেড টাইট হলে আমি একটি স্প্রেড বাজি বেছে নিতে চাই কারণ তারা সাধারণত -110 এর কাছাকাছি অর্থ প্রদান করে। যাইহোক, আপনি বেট/গেট প্রোমোর বোনাস বেটের সাথে কিছু নগদ জয়ের নিরাপদ সুযোগের জন্য একটি পছন্দের মানিলাইনও পেতে পারেন।

বোনাস কোড bet365 NYPNEWS

সব সাইট

$1,000 এর প্রথম বাজির নিরাপত্তা নেট

বিনিয়োগ হিসাবে অতিরিক্ত অর্থ বাজি ধরার জন্য নিরাপত্তা নেট একটি ভাল বিকল্প হতে পারে। কল্পনা করুন যে আমি বুধবার একটি +450 বিনিয়োগের জন্য $1000 বাজির মাধ্যমে অফারটি সর্বাধিক করি৷

বিজয়ী $4,500 জিতেছে এবং $1,000 এর একটি অংশ ফেরত দেয় কিন্তু কোনো অতিরিক্ত বাজি জিততে পারে না। যদি একটি বাজি ব্যর্থ হয়, bet365 বাজি নিষ্পত্তি হওয়ার এক ঘন্টার মধ্যে আমার অ্যাকাউন্টে অতিরিক্ত বেটে $1,000 জমা করবে।

এই অতিরিক্ত বাজি সাত দিনের মধ্যে বিভক্ত এবং ব্যবহার করা যেতে পারে। আপনাকে সেগুলিকে প্ল্যাটফর্মের মধ্যে ব্যবহার করতে হবে এবং তারা একটি সম্ভাব্য নগদ লাভের জন্য বাজি ফান্ড করতে পারে৷

$5 বাজি রাখুন এবং $150 পান

এদিকে, মূল বাজির প্রয়োজন হল $5 -500 বা তার চেয়ে বেশি প্রতিকূলতায় বাজি ধরা। উদাহরণ স্বরূপ, NC রাজ্যের উপরে পারডু -450 যোগ্য হবে যখন চূড়ান্ত চারে আলাবামার উপরে UConn -750 যোগ্য হবে না।

নির্বিশেষে, বাজি নিষ্পত্তি হওয়ার এক ঘন্টার মধ্যে একা বাজি থেকে বোনাস বাজি নিশ্চিত করা হয়।

উত্তর ক্যারোলিনা

প্রথম বাজি $1K নিরাপত্তা নেট — এটি NC বা অন্য কোনো bet365 রাজ্যে একই অফার

$5 বেট করুন, $200 পান – বেট/গেট একইভাবে গঠন করা হয়েছে তবে আপনি NC-তে $150 এর পরিবর্তে অন্য কোথাও $200 জিতবেন

21+। জুয়া সমস্যা? কল বা টেক্সট 1-800-GAMBLER. একটি আমানত প্রয়োজন. বোনাস বাজি জয় আপনার বোনাস বাজি ব্যালেন্স যোগ করা হয়. বোনাস বাজি পেআউট থেকে বাদ দেওয়া হয়. শর্তাবলী, শর্তাবলী, সময় সীমা এবং বর্জন প্রযোজ্য।

Source link

Related posts

দুই চিকিৎসককে নিয়ে রোববার বাংলাদেশে আসছে লঙ্কানরা

News Desk

মার্টিনেজ কোপা আমেরিকার সেরা গোলরক্ষক

News Desk

আরও ১০০ বার খেললেও মরিসকে স্ট্রাইক দিতেন না স্যামসন

News Desk

Leave a Comment