Image default
খেলা

76ers নিক নার্স ক্লিপারস গেমের বিতর্কিত সমাপ্তির মধ্যে ফুঁসছেন

বুধবার রাতে Clippers-76ers গেমের শেষে জিনিসগুলি সত্যিই কঠিন হয়ে গেছে।

ফিলাডেলফিয়া বরং রাগান্বিত ছিল, অন্তত বলতে.

চতুর্থ কোয়ার্টারে ঘড়িতে 5.1 সেকেন্ড বাকি ছিল এবং লস অ্যাঞ্জেলেস এক পয়েন্টে এগিয়ে ছিল, সেখানে একটি লাফ শট এবং পরবর্তী টিপ-ইন ছিল সেন্টার কোর্টে, এবং 76ers গেমটি জেতার চেষ্টা করার জন্য চূড়ান্ত হাঁফ ছেড়েছিল — কিন্তু ব্যর্থ হয়েছিল একটি শট বন্ধ পেতে এবং 108-107 পড়ে.

কিন্তু শেষের দিকে শটের অভাব ফিলাডেলফিয়াকে ঠিক যা বিচলিত করেছিল তা ছিল না – এটি এমন একটি শটের অভাব যা প্রধান কোচ নিক নার্স এবং তার কর্মীদের বিরক্ত করেছিল।

76ers টিপের নিয়ন্ত্রণ পাওয়ার পরে, বলটি পাস করে কেলি ওব্রেতে পৌঁছে দেওয়া হয়েছিল।

তিনি শেষ পর্যন্ত ঝুড়িতে যান কিন্তু পল জর্জের দ্বারা বাধা হয়ে দাঁড়ায় যখন ক্লিপারস তারকা শটটি আটকানোর চেষ্টা করে তার পা ছেড়ে দেয় এবং বাতাসে থাকা অবস্থায় ওব্রের সাথে শরীরের যোগাযোগ করে।

যখন ওব্রে চূড়ান্ত শট করার চেষ্টা করেছিল, ততক্ষণে বাজার বেজে উঠেছিল এবং ক্লিপাররা একটি রোমাঞ্চকর খেলা জিতেছিল।

স্পষ্ট যোগাযোগের অভাবের সাথে অসন্তুষ্ট, নার্স অবিলম্বে কর্মকর্তাদের সাথে লড়াই করে এবং তার একজন কর্মীদের দ্বারা সংযত হতে হয়েছিল।

ওব্রে, তার অংশের জন্য, দৃশ্যত প্রতিটি বিচারকের দিকে নির্দেশ করেছিলেন এবং তাদের জন্য কিছু শব্দ ছিল।

ম্যাচের পর নার্স সাংবাদিকদের বলেন, “আমি মনে করি সে (ওব্রে) খুব কঠিনভাবে এটি পরিচালনা করেছে।” “আমি কয়েকবার আমাদের কম্পিউটারে তার দিকে তাকিয়েছিলাম।” “অবশ্যই একটি সংযোগ ছিল, অবশ্যই অন্য দুই বা তিনটির মতো যা অন্য প্রান্তে তৈরি হয়েছিল। আমি ভেবেছিলাম যে তাকে কল করার জন্য এটি যথেষ্ট ছিল।”

ফিলাডেলফিয়া 76ers কোচ ওয়েলস ফার্গো সেন্টারে লস এঞ্জেলেস ক্লিপারদের কাছে হারের পরে কর্মকর্তাদের সাথে তর্ক করছেন। বিল স্ট্রিচার – ইউএসএ টুডে স্পোর্টস

ফিলাডেলফিয়া 76ers' নিক নার্স ফিলাডেলফিয়ায় বুধবার, 27 মার্চ, 2024, লস অ্যাঞ্জেলেস ক্লিপারসের বিরুদ্ধে একটি এনবিএ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া দেখান। ফিলাডেলফিয়া 76ers’ নিক নার্স ফিলাডেলফিয়ায় বুধবার, 27 মার্চ, 2024, লস অ্যাঞ্জেলেস ক্লিপারসের বিরুদ্ধে একটি এনবিএ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া দেখান। এপি

গেম জয়ী পয়েন্ট দুটি-পয়েন্ট ঝুড়ি এবং পরবর্তী ফ্রি থ্রোতে এসেছে — যেমন নার্স বলেছেন — কাওহি লিওনার্ডের কাছ থেকে।

76ers, এখনও তারকা খেলোয়াড় জোয়েল এমবিড ছাড়া, 39-34 এবং ইস্টার্ন কনফারেন্সে অষ্টম স্থানে রয়েছে।

Source link

Related posts

যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে মেসিকে নিয়ে যাবেন বেকহ্যাম!

News Desk

মহিলাদের ফাইনাল ফোর-এ UConn-এর বিরুদ্ধে আইওয়ার ঘনিষ্ঠ জয় রেকর্ড রেটিং এনেছে

News Desk

ট্র্যাভিস কেলস প্রধানদের অবসরের জল্পনাকে সম্বোধন করেছেন

News Desk

Leave a Comment