Image default
খেলা

49ers’ নিক বোসা স্কটি শেফলারকে গ্রেপ্তারের জন্য বিস্ফোরণ ঘটান যখন তিনি ব্রক পার্ডিকে অতিরিক্ত উত্তেজিত করেন

Scottie Scheffler কিছু সময়ের জন্য একটি কথা বলা পয়েন্ট হবে.

গত শুক্রবার PGA চ্যাম্পিয়নশিপের আগে বিশ্বের এক নম্বর গলফারকে এক অত্যাশ্চর্য দৃশ্যে ধরার জন্য প্রচুর লোক মজা করছে, যার মধ্যে রয়েছে তারকা 49ers ডিফেন্সিভ এন্ড নিক বোসা, যিনি QB ব্রক পার্ডির প্রশংসা করার সময় শ্যাফলারকে খোঁচা দিয়েছিলেন।

“আমি মনে করি তিনি অবশ্যই বিল্ডিংয়ে একটি কণ্ঠস্বর হয়ে উঠেছেন,” বোসা পার্ডি সম্পর্কে বলেছেন, যিনি সান ফ্রান্সিসকোতে তার তৃতীয় বছরে প্রবেশ করছেন। “আমি মনে করি না সে কখনো পরিবর্তন হবে, এবং আমি মনে করি না যে সে এমন একজন লোক যে এমনকি পরের বছর বেতন পেলেও পরিবর্তন হবে। সে একজন বিশ্বাসী মানুষ এবং সে আমাকে স্কটি শেফলারের কথা মনে করিয়ে দেয়, ব্যতীত… তাকে গ্রেফতার করা হয়নি, যে সত্যিই খুব ভালো, এবং হ্যাঁ, সে নিশ্চিতভাবে বিখ্যাত।

শেফলার, 27, কেন্টাকির লুইসভিলের ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরে 17 মে এর প্রথম দিকে ট্র্যাফিক প্রবাহ সম্পর্কে ভুল বোঝাবুঝির জন্য গ্রেপ্তার করা হয়েছিল কোর্সের কাছে একটি শাটল বাসের সাথে জড়িত একটি মারাত্মক দুর্ঘটনার পরে।

একজন পুলিশ অফিসারের উপর দ্বিতীয়-ডিগ্রি হামলা, থার্ড-ডিগ্রি ফৌজদারি দুষ্টুমি, বেপরোয়া গাড়ি চালানো এবং ট্র্যাফিক পরিচালনাকারী অফিসারের সিগন্যাল উপেক্ষা করার চারটি অভিযোগে তাকে মেট্রো কারেকশনে রেফার করা হয়েছিল।

শেফলারের আইনজীবী, স্টিভ রোমাইনস, তার মক্কেলের নির্দোষতার উপর জোর দিয়েছেন।

Scottie Scheffler এর এখন বিখ্যাত শট। এপি

Scottie Scheffler PGA চ্যাম্পিয়নশিপে ভক্তদের অভিবাদন জানাচ্ছেন যারা তার ছবি সম্বলিত টি-শার্ট পরেছিলেন। গেটি ইমেজ

“স্কটি শেফলার কিছু ভুল করেননি,” রোমাইনস বৃহস্পতিবার বলেছিলেন। “আমরা মামলাটি নিষ্পত্তি করতে আগ্রহী নই বা এটিকে বরখাস্ত করা হবে এবং সে কোন ভুল করেনি।”

শেফলার গত সপ্তাহে গ্রেপ্তার হওয়ার পর পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং তার ছবি সম্বলিত টি-শার্ট পরা ভক্তদের দ্বারা স্বাগত জানানো হয়েছিল। তিনি সপ্তাহান্তে অষ্টম টাই শেষ করেন 13 আন্ডার সমানে।

বোসা ছাড়াও, Xander Scheufele – যিনি রবিবার PGA চ্যাম্পিয়নশিপ জিতেছেন – এই সপ্তাহে Barstool এর “Pardon My Take”-এ বলেছিলেন যে জাস্টিন থমাস, জর্ডান স্পিথ এবং গ্যারি উডল্যান্ড সহ একদল বন্ধু শেফলারের দুর্ভাগ্যজনক পরিস্থিতি উপভোগ করছিল। তাদের গ্রুপ চ্যাটে।

নিক বোসা স্কটি শেফলারের গ্রেপ্তারকে উপহাস করেছেন। @MySportsUpdate/X

49ers কোয়ার্টারব্যাক ব্রক পার্ডি। গেটি ইমেজ

এমনকি তারা তাদের কথোপকথনের ছবি শেফলারের একটি শটে পরিবর্তন করেছে।

“তাই ছেলেরা স্কটিকে একটু টিজ করছিল, যথেষ্ট ন্যায্য,” শেউফেল বলেছিলেন।

ম্যাক্স হোমাও পিজিএ চ্যাম্পিয়নশিপের পরে শেফলারের কাছে পরাজিত হওয়ার পরে পরিস্থিতি নিয়ে মজা করেছিলেন।

Scottie Scheffler এর গ্রেপ্তারের বিষয়ে পোস্টের সর্বশেষ কভারেজ অনুসরণ করুন

কেনটাকিতে হতাশাজনক সপ্তাহ। শুক্রবার সকালে আক্ষরিক অর্থে কারাগারে থাকা এক ব্যক্তির কাছে হারিয়েছেন। আমার জন্য কঠিন চেহারা. “পরের সপ্তাহে ফোর্ট ওয়ার্থে যাত্রা অব্যাহত থাকবে,” হোমা তার ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লিখেছেন।

বোসা অবশ্যই শেষ অ্যাথলিট হবেন না, যদিও পার্ডি শেফলারের সাথে তুলনা করতে কিছু মনে করতে পারে না যেহেতু গলফারটি সাধারণত ভাল লোক হিসাবে পরিচিত।

বৃহস্পতিবার লুইসভিল কর্তৃপক্ষ কর্তৃক আয়োজিত একটি সংবাদ সম্মেলনে বোসার মন্তব্য এসেছে যেখানে শেফলারকে গ্রেপ্তার করা কর্মকর্তা তার বডি ক্যামেরা চালু না করে নীতি “লঙ্ঘন” করেছেন।

Source link

Related posts

আজ দেশে ফিরছেন সাফজয়ী নারীরা 

News Desk

প্রাক্তন বিয়ারস কোয়ার্টারব্যাক বব অ্যাভেলিনি 70 বছর বয়সে মারা গেছেন

News Desk

প্রস্তুত ভারত, উজ্জীবিত পাকিস্তান

News Desk

Leave a Comment