Image default
খেলা

3 কিংবদন্তি NFL লাইনব্যাকার যারা ভুল যুগে খেলেছে

নভেম্বর 9, 2017; গ্লেনডেল, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউনিভার্সিটি অফ ফিনিক্স স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে সিয়াটেল সিহকসের নিরাপত্তা ক্যাম চ্যান্সেলর (31)। বাধ্যতামূলক ক্রেডিট: মার্ক জে. রেবিলাস-ইউএসএ টুডে স্পোর্টস

এনএফএল-এ বিভিন্ন নিয়ম পরিবর্তন এবং সাংস্কৃতিক পরিবর্তনের কারণে, লিগের কিছু কিংবদন্তি খেলোয়াড় একটি ভিন্ন যুগে সবচেয়ে বেশি উন্নতি করেছে।

এনএফএল ইতিহাস তার সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের দ্বারা তৈরি করা হয়েছে, তাই তাদের যুগের বাইরে তাদের কল্পনা করা একটি জটিল চিন্তা পরীক্ষা। এই খেলোয়াড়রা কেবল অতীতের দ্বারাই আকৃতির ছিল না, তবে তারা সেই সময়ে খেলাকে প্রভাবিত করে এমন নিয়ম এবং প্রত্যাশার দ্বারাও গঠন করা হয়েছিল।

এনএফএল অপরাধগুলিকে প্রশস্ত করে প্রতিরক্ষামূলক প্রভাবকে হ্রাস করার সমসাময়িক পরিবর্তনের পরিপ্রেক্ষিতে, এটা মনে হয় যে নতুন ডিফেন্ডারদের অতীতে ভাল হওয়া কল্পনা করা সহজ হবে প্রাক্তন ডিফেন্ডাররা যারা বর্তমানে উন্নতি করেছে। কিছু ক্ষেত্রে এটি সত্য, বিশেষ করে হার্ড-হিটিং ফুলব্যাকদের জন্য যারা তাদের নৃশংস খেলার শৈলীর জন্য অনেক কম পতাকা আঁকেন। বিপরীতে, আজ প্রতিরক্ষা খেলার কিছু সুবিধা রয়েছে, বিশেষ করে ক্রীড়াবিদদের সমর্থন বৃদ্ধির প্রেক্ষাপটে। অতীতে, এমন ডিফেন্ডার ছিল যারা আজ খেলোয়াড়দের ব্যবহার করা লিভারেজ থেকে ব্যাপকভাবে উপকৃত হতে পারে। এটি হল অফ ফেম কেরিয়ারের কোর্সকে পুনরুদ্ধার করেছে।

যদিও চিন্তার পরীক্ষাটি এনএফএল ইতিহাস জুড়ে অনেক কিংবদন্তি খেলোয়াড়ের জন্য প্রয়োগ করা যেতে পারে, সেখানে তিনজন আছেন যারা একটি ভিন্ন যুগে খেলে সফলতা পেয়েছেন।

এনএফএল ডিফেন্ডার যারা ভুল যুগে খেলেছে: 3. কাম চ্যান্সেলর, এস.

সিহকসের স্বল্পস্থায়ী “লিজিয়ন অফ বুম” কে চির-কঠিন নিরাপত্তা কাম চ্যান্সেলর দ্বারা মূর্ত করা হয়েছিল। তার ডাকনাম “বাম বাম” দ্বারা প্রমাণিত, চ্যান্সেলর তার নিরলস খেলার শৈলী, প্রতিপক্ষের সাথে বিধ্বস্ত হওয়া এবং পুরো লীগ জুড়ে ভয় জাগিয়ে তোলার জন্য পালিত হয়েছিল।

Seahawks এর সাথে তার সাত বছরের এনএফএল ক্যারিয়ারের সময়, চ্যান্সেলর লিগের সবচেয়ে শক্তিশালী সুরক্ষা অবস্থানগুলির মধ্যে একটি হিসাবে শ্রেষ্ঠত্ব অর্জন করেছিলেন। একজন সুপার বোল XLVIII চ্যাম্পিয়ন যিনি দলকে পরের মৌসুমে চ্যাম্পিয়নশিপে ফিরে আসতে সাহায্য করেছিলেন, চ্যান্সেলর ছিলেন চারবারের প্রো বোলার যিনি 2013 এবং 2014 সালে দ্বিতীয় দল অল-প্রো করেছিলেন। তা সত্ত্বেও, চ্যান্সেলর তার কিছু হিট জন্য নির্বাচিত হয়েছিলেন। , 12টি ফাউল শাস্তি। 2011 থেকে 2016 পর্যন্ত ব্যক্তিগত, অপ্রয়োজনীয় রুক্ষতার জন্য আটটি শাস্তি সহ।

2015 সালে তাদের সুপার বোল উপস্থিতির আগে, Seahawks লাইনব্যাকার রিচার্ড শেরম্যান জোর দিয়েছিলেন যে চ্যান্সেলর “মানুষের জীবনকে ক্ষতিগ্রস্ত করছেন”, সেই সময়ে প্রিমিয়ার লিগের নিরাপত্তার একটি বেদনাদায়ক বর্ণনা। তিনি আরও জোর দিয়েছিলেন যে তিনি যদি 1970 এর দশকে চ্যান্সেলরের ভূমিকা পালন করতেন তবে “কিছু লোক আজ এখানে থাকত না”।

“সে অন্ধকার জায়গায় খেলছে,” শেরম্যান বলল। “আমরা তাকে পুরো খেলা খাওয়াই। সে ভীতিপ্রদর্শক, একজন আক্রমণাত্মক বল প্লেয়ার, এবং নিয়ম মেনে খেলে। আমি সত্তরের দশকে তাকে খেলতে ভাবতেও পারিনি। সত্তর দশকে খেলতে পারলে আজ এখানে কিছু মানুষ থাকত না।”

যদিও ব্রায়ান ডকিন্স এবং ট্রয় পোলামালুর মতো সুরক্ষাগুলি লিগের নিয়ম পরিবর্তনের দ্বারা তাদের জীবিকা প্রভাবিত করেছে, তারা এখনও 1990 এর দশকের শেষের দিকে এবং 2000 এর দশকের শুরুতে এনএফএল অনুভব করতে সক্ষম হয়েছিল। “জ্যাকড আপ!” গানটি ছাড়া আর কিছুই এর উদাহরণ দেয় না। ইএসপিএন-এর সেগমেন্ট যা 2006 সালে বাতিল করা হয়েছিল কারণ কনকশনের বিধ্বংসী দীর্ঘমেয়াদী প্রভাব সম্পর্কে সচেতনতা বৃদ্ধির কারণে।

চ্যান্সেলর যদি 70-এর দশকে খেলতেন, তবে তার খেলার ধরণটি এতটা অনন্য হবে না, তবে এটিও সত্য যে তিনি শারম্যানের কল্পনা অনুসারে প্রতিপক্ষকে খেলা থেকে ছিটকে দিতে পারতেন।

Source link

Related posts

ম্যাভেরিক্সের দ্বিতীয়ার্ধে প্রত্যাবর্তন থান্ডারকে স্তব্ধ করে দেয়। ডালাস কনফারেন্সের ফাইনালে উঠল

News Desk

রেঞ্জাররা জানে মরিয়া দ্বীপবাসীদের জন্য তাদের জন্য কী অপেক্ষা করছে

News Desk

পেলেকে শ্রদ্ধা শেষে বিশ্বকে অনুরোধ করলেন ফিফা প্রেসিডেন্ট

News Desk

Leave a Comment

Image default
খেলা

3 কিংবদন্তি NFL লাইনব্যাকার যারা অবস্থান পরিবর্তন করেছে

জানুয়ারী 1, 1989 সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফাইল ছবি; সান ফ্রান্সিসকো 49ers-এর রনি লট (42) ক্যান্ডেলস্টিক পার্কে 1988 এনএফসি ডিভিশনাল প্লেঅফ গেমের সময় মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে একটি আলগা বলের প্রতিক্রিয়া দেখান। 49ers ভাইকিংসকে 34-9-এ পরাজিত করে। বাধ্যতামূলক ক্রেডিট: এমপিএস-ইউএসএ টুডে স্পোর্টস

এনএফএল কিংবদন্তি খেলোয়াড়দের নিয়ে একটি তলাবিশিষ্ট লিগ, কিন্তু কেউ কেউ তাদের অবস্থান এত ঘন ঘন পরিবর্তন করেছে যে তারা আজও আলোচনা এবং তুলনার ক্ষেত্রে উল্লেখ করা হয়।

100 বছরেরও বেশি সময় ধরে, NFL সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে, কিংবদন্তি ফুটবল খেলোয়াড়দের দিয়ে সজ্জিত যারা একটি নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করে চলেছে।

কোয়ার্টারব্যাক, ওয়াইড রিসিভার, লাইনব্যাকার ইত্যাদি হোক না কেন, কিংবদন্তিরা গেমটিতে তাদের চিহ্ন রেখে গেছে, এতটাই যে তাদের খেলাটি আধুনিক সময়ে অনুকরণ করার চেষ্টা করা হচ্ছে, যা এমনকি সবচেয়ে দক্ষদের জন্যও বেশ কঠিন কাজ। আমাদের সময় সাধন.

কিংবদন্তিদের প্রথম আবির্ভূত হওয়ার আগে, তাদের অবস্থানকে একটি চিন্তাভাবনা বা এমনকি উপেক্ষা করা হতে পারে। অন্যথায় একবার প্রমাণিত হলে, গেমটি পরিবর্তিত হয়, তারা যা করেছিল তার কারণে।

আক্রমণাত্মকভাবে, পাসিং গেমটিকে আরও সাহায্য করার জন্য গেমটি পরিবর্তিত হয়েছে। আঁটসাঁট প্রান্তগুলিকে আর শুধু অতিরিক্ত ব্লকার হিসেবে দেখা হয় না বরং রিসিভিং গেমে হুমকি হিসেবেও দেখা হয়; Travis Kelce এবং Rob Gronkowski দেখুন। জেরি রাইস এবং র‌্যান্ডি মস এর মতো ওয়াইড রিসিভার, ওয়াল্টার পেটন এবং এমমেট স্মিথের মতো রানিং ব্যাক এবং টম ব্র্যাডি এবং প্যাট্রিক মাহোমসের মতো কোয়ার্টারব্যাক সব একই কাপড় থেকে আসে।

কিন্তু তারপরে আমরা বলের রক্ষণাত্মক দিকে মনোযোগ দিই। এনএফএলের ভাল পুরানো দিনে, এই খেলোয়াড়রা প্রায়শই মনোযোগের কেন্দ্রবিন্দু ছিল। এটি বলার অপেক্ষা রাখে না যে তারা এখন দেখা হচ্ছে না, তবে প্রায়শই নয়, ইএসপিএন এবং অন্যান্য স্পোর্টস নেটওয়ার্কগুলি রক্ষণাত্মক খেলোয়াড়দের দিকে প্রস্তুত নয় কারণ তারা অপরাধের দিকে। এটা ব্যবসার প্রকৃতি মাত্র।

চলুন দেখে নেওয়া যাক এমন কিছু গ্রেটদের যারা গেমটি বদলে দিয়েছিলেন, এমন একজনের সাথে শুরু করে যার খেলা চালিয়ে যাওয়ার জন্য তার আঙুলের অংশ কেটে ফেলার সাহস ছিল, এমন একটি ধারণা যা 21 শতকে ভীতিজনক হবে।

Source link

Related posts

অ্যাঞ্জেল রেইস তার সর্বশেষ জয়ের পরে ক্যাটলিন ক্লার্কের দিকে ছায়া ফেলছেন বলে মনে হচ্ছে: ‘এটি কেবল একজন খেলোয়াড়ের জন্য একটি কারণ নয়’

News Desk

নিক্স এবং জ্যালেন ব্রুনসন পেসারদের উপর 2-0 লিড নিতে ইনজুরি উদ্বেগ থেকে বেঁচে যান

News Desk

কীভাবে প্যাট ম্যাকাফি হেইডেন হপকিন্স-মার্ক ডেভিস গর্ভাবস্থার নাটকের মাঝখানে শেষ হয়েছিল: ‘মিথ্যা ছড়িয়ে দিন’

News Desk

Leave a Comment