Image default
খেলা

2,300 ফুট নিচে পড়ে মারা গেলেন বিশ্বকাপের একজন স্কিয়ার ও তার বন্ধু

টিএমজেড স্পোর্টস এবং রেইন নিউজ অনুসারে, ইতালির মাউন্ট জারবিওন থেকে 2,000 ফুটেরও বেশি পড়ে যাওয়ার সময় 1 জুন একটি আপাত হাইকিং দুর্ঘটনায় একজন পেশাদার স্কিয়ার এবং তার বান্ধবী মারা যান।

জিন-ড্যানিয়েল বেসন 28 বছর বয়সী ছিলেন, যখন তার বান্ধবী এলিসা আরলিয়ান – সাই ক্লাব সেন্ট পিটার্সবাক্সের স্কি কোচ ছিলেন। বার্থেলেমি এবং একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, তার ইনস্টাগ্রাম বায়ো অনুসারে – সেই সময়েও তার সাথে, রেইনিউজ অনুসারে।

আউটলেটটি যোগ করেছে যে দম্পতি 700 মিটার উচ্চতা থেকে পড়েছিল, যা মাত্র 2,300 ফুটের নিচে।

জিন-ড্যানিয়েল পেশন (আর) এবং তার বান্ধবী এলিসা আরলিয়ান মারা গেছেন। জিন-ড্যানিয়েল বেসন/ইনস্টাগ্রাম

ইতালীয় শীতকালীন ক্রীড়া ফেডারেশন তার ওয়েবসাইটে একটি বিবৃতিতে লিখেছে, ইংরেজিতে অনুবাদ করা হয়েছে: “একটি ভয়ানক ট্র্যাজেডি শীতকালীন ক্রীড়া এবং বিশেষ করে স্পিড স্কেটিং বিশ্বকে আঘাত করেছে।” “বিশ্বকাপ দলের সদস্য আঠাশ বছর বয়সী জিন-ড্যানিয়েল বেসন, চ্যাম্পলুকের উপরে একটি মর্মান্তিক পর্বত দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন (এও) তার বান্ধবীও বেসনের সাথে মারা গেছেন।

ইতালীয় শীতকালীন ক্রীড়া ফেডারেশন যোগ করেছে যে পেশন, আওস্তা উপত্যকার অধিবাসী, তিন বছর আগে বিশ্বকাপ র‌্যাঙ্কিংয়ে 15 তম স্থান অধিকার করেছিল এবং 2022 সালে বিশ্ব চ্যাম্পিয়নশিপে 22 তম স্থান অর্জন করেছিল।

জিন-ড্যানিয়েল পেশন (আর.) একজন পেশাদার স্কেটবোর্ডার ছিলেন। এলিসা আরলিয়ান/ইনস্টাগ্রাম

জিন-ড্যানিয়েল পেশন (আর) বিশ্বকাপে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এলিসা আরলিয়ান/ইনস্টাগ্রাম

বিবৃতিটি অব্যাহত রয়েছে: “প্রেসিডেন্ট ফ্লাভিও রোডা এবং পুরো ফেডারেশন এই দুঃখজনক অগ্নিপরীক্ষায় পেশন পরিবারের প্রতি তাদের সমবেদনা প্রকাশ করে।”

দম্পতি কেন পড়েছিল তা স্পষ্ট নয়, তবে তারা কথিতভাবে জানতেন যে তারা যে শিখরে আরোহণ করছিল এবং তারা ফিরে না এলে পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়ে — জরুরী কল এবং তিনটি হেলিকপ্টার পেশন এবং আরলিয়ানকে অনুসন্ধান করে — উচ্চতা থেকে, RAINews রিপোর্ট করেছে।

যারা পেশন এবং আরলিয়ানের সন্ধান করছেন তারা শেষ পর্যন্ত তাদের সেল ফোন থেকে সংকেত সনাক্ত করতে সক্ষম হয়েছিল, রিপোর্ট অনুসারে, যা শেষ পর্যন্ত তাদের খুঁজে পেতে সহায়তা করেছিল।

জিন-ড্যানিয়েল বেসন (ডানে) এবং তার বান্ধবী এলিসা আরলিয়ান ছিলেন স্কেটবোর্ডার। এলিসা আরলিয়ান/ইনস্টাগ্রাম

“তারা প্রায় শীর্ষে ছিল, মাত্র এক ধাপ দূরে, যখন তারা হঠাৎ পাহাড়ের দ্বারা বিশ্বাসঘাতকতা করেছিল যে তারা খুব পছন্দ করেছিল,” RAINews রিপোর্ট করেছে, পিপল ম্যাগাজিন অনুসারে। “যখন তাদের পাওয়া গেল, তখনও তারা একসাথে আবদ্ধ ছিল, যেন চূড়ান্ত আলিঙ্গনে।”

Source link

Related posts

কার্লোস রডন বাড়িতে অনুভব করেন এবং ইয়াঙ্কিসের সাথে বছর 2-এ আরও বেশি দেখায়

News Desk

রোনাল্ডোর জোড়া গোলে দুরন্ত জয় জুভেন্তাসের

News Desk

রেঞ্জার্স বনাম হারিকেনস গেম 6 ভবিষ্যদ্বাণী: এনএইচএল প্লে অফের মতপার্থক্য, বাছাই

News Desk

Leave a Comment