Image default
খেলা

2024 ভ্যালেরো টেক্সাস ওপেন সেরা বাজি: পিজিএ ট্যুর অডস, ভবিষ্যদ্বাণী এবং বাছাই

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

Stefan Geiger আমাদের বছরের প্রথম বড় জয় (+5000) অর্জনে সাহায্য করার জন্য হিউস্টন ওপেনে সবাইকে ছাড়িয়ে যেতে সক্ষম হয়েছিলেন।

তিনি আউট হয়ে জিততে পারেননি, তবে তিনি খুব কম ভুল করেছেন এবং পিছনে নয়টিতে কিছু বল পেয়েছেন।

আমি ভেবেছিলাম সে টোস্ট ছিল যখন স্কটি শেফলার এটিকে 18 তম গর্তে পাঁচ ফুটে আঘাত করেছিল, কিন্তু গলফারের ঠান্ডা পাটার একবারের জন্য আমার সুবিধার জন্য কাজ করেছিল।

গলফের উপর সম্পূর্ণ বাজি ধরার জন্য অনেক ধৈর্যের প্রয়োজন।

আমাদের প্রতি সপ্তাহে বা এমনকি প্রতি মাসে বিজয়ী হবে না, তবে পুরো বছর লাভজনক করার জন্য আমাদের তাদের মধ্যে কয়েকটি থাকা দরকার।

সান আন্তোনিওতে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ভ্যালেরো টেক্সাস ওপেনে গত সপ্তাহে আমরা যে গতি পেয়েছি তার কিছুটা বহন করার চেষ্টা করি।

ভ্যালেরো টেক্সাস ওপেন সাইকেল ব্রেকডাউন

TPC সান আন্তোনিও (ওকস কোর্স) হল একটি 7,438-গজ পার-72 যেটি সরু, গাছের রেখাযুক্ত ফেয়ারওয়ে এবং মোটা রুক্ষ বৈশিষ্ট্যযুক্ত৷

যদিও Par-5s-এ দূরত্ব একটি বড় প্লাস, তবে কোর্সটি বিশুদ্ধ শক্তির চেয়ে মোট ড্রাইভিং সম্পর্কে বেশি।

আপনি যদি অফলাইনে খুব বেশি দূরে চলে যান, আপনি কিছু বাস্তব সমস্যায় পড়তে পারেন (কেভিন না একবার এই ইভেন্টে এক গর্তে 16 মারেন)।

আমরা বছরের পর বছর ধরে এখানে অনেক ছোট হিটারের সাফল্য দেখেছি।

এর মানে এই নয় যে ফরোয়ার্ডরা এই সপ্তাহে ভাল খেলতে পারবে না, তবে তাদের সরাসরি জিনিসগুলি হিট করতে হবে।

সবুজ শাকগুলি মাঝারি আকারের (6,400 বর্গফুট) এবং টায়ার্ড। গলফারদের নিজেদেরকে ভালো বার্ডি লুক দিতে তাদের আয়রন ডায়াল করতে হবে।

সবুজ শাকগুলিতে পোয়া ট্রিভিয়ালিসের তত্ত্বাবধান সহ বারমুডা ঘাস রয়েছে (পিজিএ ট্যুর স্টপে আমরা গত কয়েক সপ্তাহে একই ধরণের ঘাস দেখেছি)।

2023 সালে, কোর্সটি ট্যুর গড় থেকে খুব কম, নিয়মানুযায়ী সবুজ শাকগুলির মাত্র 61 শতাংশে আঘাত করেছিল। এটি সবুজের চারপাশে খেলার উপর দৃষ্টি নিবদ্ধ করে।

আমরা অনেক ভালো খেলোয়াড়কে (জর্ডান স্পিথ, ম্যাট কুচার, ব্র্যান্ড্ট স্নেডেকার, ইত্যাদি) টিপিসি সান আন্তোনিওতে অনেক বছর ধরে ভালো খেলতে দেখেছি।

টেক্সাসে বরাবরের মতো, এই সপ্তাহে বাতাস একটি বড় ভূমিকা পালন করবে। বৃহস্পতিবার হাল্কা বাতাস শুক্রবার মধ্য সকাল থেকে মাঝারি পরিণত হবে এবং সপ্তাহান্তে চলতে থাকবে বলে আশা করা হচ্ছে।

এই সপ্তাহে যখন বেটিং বোর্ডের কথা আসে, তখন আমি খুব শক্তিশালী গল্ফারদের খুঁজছি, যারা সবুজ খেলে, এবং টেক্সাসে ভালো ট্র্যাক রেকর্ড আছে।

পরের সপ্তাহের মাস্টার্সের আগে ব্যালেন্স যোগ করার চেষ্টা করি।

2024 সালের মার্চে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের সময় পিয়ং হুন আন। গেটি ইমেজ

ভ্যালেরো টেক্সাস ওপেন সরাসরি বাছাই করে

বিলি হর্শেল (৩৫/১, ড্রাফট কিংস)

হর্শেল পিজিএ ট্যুরের সবচেয়ে স্ট্রেকি গল্ফারদের একজন। তার জয় সাধারণত একটি শক্তিশালী ইনকামিং মডেলের মাধ্যমে যোগাযোগ করা হয়। আশা করা যায় যে এই সপ্তাহে আবার সেই ঘটনা ঘটবে, কারণ তিনি তার শেষ চারটি শুরুর তিনটিতে টি 12 বা তার চেয়ে ভাল শেষ করেছেন।

গত সপ্তাহে তার টপ-10 ফিনিশ করার পর, যেখানে তার ইস্টারে দিনের কম রাউন্ড ছিল, সে তার ইরন বন্ধ থাকার মিথ্যা সম্পর্কে কিছু উল্লেখ করেছে এবং তার সুইং এখন অনেক ভালো লাগছে কারণ এটি ঠিক করা হয়েছে।

ফলাফল অবশ্যই তিনি যা বলেছেন তার ব্যাক আপ, কারণ তিনি গত 12 মাসে তার তিনটি সেরা পারফরম্যান্স তৈরি করেছেন।

তিনি ব্যবসার সেরাদের মধ্যে একজন যখন এটি নিয়ন্ত্রণে সবুজকে আঘাত করার ক্ষেত্রে আসে এবং TPC সান আন্তোনিওতে তার শেষ সাতটি ট্রিপের মধ্যে চারটিতে T11 বা আরও ভালো শেষ করেছেন।

Byung Hun Ahn (40/1, bet365)

আমি যদি এই সপ্তাহে মাত্র একটি বাজি ধরতে পারি, তবে তা হবে An-এ।

পিজিএ ট্যুরে তার শেষ 13টি শুরুতে তিনি শান্তভাবে পাঁচটি শীর্ষ-আটটি শেষ পোস্ট করেছেন। ওই সময়ে তিনি চারবার প্রতিযোগিতায় নেমেছিলেন।

আমি তর্ক করব যে এই বছরের শুরুতে সনি ওপেনে তার জেতা উচিত ছিল, কিন্তু গ্রেসন মারের বিপক্ষে প্লে অফে তার ভাগ্য খারাপ ছিল।

টি বন্ধ অভিজাত এবং সবুজ শাক চারপাশে. সে তার লোহার সাথে এবং তার পাটারের সাথে কিছু উল্টো সপ্তাহ থাকতে পারে, যা তাকে অনেক উল্টে দেয়।

তিনি টিপিসি সান আন্তোনিওকে পছন্দ করেন বলে মনে হচ্ছে, কারণ তিনি ইভেন্টে তার শেষ তিনটি শুরুর মধ্যে দুটিতে শীর্ষ 10 তে শেষ করেছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

অরুণ রায় (65/1, সিজার)

এই সপ্তাহে রায়ের সম্ভাবনা খুব ভালো।

যে কারণেই হোক, তিনি টেক্সাসে খেলতে পছন্দ করেন বলে মনে হচ্ছে। মেমোরিয়াল পার্কে তার একটি চমৎকার ট্র্যাক রেকর্ড রয়েছে (গত সপ্তাহে সেখানে T7) এবং এই সপ্তাহের ইভেন্টে তার উভয় শুরুতেই তিনি শীর্ষ 30-এর মধ্যে শেষ করেছেন।

হতে পারে তিনি লোন স্টার স্টেট পছন্দ করেন কারণ বল-স্ট্রাইকাররা বাতাসে ভাল খেলতে থাকে। তিনি তার খেলার সাথে সুনির্দিষ্ট, একজন অভিজাত আয়রন খেলোয়াড় এবং সবুজের উপর আন্ডাররেটেড।

পটার সবসময়ই রে এর জন্য একটি ওয়াইল্ড কার্ড, কিন্তু আমি তাকে +6600 এ সুযোগ দিতে ইচ্ছুক।

ভ্যালেরো টেক্সাস ওপেন জেতার জন্য লুকাস গ্লোভার একটি ভাল বাজি। ভ্যালেরো টেক্সাস ওপেন জেতার জন্য লুকাস গ্লোভার একটি ভাল বাজি। গেটি ইমেজ

লুকাস গ্লোভার (90/1, ফ্যানডুয়েল)

গ্লোভার হল আরেকটি দরিদ্র পাটার যে এই সপ্তাহে আমার সম্পূর্ণ বেটিং কার্ড তৈরি করেছে কারণ সে দীর্ঘদিন ধরে পিজিএ ট্যুরের সেরা বল স্ট্রাইকারদের একজন হিসাবে পরিচিত।

তিনি সম্প্রতি তার শেষ সাতটি শুরুর ছয়টিতে স্ট্রোকের শিকার হয়েছেন। পাটার মাঝে মাঝে ভয়ানক হতে পারে, কিন্তু সে শরৎকালে প্রমাণ করেছে যে সে ঘাসের উপর হিট করতে পারে, পিছনের ইভেন্ট জিতে।

TPC সান আন্তোনিও এবং সামগ্রিকভাবে টেক্সাসে তার একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে। আমার মডেল তাকে এই সপ্তাহে বেটিং বোর্ডে সেরা মান হিসেবে পেয়েছে।

Source link

Related posts

‘ছাদ খোলা বাসেই নারী ফুটবলারদের সংবর্ধনা জানানো হবে’

News Desk

মেটস সতীর্থরা লুইস সেভেরিনোকে একজন ভুল ঝাড়ুদারকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে

News Desk

এনসি রাজ্যের ডিজে বার্নস জুনিয়র অপ্রত্যাশিত মার্চ ম্যাডনেস স্পাইককে উপভোগ করেছেন: ‘একদিন রালির মেয়র’

News Desk

Leave a Comment