Image default
খেলা

2024 এনবিএ ফাইনালস অ্যাওয়ার্ডস অডস এবং ভবিষ্যদ্বাণী: মরসুমের শেষে আমরা কোথায় দাঁড়িয়ে আছি

বাণিজ্যিক সামগ্রী 21+।

এনবিএ বেটিং সিজন শেষ হয়ে আসছে, সিজনের শেষ সপ্তাহে বেশ কিছু আকর্ষণীয় রেস সামনে আসছে।

আমরা চূড়ান্ত NBA পুরষ্কারগুলির প্রতিকূলতার দিকে নজর দিই, MVP পুরষ্কার এখনও নির্ধারিত হয়নি, Nikola Jokic -5,000 মতভেদে তৃতীয়বার জয়ী হওয়ার জন্য প্রিয়৷

লুকা ডনসিক এমভিপি রেসটিকে আকর্ষণীয় করে তুলেছেন, তবে মনে হচ্ছে তিনি খুব বেশি পিছিয়ে নেই, কারণ ভোটাররা চার বছরে তৃতীয়বারের মতো জোকিকের সাথে পুরষ্কারের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে বলে মনে হচ্ছে।

কিন্তু অন্যান্য পুরষ্কার, যা বাজির জগতে বড় অংশীদার রয়েছে, এখনও বাতাসে রয়েছে।

এটি শেষ পর্যন্ত সমস্ত পুরষ্কারের চূড়ান্ত সংখ্যা হবে, যা বেশিরভাগ ভোটাররা যা ভাবেন তার দ্বারা চালিত হয় এবং আমরা যা বিশ্বাস করি তার দ্বারা কম৷

এনবিসি স্পোর্টস বিশ্লেষক জে ক্রাউচ বলেছেন, “পুরস্কার সম্পর্কে আপনার অনুভূতি কী তা আমাদের বিস্তারিত জানাতে হবে৷ “আমি সবচেয়ে উন্নত খেলোয়াড়ের পুরস্কার জিততে জালেন উইলিয়ামসকে ভোট দিতে যাচ্ছি, তবে আমি মনে করি তার এটি জেতার প্রায় কোনও সম্ভাবনা নেই”। পোস্টটি.

জ্যাকপটগুলিতে বাজি ধরার সময়, ক্রাশার বলে যে দুটি জিনিস মাথায় রাখতে হবে৷

“আমি মনে করি এটি দুটি জিনিসের সংমিশ্রণ, পুরস্কারের নজির কী তা বোঝা, এবং দুটি, ভোটাররা আসলে কী বলছে তা শোনা,” ক্রাশার বলেছিলেন।

আমরা PointsBet-এর প্রাক্তন লিড ট্রেডার ক্রাউচারকে নিয়ে এসেছি, যাতে NBA পুরস্কারের চূড়ান্ত সম্ভাবনার মধ্যে ডুব দিতে এবং ভবিষ্যদ্বাণী করতে।

এপ্রিলের মাঝামাঝি সময়ে এনবিএ পুরষ্কারের চূড়ান্ত প্রার্থীদের ঘোষণা করা হবে এবং মে মাসের শেষের দিকে বিতরণ করা হবে।

এনবিএ ফাইনালস অ্যাওয়ার্ডস অডস এবং প্রেডিকশন

এনবিএ এমভিপি ভবিষ্যদ্বাণী: নিকোলা জোকিক (-5000, ফ্যানডুয়েল)

প্লেয়ার অডস নিকোলা জোকিক-5000 লুকা ডনসিক 21/1 শাই গিলজিয়াস-আলেকজান্ডার 46/1

মরসুমের শেষ সপ্তাহে কিছু বক্তব্য ছিল যে অনুমান করা হয়েছিল যে লুকা ডনসিক কিছু ভোট চুরি করতে পারে, তবে ভোটারদের কাছ থেকে সামগ্রিকভাবে এটি জোকিকের সাথে অন্য কোনও উপায়ে যেতে পারে বলে মনে করা যথেষ্ট নয়।

“আমি মনে করি এটি সম্পূর্ণভাবে শেষ,” ক্রাশার সংবাদপত্রকে বলেছেন। “আমার মনে হয়েছিল লুকা ডনসিক পাগল হয়ে গেলে বা শাই গিলজিয়াস-আলেকজান্ডার ইনজুরি থেকে ফিরে এসে থান্ডারকে ১ নম্বর সীডে আনলে একটু সুযোগ ছিল, কিন্তু তা হয়নি। লুকা খুব ভালো খেলেছে, কিন্তু তার দলের সিডিং। এটি একটি সম্পূর্ণ মোড়ক।”

এনবিএ ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার: রুডি গোবার্ট (-2500, BetMGM)

খেলোয়াড় রুডি গোবার্টের জন্য অডস – 2500 ভিক্টর ইম্পানিয়ামা + 950

“আমি মনে করি এটি এমভিপির মতোই একটি কভার,” ক্রাশার বলেছেন। “রুডি গোবার্ট হল নং 1 অ্যাঙ্কর; তার পরিসংখ্যান সমস্ত মানচিত্রের বাইরে।

ওয়েম্বানিয়ামা এক সময়ে একটি আকর্ষণীয় দিকে প্রবণতা দেখাচ্ছিলেন, এক পর্যায়ে +200 হিট করে ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার জেতার জন্য।

কিন্তু মতভেদ স্পষ্টভাবে নির্দেশ করে যে এটি একটি গোবার্ট পুরষ্কার এবং এটি ন্যায্য।

রুডি গোবার্টকে বর্ষসেরা ডিফেন্সিভ প্লেয়ার হতে আশা করি। গেটি ইমেজের মাধ্যমে ডেনভার পোস্ট

এনবিএ সিক্সথ ম্যান অফ দ্য ইয়ার: নাজ রিড (+২২৫, ড্রাফট কিংস)

TeamOddsMalik Monk-250Naz Reid+225

এটি সবই নাজ রেড ট্রেনে চড়ে, 150/1 থেকে পছন্দের মোডে পিছনে পিছনে রকিং।

সাধারণত পুরষ্কারটি বেঞ্চের বাইরে খেলা প্রতি পয়েন্ট, তবে বেঞ্চের বাইরে স্পষ্ট ষষ্ঠ ব্যক্তি হিসাবে রীডের একটি ভিন্ন ঘটনা রয়েছে, কার্ল-অ্যান্টনি টাউনসের আঘাতের পরে টিম্বারওলভসকে ওয়েস্টার্ন কনফারেন্স ফেভারিটদের মধ্যে রাখতে সাহায্য করে।

বর্ষসেরা ষষ্ঠ ম্যান জিততে পারেন নাস রিড। গেটি ইমেজ

“আমি মনে করি রিডের পক্ষে যথেষ্ট কারণ রয়েছে যে এটি এখন একটি মুদ্রা উল্টানো হবে,” ক্রাচ ব্যাখ্যা করেছিলেন। “নাজ 1ম বীজে এটি করে যখন সন্ন্যাসী 8ম বা 9ম বীচিতে থাকে… নাজের শট সন্ন্যাসীর কোলকে বিভক্ত করে; নাস তার সাথে কোর্টে +280 (প্লাস/মাইনাস) এবং কিংস ভিক্ষুর সাথে +10। নাস তার কাছে প্লাস/মাইনাস এবং উন্নত পরিসংখ্যান রয়েছে প্রতিরক্ষা এবং দলের সাফল্যের পরিপ্রেক্ষিতে, মঙ্ক গড়ে প্রতি গেমে আরও 1.6 পয়েন্ট করে এবং একজন ভাল বল হ্যান্ডলার এবং প্লেমেকার।

এটি বেশ কাছাকাছি হতে চলেছে, তবে আমাকে এখানে আন্ডারডগ দিন: রিডের ক্ষেত্রে আরও ভাল, এবং রিডের দিকে যাওয়ার জন্য যথেষ্ট ভোট পুল রয়েছে।

NBA MVP: Tyrese Maxey? (-2000, সিজার)

Odds Tyrese Maxey-2000Coby White+700

এই সপ্তাহে দেখানো একটি 52-পয়েন্ট ম্যাক্সিকে ঘনিষ্ঠ বাছাই প্রতিকূলতা থেকে -2,000-এ নিয়ে গেছে।

“আমি মনে করি এই পুরস্কারের বাজার, বিশেষ করে, ব্যক্তিগত গেমগুলি থেকে খুব আক্রমনাত্মকভাবে দূরে সরে যাচ্ছে,” ক্রাউচ বলেছেন। “ম্যাক্সি স্পার্সের বিপক্ষে দুর্দান্ত ছিল, 52 পয়েন্ট, কিন্তু সে আগের দিনও সাত পয়েন্ট অর্জন করেছিল যদি আপনি দুটি গেম পাশাপাশি নেন, তিনি প্রতি গেমে তার স্কোরিং 0.1 বাড়িয়েছিলেন, এবং তিনি আসলে অকার্যকর ছিলেন – ভাল, তিনি ছিলেন। দারুণ।” তিনি তার এবং লিগের দক্ষতার জন্য গড়ের নিচে ছিলেন।

“এটা স্পষ্টতই গুরুত্বপূর্ণ; আমাদেরকে সেই খেলায় তাদের ভোট পরিবর্তন করতে হবে; মতভেদ, কারণ তার প্রতি গেমে 9.7 পয়েন্ট থেকে প্রতি গেমে 19 পয়েন্ট ছিল যা ম্যাক্সির চেয়ে ভাল ছিল।

ক্রাউচ উল্লেখ করেছেন যে সবচেয়ে উন্নত খেলোয়াড়ের পছন্দের ভোট র‍্যাঙ্ক করা হয়েছে, যার অর্থ হোয়াইট কেবলমাত্র সেই ফলাফলের ভিত্তিতে দ্বিতীয় স্থানের ভোট সংগ্রহ করে জিততে পারে।

আপনি সাদা দেরিতে ফ্লাইয়ারের চেয়েও খারাপ করতে পারেন, তবে এমবিডের প্রত্যাবর্তন সম্ভবত ভোটারদের ব্যাপকভাবে প্রভাবিত করবে।

এনবিএ কোচ অফ দ্য ইয়ার পুরস্কার জেতার জন্য এটি একটি ঘনিষ্ঠ রেস। গেটি ইমেজ

এনবিএ বছরের সেরা কোচ: জামাল মোসলে (১১/১, বেটরিভার্স)

কোচঅডসমার্ক ডাইগনেল্ট-৫৫০ ক্রিস ফিঞ্চ+৬০০ জামাহল মোসলে ১১/১

মার্ক ডেনল্টের প্রিয় মর্যাদা নিয়ে প্রশ্ন তোলার প্রচুর কারণ রয়েছে, কারণ থান্ডার স্ট্যান্ডিংয়ে কিছুটা পড়ে গেছে এবং দেখে মনে হচ্ছে তারা শীর্ষ তিনে মরসুম শেষ করবে তবে শীর্ষস্থানীয় নয়।

“দ্য ম্যাজিকের বাক্সের মতো একই রেকর্ড থাকতে পারে। এটি একেবারেই পাগল,” ক্রাশার এনবিএ কোচ অফ দ্য ইয়ার পুরস্কার জয়ী জামাল মোসলির মামলা সম্পর্কে বলেছেন।

“এটি ভোটারদের সাথে কীভাবে অনুরণিত হয় তা জানা কঠিন, তবে তাদের কাছে এমন কেউ নেই যে তৃতীয়-টিম এনবিএর গন্ধ পাবে।”

এটি চূড়ান্ত বীজের উপর নির্ভর করে। ম্যাজিক যদি টপ-৫ ফিনিশ এড়াতে পারে, তাহলে তারা সম্ভাব্য একটি টাইট ইস্টার্ন কনফারেন্স রেসে ঝাঁপিয়ে পড়তে পারে।

প্রতিকূলতা সত্যিই Daigneault জয়ী হবে, কিন্তু এই রোস্টার একটি MVP প্রার্থীর সাথে এত প্রতিভাবান, এটা তর্ক করা কঠিন যে কেউ Mosley থেকে কম দিয়ে বেশি করেছে।

এনবিএ রুকি অফ দ্য ইয়ার: ভিক্টর উইম্পানিয়ামা (-10,000, ESPN BET)

এখানে সময় নষ্ট করার কোন মানে নেই; ওয়েম্বানিয়ামা একজন এলিয়েন।

স্টিফেন কারির কাছে 31টি ক্লাচ থ্রি-পয়েন্টার রয়েছে এবং কারও কাছে 20টি নেই। গেটি ইমেজ

NBA MVP: Steph Curry (-150, bet365)

Odds Stephen Curry – 150 DeMar DeRozan + 110 Shai Gilgeous-Alexander 29/1

এই পুরষ্কারটি আসলেই অর্থপূর্ণ নয়, এবং এনবিএর উচিত পুরস্কারের ভিত্তিটি আরও স্পষ্টভাবে সংজ্ঞায়িত করা।

এটি পুরষ্কারের অস্তিত্বের মাত্র দ্বিতীয় বছর, তবে ভোটাররা ভোট দেওয়ার মূল পরিসংখ্যান হিসাবে গেম প্রতি ক্লাচ পয়েন্টগুলিকে আঁকড়ে আছে বলে মনে হচ্ছে।

এখানেই আপনি কারি এবং ডিরোজানকে দেখতে পাচ্ছেন, কারণ তারা ক্লাচে প্রতি গেমে গড়ে 4.5 পয়েন্ট করে।

এটি একটি ঘনিষ্ঠ ভোট হতে পারে, এবং আমার জন্য, আমি লেব্রন জেমসকে ভোট দিচ্ছি, তবে আমরা কী ভাবি তাতে কিছু যায় আসে না।

NBA নেভিগেশন বাজি?

পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারদের বিপক্ষে বুলস হোমে একটি ক্লাচ গেম খেলবে। ক্রাশার ব্যাখ্যা করেছেন যে এটি ডিরোজানকে পুরস্কার জেতার জন্য আরও ভাল প্রার্থী করে না।

আমরা অবশ্যই মনে করি এটি তরকারি হবে।

Source link

Related posts

ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সকে রেখে দিতে চায় বিসিবি

News Desk

সাকিবের চাওয়া এমন যেন আর না হয়

News Desk

দর্শক ফেরানোর কথা ভাবনাতেও নেই বিসিবির

News Desk

Leave a Comment