Image default
খেলা

2024 এনএফএল ড্রাফটে ব্রঙ্কোস কিউবি নির্বাচিত হওয়ার পরে বো নিক্সের স্ত্রী ইজি ‘অতি আনন্দিত’

প্রাক্তন ওরেগন স্টেট কোয়ার্টারব্যাকের জন্য একটি ঘূর্ণিঝড় সপ্তাহের পরে বো নিক্সের স্ত্রী “অতি আনন্দিত”, যিনি 2024 এনএফএল ড্রাফটে ব্রঙ্কোস 12 তম সামগ্রিকভাবে নির্বাচিত হয়েছিলেন।

ইজি নিক্স সপ্তাহান্তে ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং দম্পতির এনএফএল অভিজ্ঞতা সম্পর্কে খুলেছিলেন, যা বৃহস্পতিবার শুরু হয়েছিল যখন 24 বছর বয়সী নিক্স ডেনভার ব্রাসের কাছ থেকে একটি জীবন পরিবর্তনকারী ফোন কল পেয়েছিলেন।

“যেদিন আমি বোর সাথে দেখা করি, সে আমাকে তার এই বড় স্বপ্নের কথা বলেছিল। আমি কখনই প্রভুর বিশ্বস্ততার জন্য প্রশংসা করা বন্ধ করব না বা আমি তোমাকে নিয়ে কতটা গর্বিত তা প্রকাশ করার মতো পর্যাপ্ত শব্দ নেই, বো। আমি খুব রোমাঞ্চিত এবং সম্মানিত বোধ করছি ব্রঙ্কো দেশে যোগদান!!!” ইজি শনিবার চিৎকার করে বলল।

নতুন ডেনভার ব্রঙ্কোস কোয়ার্টারব্যাক বো নিক্স তার স্ত্রী ইজি নিক্সের সাথে। ইজি নিক্স/ইনস্টাগ্রাম

ইজি নিক্স (অনেক বাম) 26 এপ্রিল, 2024-এ ব্রঙ্কোসের সাথে তার পরিচিতিমূলক প্রেস কনফারেন্সে স্বামী বো নিক্সকে সমর্থন করছেন। এপি

“আমরা সবসময় কমলা এবং নীল পছন্দ করি।”

Izzy, যিনি 2022 সালে নিক্সকে বিয়ে করেছিলেন, ড্রাফ্টের রাতে কোয়ার্টারব্যাকের পাশে ছিলেন এবং পরের দিন ডেনভারে তার সাথে যোগ দেন, যেখানে তিনি ব্রঙ্কোসের সাথে তার পরিচিতিমূলক সংবাদ সম্মেলন করেছিলেন।

“আমি শুধু একটি খসড়া বাছাই হতে চাই না,” নিক্স বলেছেন, ব্রঙ্কোসের ওয়েবসাইট অনুসারে। “আমি আমার উন্নতি দেখাতে সক্ষম হতে চাই এবং দেখাতে চাই যে তারা আমাকে যা করার জন্য বেছে নিয়েছে আমি তা করতে পারি, যা সেখানে যেতে এবং গেম জিততে সাহায্য করে (এবং) তার দলকে আরও ভাল অবস্থানে রাখার জন্য আমি যা করতে পারি তাই করি।” “

এই বছরের NFL খসড়ার প্রথম রাউন্ডে নির্বাচিত ষষ্ঠ কোয়ার্টারব্যাক ছিলেন নিক্স৷

বিউ নিক্স এবং ইজি নিক্স 2022 সালে বিয়ে করেছিলেন। ইজি নিক্স/ইনস্টাগ্রাম

কোয়ার্টারব্যাক উন্মাদনা শুরু হয়েছিল বিয়ারদের সাথে, যারা কালেব উইলিয়ামসকে সামগ্রিকভাবে প্রথম খসড়া তৈরি করেছিল, তারপরে কমান্ডাররা জেডেন ড্যানিয়েলসকে দ্বিতীয় এবং প্যাট্রিয়টস ড্রেক মায়েকে তৃতীয় স্থান দিয়েছিলেন।

8 নম্বরে মাইকেল পেনিক্স জুনিয়রকে খসড়া তৈরি করে ফ্যালকনরা এনএফএল সম্প্রদায়কে স্তম্ভিত করে দিয়েছে — অভিজ্ঞ কার্ক কাজিনদের $180 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করার দুই মাসেরও কম সময় পরে — এবং ভাইকিংস জেজে ম্যাকার্থির জন্য 10 নম্বরে ট্রেড করেছে।

খসড়া বিশেষজ্ঞ টড ম্যাকশে বিশ্বাস করেন যে ব্রঙ্কোস নিক্স নির্বাচনের ক্ষেত্রে একটি উচ্চ দণ্ডে পৌঁছেছে।

2024 এনএফএল ড্রাফটে ব্রঙ্কোস দ্বারা Bo Nix সামগ্রিকভাবে 12 তম নির্বাচিত হয়েছিল। এপি

“আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি, আমি বিশ্ববিদ্যালয়ের অন্তত 10 জন লোকের সাথে কথা বলেছি যারা তাদের প্রতিষ্ঠানের সিনিয়র বাসিন্দা এবং সিদ্ধান্ত গ্রহণকারী” অন্য কেউ প্রথম রাউন্ডের গ্রেড পায়নি রুসিলো পডকাস্ট।

“কিন্তু এখন সে শন পেটনের সিস্টেমে আছে, এবং শন তাকে ভালোবাসে এবং তারা একসাথে কাজ করতে যাচ্ছে… আমার মনে হয় সে ডেনভারে খেলোয়াড় হিসেবে লিগের অন্য কোথাও থাকতে পারত তার চেয়ে ভালো হবে।” দ্বিতীয় রাউন্ড বাছাই। কিন্তু আমার ঈশ্বর, এটা একটি অহংকারী পছন্দ.

বো নিক্স ওরেগন স্টেটে গত দুই মৌসুম কাটিয়েছেন। গেটি ইমেজ

নিক্স, যিনি গত সপ্তাহে এনএফএল ড্রাফ্টে প্রবেশকারী ব্রঙ্কোসের সাথে যুক্ত ছিলেন, 2022 মৌসুমের আগে ওরেগনে স্থানান্তর করার আগে 2019 সালে অবার্নে তার কলেজিয়েট ক্যারিয়ার শুরু করেছিলেন।

2023 সালে 14টি উপস্থিতির মাধ্যমে, নিক 4,508 গজ, 45 টাচডাউন এবং তিনটি ইন্টারসেপশনের জন্য নিক্ষেপ করেছে। ছয় রাশিং টাচডাউনেও গোল করেন তিনি।

নিক্স একটি কোয়ার্টারব্যাক রুমে প্রবেশ করার সাথে সাথে যেটিতে অভিজ্ঞ জ্যারেট স্টিদাম এবং প্রাক্তন জেটস কোয়ার্টারব্যাক জ্যাক উইলসন রয়েছে, তিনি ব্রঙ্কোসকে দেখাতে প্রস্তুত যে তারা তার খসড়া তৈরিতে সঠিক সিদ্ধান্ত নিয়েছে।

“তারা এই খসড়াটিতে অন্য কাউকে বাছাই করতে পারত, এবং তারা আমাকে বাছাই করেছে,” নিক বলেছেন। “কিন্তু এর সাথে একটি মহান দায়িত্ব আসে, যা আমি হালকাভাবে নিতে পারি না এবং কখনই মঞ্জুর করব না।”

Source link

Related posts

লায়ন্স রুকি পয়েন্ট গার্ড মায়ের সম্পর্কে কথা বলার সময় প্রতিযোগিতামূলক আগুনের উপর জোর দেয়: ‘আমি তাকে ময়লাতে ফেলব’

News Desk

প্রাক্তন WWE তারকা নাটালি ইভা মারি তাকে শিকারে পরিণত করার জন্য PETA কে কৃতিত্ব দেন

News Desk

অনুশীলনে ফিরলেও দলে জায়গা হয়নি রামোসের

News Desk

Leave a Comment