Image default
খেলা

2023 সালে স্টেটসন বেনেটের রহস্যময় অনুপস্থিতির পেছনের কারণ সম্পর্কে র‌্যামস জিএম ইঙ্গিত দেয়

Rams GM Les Snead 2023 মৌসুমের বেশিরভাগ সময় কোয়ার্টারব্যাক স্টেটসন বেনেটের অনুপস্থিতি সম্পর্কে কিছু বিবরণ শেয়ার করেছেন।

বেনেট, জর্জিয়ার সাথে দুইবারের জাতীয় চ্যাম্পিয়ন কোয়ার্টারব্যাক, সেপ্টেম্বরে রিজার্ভ/নন-ফুটবল ইনজুরি তালিকায় স্থান পাওয়ার পর তার রুকি মৌসুমের বেশিরভাগ সময় মিস করেন এবং র‌্যামস তার অনুপস্থিতির বিষয়ে শান্ত ছিল।

“আমি এটি জানি: গত বছরটি তার জন্য খুব ভাল ছিল, আমি মনে করি সে সেই বছরটি খেলা থেকে দূরে ছিল,” স্নেড নিউজ 19 এর সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছিলেন। সবকিছু সে করেছে। আসুন এটিকে একজন ব্যক্তি হিসাবে নিই – এগিয়ে যেতে, জুকোতে যান, ফিরে আসুন, ছোট স্কুলগুলিকে প্রত্যাখ্যান করুন এবং বলুন ‘আমি জর্জিয়াতে এটি চেষ্টা করতে যাচ্ছি।’

Rams GM Les Snead নিউজ 19-এর সাথে মে 2024 এর একটি সাক্ষাত্কারে স্টেটসন বেনেট নিয়ে আলোচনা করেছেন। নিউজ 19

21 মে, 2024-এ ক্যাল লুথারান ইউনিভার্সিটিতে সংগঠিত দলের কার্যক্রম চলাকালীন রামস কিউবি স্টেটসন বেনেট (13 বছর বয়সী) বল ছুঁড়েছেন। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

“একটি কাজ জিততে, এবং তারপরে সিদ্ধান্ত নিন, ‘আমি ফিরে আসব।’ এবং যখন আপনি ফিরে আসবেন, আপনি হয় আবার জিতবেন বা আপনি ব্যর্থ হবেন, তাই আমি স্টেটসনের জন্য অনুপ্রাণিত হয়েছিলাম যে সেই মুহূর্তটি গ্রহণ করতে এবং কিছুটা শ্বাস নিতে সক্ষম হতে পারে।”

Snead বলেন, বেনেট র‍্যামসের অফসিজন প্রোগ্রামে “শুরু থেকেই” ছিলেন এবং কোয়ার্টারব্যাক “তার কাজ করছেন।”

র‍্যামসের ওটিএ 20 মে থেকে শুরু হয় এবং 10-12 জুন বাধ্যতামূলক মিনিক্যাম্পের আগে নির্বাচিত তারিখে 6 জুন পর্যন্ত চলতে থাকে।

স্টেটসন বেনেট 3 মার্চ, 2024-এ লুকাস অয়েল স্টেডিয়ামে NFL কম্বাইনে প্রেসের সাথে কথা বলেছেন। ইউএসএ টুডে স্পোর্টস

বেনেট জর্জিয়া এবং 2017-এ ছিলেন, কিন্তু 2018 সালে জাস্টিন ফিল্ডস জর্জিয়াতে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার পরে কখনও খেলেননি।

তারপরে তিনি 2019 সালে জর্জিয়ায় ফিরে আসার আগে জোন্স কলেজে স্থানান্তরিত হন, যখন বুলডগদের ব্যাকআপ জ্যাক ফ্রম প্রয়োজন ছিল কারণ ফিল্ডস ওহিও রাজ্যে চলে গেছে।

বেনেট জর্জিয়াকে দুটি সরাসরি রাষ্ট্রীয় শিরোপা জিতে নিয়েছিল এবং 2023 NFL ড্রাফ্টের চতুর্থ রাউন্ডে (নং 128 সামগ্রিকভাবে) র্যামস তাকে নির্বাচিত করার আগে আলাবামা এবং TCU-এর বিরুদ্ধে চ্যাম্পিয়নশিপ গেমের জয়ে বর্ষসেরা আক্রমণাত্মক খেলোয়াড় নির্বাচিত হয়েছিল।

র‌্যামস কোয়ার্টারব্যাক স্টেটসন বেনেট শনিবার, 19 অগাস্ট, 2023 ইঙ্গেলউড, ক্যালিফে লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে একটি প্রিসিজন এনএফএল ফুটবল খেলার প্রথমার্ধের সময় নিক্ষেপ করছেন৷ এপি

র‌্যামস কোচ শন ম্যাকভে বলেছেন, গত মাসে যখন তিনি দলের অফসিজন প্রোগ্রামে অংশ নিয়েছিলেন তখন বেনেটের “চোখে ভালো লাগছিল”।

“তিনি মিটিংগুলিতে মনোযোগী ছিলেন,” ম্যাকভে সেই সময়ে বলেছিলেন।

গত মৌসুমটি বেনেটের জন্য একটি অদ্ভুত নোটে শুরু হয়েছিল।

লস অ্যাঞ্জেলেস র‌্যামস কোয়ার্টারব্যাক ড্রেসার ওয়েন (4) এবং স্টেটসন বেনেট (13) 21 মে, 2024-এ ক্যাল লুথারান ইউনিভার্সিটিতে সংগঠিত দলের কার্যকলাপের সময় বল নিক্ষেপ করছেন। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

26 বছর বয়সী এই কোয়ার্টারব্যাক, যিনি গত মৌসুমে ম্যাথু স্টাফোর্ডের ব্যাকআপ হবেন বলে আশা করা হয়েছিল, সিহকসের বিপক্ষে তাদের সপ্তাহ 1 খেলার আগে কাঁধের চোটের কারণে বাদ পড়েছিলেন।

McVeigh বলেছিলেন যে তিনি সেই সময়ে “বাড়িতে” বেনেটের অনুপস্থিতির বিবরণ রাখতে পছন্দ করেছিলেন।

“কিছু জিনিস আছে যা আমি মনে করি একটু বড় এবং আরও গুরুত্বপূর্ণ, এবং বিশদ বিবরণ এবং বিশদ বিবরণের প্রতি শ্রদ্ধার কারণে, আমি এটি কোম্পানির মধ্যে রাখতে সক্ষম হতে চাই এবং সেখানেই আমি দয়া করে এটি ছেড়ে দিতে চাই। ” সুপার বোল জয়ী কোচ ড.

জর্জিয়ার কোয়ার্টারব্যাক স্টেটসন বেনেট (13) 2023 সালে জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার পর TCU-এর বিরুদ্ধে জয় উদযাপন করছেন। এপি

বেনেটকে 2023 সালের জানুয়ারিতে ডালাসে জনসাধারণের নেশার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল, জর্জিয়া সেই মাসে টিসিইউ বনাম জাতীয় শিরোপা জেতার পরপরই।

8 সেপ্টেম্বর ডেট্রয়েটে লায়ন্সের বিরুদ্ধে একটি প্লে-অফ খেলায় 2024 মৌসুমের র‍্যামস শুরু হয়।

Source link

Related posts

প্রোটিয়াদের ছোট লক্ষ্য দিলো বাংলাদেশ

News Desk

কলেজ অ্যাথলেটিক্স ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের মহিলাদের খেলাধুলায় অংশগ্রহণ নিষিদ্ধ করে

News Desk

হাঁসরা লিড ধরে রাখতে পারেনি এবং ক্র্যাকেনের কাছে পরপর ষষ্ঠবারের মতো পড়ে যায়

News Desk

Leave a Comment