Image default
খেলা

2001 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA গেমে Caitlin Clark এর পেশাদার আত্মপ্রকাশ

ডাব্লুএনবিএ-তে ক্যাটলিন ক্লার্ক যুগ শুরু হয়েছে, এবং এটি একটি উত্তপ্ত সূচনা হয়েছে।

NCAA-এর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরারকে ইন্ডিয়ানা ফিভারের দ্বারা গত মাসে WNBA খসড়ায় প্রথম সামগ্রিক বাছাইয়ের সাথে নির্বাচিত করা হয়েছিল এবং তিনি দ্রুত ইন্ডিয়ানাপোলিসে একজন কিংবদন্তি হয়ে ওঠেন।

ক্লার্কের জ্বরের জার্সিগুলি উন্মাদ বিক্রির রেকর্ড স্থাপন করেছিল এবং এমনকি টিম ম্যাকগ্রাও ফিভার এবং ইন্ডিয়ানা পেসার উভয়ের বাড়ি গেইনব্রিজ ফিল্ডহাউসে একটি কনসার্টের সময় তাদের একটি জার্সি পরেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক 14 মে, 2024 তারিখে কানেকটিকাটের আনকাসভিলের মোহেগান সান এরেনায় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে একটি খেলার আগে হাসছেন। (Getty Images এর মাধ্যমে ব্রায়ান Babineaux/NBAE)

ক্লার্ক চারটি সর্বাধিক দেখা NCAA মহিলা গেমের তারকা ছিলেন, যার মধ্যে তিনটি সাম্প্রতিক মার্চ ম্যাডনেস টুর্নামেন্টে আইওয়া স্টেটের চূড়ান্ত তিনটি ছিল৷ এখন তিনি WNBA এর প্রতি দৃষ্টি আকর্ষণ করছেন।

সূর্যের বিরুদ্ধে কানেকটিকাটের ডব্লিউএনবিএ অভিষেক গড় 2.1 মিলিয়ন দর্শক এবং স্ট্যানলি কাপ প্লে-অফগুলিকে পরাজিত করে 2.3 মিলিয়নে পৌঁছেছে।

এটি 2001 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA গেম ছিল এবং ESPN প্ল্যাটফর্মে সম্প্রচারিত একটি গেমের জন্য সবচেয়ে বেশি দেখা হয়েছে।

ক্যাটলিন ক্লার্ক একজন ডিফেন্ডারের মুখোমুখি

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক বলটি নিয়ন্ত্রণ করেন কারণ এটি 14 মে, 2024 তারিখে উনকাসভিল, কনের মোহেগান সান এরেনায় তৃতীয় কোয়ার্টারে কানেকটিকাট সূর্যের ডিজোনাই ক্যারিংটন (21) দ্বারা রক্ষা করা হয়। (এলসা/গেটি ইমেজ)

কেটলিন ক্লার্ক জাতি সম্পর্কে ডাব্লুএনবিএ স্টারের মন্তব্য বন্ধ করে দিয়েছেন, বলেছেন আরও ‘সুযোগ’ মহিলাদের খেলাকে উন্নত করতে সহায়তা করবে

স্পোর্টস মিডিয়া ওয়াচের মতে, খেলাটি এনবিএ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডে নিক্স-পেসারস গেম 5 এবং টিম্বারওলভসের নাগেটস গেম 5 এর পিছনে, মঙ্গলবার রাতে তৃতীয় সর্বাধিক দেখা ক্রীড়া ইভেন্ট ছিল৷

এটা ক্লার্ক এবং জ্বর উভয়ের জন্য একটি সংগ্রাম হয়েছে. সূর্য 92-71 জিতেছে। ক্লার্ক একটি টিম-উচ্চ 20 পয়েন্ট বাদ দিয়েছিলেন কিন্তু ফ্লোর থেকে 15-এর জন্য 5-তে গিয়েছিলেন। এছাড়াও তিনি 10 বারের বেশি বল ঘুরিয়েছেন।

ম্যাচের পর ক্লার্ক বলেন, “আমি হতাশ, এবং কেউ হারতে পছন্দ করে না, কিন্তু আমি মনে করি না যে আপনি একটি খেলায় নিজেকে খুব বেশি হারাতে পারবেন।” “আমি মনে করি না এটি এই দলকে সাহায্য করবে।”

কেইটলিন ক্লার্ক ওয়ার্ম আপ করছে

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক কানেকটিকাটের আনকাসভিলে, 14 মে, 2024-এ মোহেগান সান এরেনায় কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে একটি খেলার আগে উষ্ণ হয়ে উঠেছে। (এলসা/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্লার্কের প্রথম হোম খেলা হবে বৃহস্পতিবার রাতে নিউ ইয়র্ক লিবার্টির বিরুদ্ধে, ডিফেন্ডিং ইস্টার্ন কনফারেন্স চ্যাম্পিয়ন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

পিজিএ চ্যাম্পিয়নশিপে গলফার যে বলটি একটি শিশুকে দিয়েছিল তা ফেরত দিতে ব্রাসন ডিচ্যাম্বু একজন লোককে চিৎকার করে

News Desk

NXT স্ট্যান্ড অ্যান্ড ডেলিভার 2024: ট্রিক উইলিয়ামস কারমেলো হেইসের বিরোধের অবসান ঘটিয়েছে; রোক্সান পেরেজ চ্যাম্পিয়নশিপ ফিরে পেয়েছেন

News Desk

একটি নতুন বই সম্প্রচারে কিছু বড় নাম চালু করার ক্ষেত্রে স্পোর্টস ফোনের প্রভাবের বিবরণ দেয়

News Desk

Leave a Comment