15 বছর বয়সী গল্ফ প্রডিজি মাইলস রাসেল রকেট মর্টগেজ ক্লাসিকে তার পিজিএ ট্যুর আত্মপ্রকাশ করতে প্রস্তুত
খেলা

15 বছর বয়সী গল্ফ প্রডিজি মাইলস রাসেল রকেট মর্টগেজ ক্লাসিকে তার পিজিএ ট্যুর আত্মপ্রকাশ করতে প্রস্তুত

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

PGA ট্যুরের অভিষেক 15-বছর বয়সী মাইলস রাসেলের জন্য আসবে, যিনি মিশিগানের ডেট্রয়েট গল্ফ ক্লাবে 27 জুন থেকে শুরু হওয়া রকেট মর্টগেজ ক্লাসিকে অংশগ্রহণ করবেন।

প্রডিজি খেতাবটি রাসেলের সাথে সংযুক্ত করা হয়েছিল যখন তিনি এই বছরের শুরুতে কর্ন ফেরি ভ্রমণ করেছিলেন, এটি করার জন্য সর্বকনিষ্ঠ হয়েছিলেন।

এখন, তিনি এই মাসের শেষের দিকে গ্রহের সেরা গল্ফারদের বিরুদ্ধে তার খেলাটি কীভাবে বিকাশ করে তা দেখার সুযোগ পাবেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্কিন যুক্তরাষ্ট্রের মাইলস রাসেল টেক্সাসের আর্লিংটনে 2024 সালের 26 এপ্রিল টেক্সাস রেঞ্জার্স গল্ফ ক্লাবে ভেরিটেক্স ব্যাংক চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের সময় নবম গর্তে তার শট খেলছেন। (স্যাম হাডি/গেটি ইমেজ)

রাসেল রকেট মর্টগেজ ক্লাসিকের জন্য চারটি স্পনসর ছাড়ের মধ্যে একটি।

“রকেট মর্টগেজ ক্লাসিকে আমার পিজিএ ট্যুর আত্মপ্রকাশ করার সুযোগ দেওয়ার জন্য আমি রকেট মর্টগেজের কাছে কৃতজ্ঞ,” রাসেল একটি বিবৃতিতে বলেছেন। “যেহেতু আমি প্রথম গলফ খেলা শুরু করি, পিজিএ ট্যুরে প্রতিদ্বন্দ্বিতা করা এবং সেরা খেলোয়াড়দের বিরুদ্ধে আমার খেলাটি পরীক্ষা করা আমার স্বপ্ন ছিল, এবং আমি এই মাসের শেষের দিকে সবচেয়ে বেশি অভিজ্ঞতা অর্জনের জন্য অপেক্ষা করছি।”

জেসন ল্যাংওয়েল, টুর্নামেন্টের নির্বাহী পরিচালক, যোগ করেছেন: “রকেট মর্টগেজ ক্লাসিক একটি টুর্নামেন্ট হিসেবে পরিচিত যেখানে ‘ভবিষ্যত তারকারা’ তাদের আত্মপ্রকাশ করে, এবং মাইলসকে এখানে তার পিজিএ ট্যুরে আত্মপ্রকাশ করতে পেরে আমরা রোমাঞ্চিত এবং সেই উত্তরাধিকার যোগ করে এত অল্প বয়সে তার অনেক কৃতিত্বের সাথে যে সে তার অন্তর্গত, এবং আমরা মাইলসকে এখানে ডেট্রয়েট গল্ফ ক্লাবে বিশ্বের সেরা গল্ফারদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখে আনন্দিত।

এলপিজিএ ট্যুর তারকা চার্লি হুল ধূমপানের ক্লিপ ভাইরাল হওয়ার পরে ভক্তদের কাছে একটি ফ্লার্টি পরিচয় দিয়েছেন

রাসেল এপ্রিল মাসে LECOM সানকোস্ট ক্লাসিকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, যেখানে তিনি 20 তম স্থান অর্জন করেছিলেন, 1983 সাল থেকে যখন রেকর্ডগুলি রাখা হয়েছিল তখন থেকে শীর্ষ 25-এ শেষ হওয়া উভয় সফরে প্রথম খেলোয়াড় হয়েছিলেন।

টুর্নামেন্টের পুরো দর্শক রাসেলের জন্য তার চূড়ান্ত রাউন্ডে রুট করছিল, যখন তিনি 5-অন্ডার 66 পোস্ট করেছিলেন, যার মধ্যে 10টি ছিদ্র জুড়ে সাতটি বার্ডি অন্তর্ভুক্ত ছিল।

মাইলস রাসেল পুটের দিকে তাকায়

ফ্লোরিডার লেকউড রাঞ্চে 21শে এপ্রিল, 2024-এ লেকউড ন্যাশনাল গল্ফ ক্লাব কমান্ডারে লেকউড ন্যাশনাল গল্ফ ক্লাব কমান্ডারে LECOM সানকোস্ট ক্লাসিকের চূড়ান্ত রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের মাইলস রাসেল 18 তম সবুজের প্রতি প্রতিক্রিয়া দেখান। 15 বছর বয়সী গলফার কর্ন ফেরি ট্যুরে পৌঁছানো সর্বকনিষ্ঠ খেলোয়াড় হয়ে ইতিহাস তৈরি করেছেন। (ডগলাস পি. ডিফেলিস/গেটি ইমেজ)

রাসেল যখন উইকএন্ড পার করে ইতিহাস তৈরি করেন, তখন তিনি টনি ফিনাউ-এর ছোট ভাই গ্রেবার ফিনাউ-এর করা রেকর্ড ভেঙে দেন, যিনি আগে 16 বছর বয়সে এই রেকর্ডটি করেছিলেন।

রাসেলের গল্ফ কেরিয়ারের সাথে ইতিমধ্যেই অনেক বড় নাম যুক্ত আছে, বিশেষ করে যখন বিবেচনা করা হয় যে তিনি USGA-এর বছরের জুনিয়র প্লেয়ার ছিলেন যখন তিনি 15 বছর বয়সে ছিলেন।

একমাত্র অন্য ব্যক্তি যে এটা করে? বাঘের কাঠ।

তাই, গল্ফে রাসেলের ভবিষ্যৎ উজ্জ্বল বলাটা একটা ছোটখাটো কথা হবে, কিন্তু তার সর্বশেষ পরীক্ষাটি হবে একজন জুনিয়র হিসেবে তার মুখোমুখি হওয়া সবচেয়ে কঠিন। যাইহোক, যেমন উডস আমাদের দেখিয়েছেন, আপনি কতটা ছোট তা বিবেচ্য নয়।

মাইলস রাসেল তার গলফ খেলা শেষ করে

টেক্সাসের আর্লিংটনে 25 এপ্রিল, 2024-এ টেক্সাস রেঞ্জার্স গল্ফ ক্লাবে ভেরিটেক্স ব্যাংক চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের মাইলস রাসেল তার টি শটটি তৃতীয় গর্তে আঘাত করেছিলেন। (স্যাম হাডি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

আপনি যদি বলটি সোজা এবং সত্যে আঘাত করেন এবং পথে কয়েকটি শট মারেন, আপনি বিশ্বকে চমকে দিতে পারেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার: কেইটলিন ক্লার্কের ভুল শোনা গিয়েছিল বিশ্বজুড়ে

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

লরেন্স ফ্র্যাঙ্ক ক্লিপারদের মরসুমকে আরেকটি ‘মিস সুযোগ’ বলেছেন

News Desk

Leave a Comment