Image default
খেলা

স্পেনসার র‍্যাটলার 2024 এনএফএল ড্রাফ্টে সবচেয়ে বড় রহস্য হিসেবে প্রবেশ করেছে

11-অংশের সিরিজের প্রথম অংশ। আগামীকাল আসছে: ফিরে যাচ্ছে।

তিনি একজন প্রতিভা ছিলেন, তখন তিনি ছিলেন না। তিনি ফিনিক্সের পিন্যাকল হাই স্কুলের নম্বর 1 কোয়ার্টারব্যাক রিক্রুট ছিলেন, তারপর ওকলাহোমাতে ক্যালেব উইলিয়ামসের জন্য ব্যবসা করেন এবং দক্ষিণ ক্যারোলিনায় স্থানান্তরিত হন।

এবং এখন এনএফএল ড্রাফ্ট স্পেনসার র‍্যাটলারের দিকে যাচ্ছে।

ফক্স স্পোর্টস বিশ্লেষক জোয়েল ক্ল্যাট দ্য পোস্টকে বলেন, “আমি স্পেনসারকে অনেক কভার করেছিলাম যখন সে প্রথম OU-তে শুরু করেছিল এবং সে অনেক প্রতিভা দেখাচ্ছিল, বিশেষ করে বাহুতে প্রতিভা।” “তিনি তার দ্বিতীয় বছরে মূলত হেইসম্যানের প্রিয় ছিলেন এবং আমাদের মধ্যে অনেকেই বিশ্বাস করেন যে যদি তিনি তার সম্ভাব্যতা অনুযায়ী বেঁচে থাকেন তবে তিনি সামগ্রিকভাবে এক নম্বর বাছাই হবেন।”

স্পেন্সার র‍্যাটলার কলেজের খেলায় তার বিলিং অনুযায়ী বাঁচতে সংগ্রাম করেছেন, কিন্তু তিনি তার সম্ভাবনার ঝলক দেখিয়েছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

র‍্যাটলার বর্তমানে নিজেকে উইলিয়ামস, জেডেন ড্যানিয়েলস, ড্রেক মেই, জেজে ম্যাকার্থি, বো নিক্স এবং মাইকেল পেনিক্স জুনিয়রের নীচে কোয়ার্টারব্যাক স্তরের শীর্ষে বা কাছাকাছি খুঁজে পান।

তিনি খসড়ার অন্যতম চুরি প্রমাণ করতে পারেন।

“স্পেন্সার র‍্যাটলার প্রথম রাউন্ডের বাছাই হিসাবে তার খেলার শীর্ষে রয়েছে,” স্পোর্টসকিডার টনি পলিন দ্য পোস্টকে বলেছেন। “তবে আক্ষরিক অর্থে গত চার বছরে, আমরা কতবার তাকে তার খেলার শীর্ষে দেখেছি?”

পলিন র‍্যাটলার মধ্য-চতুর্থ রাউন্ড পিক হিসাবে স্থান পেয়েছে। একদিন তার স্টার্টার হওয়ার সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে পলিন বলেন: “হ্যাঁ। তিনি একজন আরপিও মিডফিল্ডার, তার একটি বড় হাত রয়েছে এবং তার সঠিকতা এবং বল নিরাপত্তার উন্নতি করতে হবে। আপনি যদি তাকে সঠিকভাবে কোচিং করেন এবং আমি সক্ষম হব। তাকে বিকাশ করুন, এবং আপনি তাকে চতুর্থ রাউন্ডে নিয়ে যাবেন, আপনি অনেক সাফল্য পাবেন কারণ আপনার সম্ভবত একজন স্টার্টার আছে।

র্যাটলার তার বড় হাত এবং পা দিয়ে মুগ্ধ করে, যদিও সে সম্ভবত এনএফএল-এ ব্যাকআপ হিসাবে শুরু করবে। এপি

কেন র্যাটলার ওকলাহোমাতে লিঙ্কন রিলির অধীনে গিয়েছিল?

ক্ল্যাট বলেন, “তাদের আক্রমণাত্মক লাইন গত বছরের মতো এতটা শক্তিশালী ছিল না যতটা সোফোমোর ছিল, তাই তাকে যেতে অনেক চাপের মধ্যে ছিল,” ক্ল্যাট বলেছিলেন।

ফ্যান বেস থেকেও।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

“সেই বছরে এমন একটি মুহূর্ত ছিল যেখানে তিনি কিছু বকবক শুনেছিলেন এবং তারা ক্যালেব উইলিয়ামসের জন্য উল্লাস করছিল,” ক্ল্যাট বলেছিলেন।

উইলিয়ামস তার পা এবং গতিশীলতার কারণে ফিট ছিলেন।

“স্পেন্সার র‍্যাটলারের চেয়ে লাইনে পাস সুরক্ষা বা মানসম্পন্ন খেলার অভাব তিনি ভালভাবে পরিচালনা করতে পারেন,” ক্ল্যাট বলেছিলেন।

র‍্যাটলার মাইকেল পেনিক্সের মতো একই শীর্ষ 2024 NFL খসড়া স্তরে নেই। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

“আমি একটি বিষাক্ত পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পেরে খুশি হয়েছিলাম,” র্যাটলার ইএসপিএনকে বলেছেন।

র‍্যাটলার গত নভেম্বরে টেনেসির বিরুদ্ধে একটি 63-38 জয়ে 438 গজ এবং ছয়টি টিডির জন্য নিক্ষেপ করেছিলেন এবং তারপর ডেথ ভ্যালিতে 7 নং ক্লেমসনকে 31-30-এ বিপর্যস্ত করেছিলেন। তিনি সিনিয়র বোল এমভিপি ছিলেন।

“আমি মনে করি উল্টোটা হল যে স্পেনসারের সত্যিই প্রতিভাবান বাহু আছে, এবং সে অনেক থ্রো করতে পারে যা তারা তাকে এনএফএল স্তরে করতে বলবে,” ক্ল্যাট বলেছিলেন। “তিনি মাঝে মাঝে যা নিয়ে লড়াই করেছেন তা হল যে তিনি প্রক্রিয়া করতে ধীর, এবং আপনি যত বেশি খেলবেন আপনার প্রক্রিয়াকরণের গতি বাড়াতে হবে, এবং সে মাঝে মাঝে একটি রিসিভারে আটকে যায় এবং তার মৌলিক বিষয়গুলিতে কিছুটা অগোছালো হয়ে যায়। এটিই একমাত্র নক। “

“দুর্ভাগ্যবশত তার জন্য, তিনি এই অবস্থানে এই অবিশ্বাস্যভাবে গভীর খসড়াতে রয়েছেন, যা মূলত নাম এবং চিত্র এবং অনুরূপতার ফলাফল, এবং আংশিকভাবে ট্রান্সফার পোর্টালে এবং কলেজ ফুটবলে নতুন নিয়মে, আপনার কাছে এমন ছেলেরা আছে যারা দীর্ঘদিন ধরে থেকেছে। মাইকেল পেনিক্স এবং বো নিক্সের মতো সময় এবং সুযোগ পাওয়া গেছে, এবং আপনার কাছে এমন ছেলেরা আছে যারা ঐতিহ্যগত তিন বছরে ছিল এবং বাদ পড়েছে, ড্রেক মে এবং কালেব উইলিয়ামসের মতো ছেলেরা।

ক্ল্যাট, যিনি ওহিও স্টেটের ওহিও স্টেডিয়াম থেকে শনিবার দুপুরে ফক্স স্পোর্টসের প্রথম-বসন্ত খেলাকে কল করবেন, তিনিও বিশ্বাস করেন যে র্যাটলারের সম্ভাবনা রয়েছে।

“যদি আপনি তার টেপটি দেখেন যখন তিনি কলেজে প্রথম ছিলেন, এবং তার কিছু ছোঁড়া ছিল, আপনি বলবেন, ‘হ্যাঁ, সে এটি ঘটতে পারে,'” তিনি বলেছিলেন। “আমি মনে করি সে তার প্রথম কয়েক বছরে সত্যিই একটি ভাল ব্যাকআপ হতে পারে এবং আমার অনুমানে, সে এমন একজন ব্যক্তি হিসাবে গড়ে উঠতে পারে যে ফুটবল গেম শুরু করতে এবং জিততে পারে।”

দক্ষিণ ক্যারোলিনার কোচ শেন বিমার তার নেতৃত্ব ও মনোভাবের প্রশংসা করেছেন।

“আমি চাই না সবাই আমার মতো ভালো হোক,” র‍্যাটলার একবার বলেছিলেন। “আমি এটাকে কৌতুক বলি না, আমি এটাকে শুধু আপনার ক্ষমতার প্রতি আস্থা বলি এবং আপনাকে শুধু বাইরে যেতে হবে এবং উপভোগ করতে হবে।

2017 সালে Netflix ডকুমেন্টারি “QB1: বিয়ন্ড দ্য লাইটস”-এ র‍্যাটলার তিনজন হাইস্কুল কোয়ার্টারব্যাকের একজন ছিলেন। জেলার আচরণবিধি লঙ্ঘনের জন্য তাকে তার সিনিয়র বছরের শেষভাগের জন্য বরখাস্ত করা হয়েছিল।

তার কৃতিত্বের জন্য, তিনি তার পিছনে সমস্ত অন্ধকার রেখেছিলেন।

Source link

Related posts

ডজার্স রকিদের পরাজিত করতে আবহাওয়া বিলম্বের পরে সমাবেশ করেছিল

News Desk

মিয়ামির হয়ে প্রথম শিরোপা জিতেছেন মেসি

News Desk

রেঞ্জার্স বনাম হারিকেনস গেম 2 ভবিষ্যদ্বাণী: NHL প্লেঅফ বাছাই, মঙ্গলবারের জন্য সেরা বাজি এবং মতভেদ

News Desk

Leave a Comment