Image default
খেলা

শোহেই ওহতানি জুয়া কেলেঙ্কারি সম্পর্কে প্রশ্ন এড়ায় ‘অবিশ্বাস্য’: মাইকেল কে

ইয়াঙ্কিজ সম্প্রচারকারী মাইকেল কে হতাশ যে শোহেই ওহতানিকে তার প্রাক্তন অনুবাদক ইবে মিজুহারা জড়িত জুয়া কেলেঙ্কারি সম্পর্কে কোনও প্রশ্নের উত্তর দিতে হয়নি৷

মিজুহারা, যিনি ডজার্স প্লেয়ারের একজন ঘনিষ্ঠ বন্ধুও ছিলেন, তার বিরুদ্ধে ওহতানির তহবিলের $4.5 মিলিয়ন অবৈধ জুয়া খেলার ঋণ পরিশোধ করার জন্য আত্মসাৎ করার অভিযোগ আনা হয়েছিল।

ওহতানি গত মাসে একটি প্রেস কনফারেন্স করেছিলেন এবং একটি প্রস্তুত বিবৃতি পড়েছিলেন যে তিনি খেলাধুলায় বাজি ধরার বিষয়টি অস্বীকার করেছিলেন এবং দাবি করেছিলেন যে মিডিয়া গল্পটি তদন্ত শুরু না করা পর্যন্ত মিজুহারা তার অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছে তা তিনি জানেন না।

লস অ্যাঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (১৭) টার্গেট ফিল্ডে ষষ্ঠ ইনিংসে মিনেসোটা টুইনসের বিরুদ্ধে ডাবল হিট করেন। জেসি জনসন – ইউএসএ টুডে স্পোর্টস

সেই সময় থেকে, তিনি এই বিষয়ে কোনও প্রশ্নের উত্তর দেননি, যা ফেড এবং এমএলবি উভয়ের দ্বারা তদন্তাধীন।

কানেকটিকাটে কেন নামে একজন ভক্ত মঙ্গলবার কে-এর ইএসপিএন নিউইয়র্ক রেডিও শোতে ডেকেছিলেন এবং জিজ্ঞাসা করেছিলেন কীভাবে এই গল্পটি, যা দুই সপ্তাহ আগে একটি বোমা ছিল, পুরোপুরি অদৃশ্য হয়ে গেছে বলে মনে হচ্ছে।

“আমার কাছে সবচেয়ে অবিশ্বাস্য বিষয় হল যে ভক্তরা এটিকে পাত্তা দেয় না, এবং লোকটিকে কখনও এই বিষয়ে প্রশ্ন করতে হয়নি। একবারও নয়!” কাই ভাবলেন।

“অন্য যেকোন ক্রীড়াবিদকে, যে কোন পেশাদার খেলায়, নীরব থাকার অনুমতি দেওয়া হবে – একটি প্রস্তুত বাক্যাংশ ব্যতীত অন্য কোনও শব্দ কখনও বলবেন না এবং কখনও কোনও প্রশ্নের উত্তর দেবেন না!”

মাইকেল কে তাই মনে করেন মাইকেল কে বিশ্বাস করেন যে এটি “অবিশ্বাস্য” যে শোহেই ওহতানিকে তার সাবেক দীর্ঘকালীন অনুবাদক ইপেই মিজুহারা জড়িত জুয়া কেলেঙ্কারি সম্পর্কে সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দিতে হবে না। এপি

সহ-হোস্ট ডন লা গ্রেকা বলেছিলেন যে ওহতানি একজন আন্তর্জাতিক তারকা হতে পারে, তবে তিনি বেসবলের আঞ্চলিক দিক থেকে উপকৃত হয়েছেন যেখানে ভক্তরা সাধারণত খেলার পরিবর্তে তাদের নিজস্ব দলে আগ্রহী।

“এটা আমার কাছে আশ্চর্যজনক, প্রতিটি কঠিন পরাজয়ের পরে, যে ফ্রান্সিসকো লিন্ডর, অ্যারন জজ এবং জুয়ান সোটো কথা বলে,” কে চালিয়ে যান।

“এই লোকটিকে একটি প্রশ্নের উত্তর দিতে হবে না? বেসবলের ইতিহাসে সবচেয়ে বড় কেলেঙ্কারির মধ্যে সে কি হতে পারে এবং সে একটি প্রশ্নের উত্তর দেয়নি।”

কাই বলেছেন ওহতানির যে দুটি প্রশ্নের উত্তর দেওয়া উচিত তা হল তিনি বেসবলে বাজি ধরছিলেন কিনা (যা তিনি প্রেস কনফারেন্সে অস্বীকার করেছিলেন), এবং কীভাবে তিনি এবং তার আর্থিক প্রতিনিধিরা তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ ডলার হারিয়ে যাওয়ার বিষয়টি লক্ষ্য করেননি।

Source link

Related posts

বুমার এসিয়াসন CBS স্পোর্টসে NFL টুডে থেকে তার প্রস্থান সম্পর্কে কথা বলেছেন

News Desk

ফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মাঠে নামছে বরিশাল 

News Desk

সমর্থকদের প্রবল রোষে দু’দিনেই মাথা নোয়ালো ‘বিদ্রোহী লিগে’র ভাবনা

News Desk

Leave a Comment