Image default
খেলা

লেকাররা সিজন-এন্ডিং হেরে যাওয়ার পর কোনো আশা ছাড়াই নম্র নরকে আটকে আছে

দীর্ঘশ্বাস, চিৎকার, এখানে আমরা আবার যাই, একই লেকারস শেষ, একই লেকারদের ব্যর্থতা, একই দুটি ক্লান্ত শব্দ।

এখন কি?

14 মরসুমে 13 তম বারের জন্য, লেকাররা অন্য এনবিএ চ্যাম্পিয়নশিপের জন্য তাদের বিড করতে কম পড়েছিল এবং এটি কি পুরানো হচ্ছে?

ডেনভার নুগেটসের কাছে 108-106 হারে সোমবার রাতে শেষ হয়েছে, তাদের প্রথম রাউন্ডে হারের চারটি গেম একটিতে প্রসারিত করেছে, একই পুরানো প্রশ্নের আরেকটি সংস্করণ পুনরুজ্জীবিত করেছে।

তখন কি?

এই দুর্ভাগ্যজনক আখ্যান পরিবর্তন করতে লেকাররা কী করতে পারে?

উত্তর, হতাশাজনকভাবে, লেব্রন জেমস এবং অ্যান্টনি ডেভিসের মতো দলটি – এবং চুক্তিগুলি – যে পাঁচ বছর ধরে দলটি বিশাল প্রতিভা পরিচালনা করেছে তার মতোই।

উত্তর কিছুই না।

অবশ্যই, তারা জেমসকে তার চুক্তি থেকে বেরিয়ে যাওয়ার সময় ছেড়ে দিতে পারে এবং ডেভিসকে একজন সুপারস্টার এবং একাধিক পিক দিয়ে প্রতিস্থাপন করতে পারে, মূলত জায়গাটিকে মাটিতে পুড়িয়ে দেয় এবং স্ক্র্যাচ থেকে শুরু করে।

কিন্তু আপনি কখন জানতেন যে লেকাররা একটি বিশাল পুনর্নির্মাণে বসতি স্থাপন করছে?

আপনি কি মনে করেন যে লেকার্স ভক্ত এবং স্পনসরদের প্রতিক্রিয়া হবে?

এটি এখানে বলে যে পুনঃডিজাইনটি অনেক মজাদার হবে, এবং লেকারদের এটি চেষ্টা করা উচিত, কিন্তু তারা কখনই করবে না, তাই আসুন চাপযুক্ত বাস্তবতার উপর ফোকাস করি।

অন্তত পরের দুই বছরের জন্য, লেকাররা একটি বার্ধক্য তারকা, একটি ভঙ্গুর নক্ষত্রের সাথে আটকে আছে এবং রব পেলিঙ্কা তাদের ঘিরে রাখার জন্য যে কোন ভূমিকা পালন করতে পারে।

ভাল বা খারাপের জন্য – ভাল, খারাপের জন্য – লেকাররা জেমস এবং ডেভিসের পিছনে কাজ চালিয়ে যাবে কারণ তারা এনবিএ ফ্র্যাঞ্চাইজির জন্য নিজেকে সবচেয়ে খারাপ জায়গায় আটকে রেখেছে।

মধ্যস্থতা

এটি তাদের গেমের নাম, এটিতে অভ্যস্ত হয়ে যান, এমনকি যখন তারা দাবি করে যে এটি পরিবর্তন করার চেষ্টা করা হচ্ছে।

মনে হচ্ছে তারা কোচ পরিবর্তন শুরু করতে চায় এবং ডারভিন হ্যামকে তার মেয়াদের মাত্র দুই মৌসুম পরে বরখাস্ত করতে চায়।

যদি না তারা একটি নিখুঁত বিকল্প না পায়, এটি একটি ভুল। যদি না তারা আত্মবিশ্বাসী হয় যে তারা ক্লিপারদের থেকে টাইরন লু চুরি করতে পারে, তাদের উচিত হ্যামকে চালিয়ে যেতে দেওয়া।

হ্যামের ঘূর্ণন এবং সামঞ্জস্যকে ঘিরে বড় প্রশ্ন রয়েছে, তবে তিনি গত বছর তার দলকে ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে দৌড়ানোর জন্য অনুপ্রাণিত করেছিলেন, এবং এই মরসুমে তিনি খেলোয়াড়ের ইনজুরি এবং আন্ডারচিভমেন্টের সাথে মোকাবিলা করেছেন এবং এখন তার জায়গায় শক্ত প্রতিস্থাপন ছাড়াই তাকে আঘাত করেছেন। একটি ভাল জিনিস না স্মার্ট দেখায় না।

ফিল জ্যাকসন শেষবার এখানে কাজ করার 12 বছরে, লেকাররা সাতটি কোচের মধ্য দিয়ে গেছে। এক পর্যায়ে, তাদের নেতাকে নেতৃত্ব দেওয়ার জন্য জায়গা দিতে হবে। কিছু সময়ে, তাদের অবশ্যই একটি ধারাবাহিক নেতা থাকতে হবে যিনি একটি সামঞ্জস্যপূর্ণ সংস্কৃতি তৈরি করেন।

কিছু সময়ে, তাদের জেমসকে জিনিসগুলি চালানো বন্ধ করতে হবে, ঠিক আছে?

যদি ক্লিপারদের কাছ থেকে লুকে চুক্তিতে এক বছর বাকি থাকতে স্বাক্ষর করা সম্ভব হয়, তবে এটির জন্য যান। তিনি তর্কাতীতভাবে এনবিএর সেরা কোচ। আপনি কি তাকে কাওহি লিওনার্ড ছাড়া প্লে অফ গেম জিততে দেখেছেন?

লেকার্স কোচ ডারভিন হ্যাম, বাম, সোমবার রাতে গেম 5 এর প্রথমার্ধে রেফারি কেভিন স্কটের সাথে কলের জন্য তর্ক করছেন।

(ডেভিড জালুবোস্কি/অ্যাসোসিয়েটেড প্রেস)

কিন্তু স্টিভ বালমার যদি বুদ্ধিমান হন এবং লুকে একটি সমৃদ্ধ এক্সটেনশন দেন, লেকারদের হ্যামের সাথে লেগে থাকা উচিত। তার সমালোচকদের উত্তর দিন একজন অভিজ্ঞ এনবিএ কোচ নিয়োগ করে তার পাশে বসুন এবং চাকরিতে পরিপক্ক হওয়ার সাথে সাথে কঠিন সময়ে তাকে কোচ করতে সাহায্য করুন।

মাত্র এক বছর আগে, হ্যাম রাসেল ওয়েস্টব্রুকের দ্বারা বিচ্ছিন্ন একটি দলকে এনবিএ ফাইনালের চারটি গেমের মধ্যে নেতৃত্ব দিয়েছিলেন। যে যথেষ্ট ভাল হওয়া উচিত, তাই না?

কোচের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার পরে, লেকারদের এমন খেলোয়াড়দের সম্পর্কে কঠিন সিদ্ধান্ত নিতে হবে যারা তাদের সাফল্য এবং ব্যর্থতার মূল ব্যক্তিত্ব।

একই সাপোর্টিং কাস্ট যা তাদের গত বসন্তে অনুপ্রাণিত করেছিল তারা এই মরসুমে লড়াই করেছে, এবং স্পষ্টতই দলটির সপ্তম বাছাই এবং ডিফেন্ডিং এনবিএ চ্যাম্পিয়নদের বিরুদ্ধে তাদের প্রথম সিরিজে পড়ার মূল কারণ ছিল।

তাদের নতুন ‘অন্যদের’ প্রয়োজন এবং আশা করি পেলিঙ্কার প্রয়োজনীয় পরিবর্তন করার ক্ষমতা আছে।

ডি’অ্যাঞ্জেলো রাসেল? পরে দেখা হবে। বিস্ফোরক খেলোয়াড় কিন্তু পোড়া চিহ্নের মূল্য নয়।

রুই হাছিমুরা? পরে দেখা হবে। যখন এটি ভাল হয়, এটি দুর্দান্ত, কিন্তু যখন এটি খারাপ হয়, এটি চলে যায়।

অস্টিন রিভস? পরে দেখা হবে। দুর্দান্ত গল্প, সীমিত প্রতিরক্ষা।

পেলিঙ্কা এই পরিবর্তনগুলি করতে চাইলেও, লেকারদের জন্য কে একটি মূল্যবান পার্থক্য আনতে পারে তা যোগ করার জন্য কোনও গেম চেঞ্জার উপলব্ধ নেই বলে মনে হচ্ছে। এই সমীকরণটি অফসিজনে পরিবর্তিত হতে পারে কারণ কিছু তারকা অবশ্যম্ভাবীভাবে তাদের বর্তমান পরিস্থিতি নিয়ে তাদের অসন্তোষ প্রকাশ করবে, কিন্তু ততক্ষণ পর্যন্ত?

এটি এমন একটি গড় দল হবে যা একটি চ্যাম্পিয়নশিপ ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করার জন্য একটি খারাপ কাজ করে।

চিৎকার করছে। দীর্ঘশ্বাস. এতে অভ্যস্ত হয়ে যান।

Source link

Related posts

হারের রেকর্ড ভাঙ্গার লক্ষ্য নিয়ে বিশ্বকাপে যাচ্ছে বাংলাদেশ

News Desk

জো বারো প্যাট্রিক মাহোমস সম্পর্কে সত্য কথা বলেছেন, এনএফএলের সেরা কিকার

News Desk

'পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের জয় অঘটন নয়'

News Desk

Leave a Comment