Image default
খেলা

রোনালদোর জোড়া অ্যাসিস্টে ফের পয়েন্ট তালিকার শীর্ষে নাসর

কাতার বিশ্বকাপের পর সৌদি আরবের ক্লাব আল-নাসরে এসে কিছুটা বাজেভাবেই সময় কাটাচ্ছিলেন পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে খুব দ্রুতই মাঠের পারফরম্যান্সে ফিরে এসেছেন তিনি। আগের ম্যাচে একাই চার গোল করে দলকে জিতিয়েছিলেন। এবার গোল করতে না পারলেও জোড়া অ্যাসিস্ট করেছেন দলের জয়ে বড় অবদান রেখেছেন সিআরসেভেন। আর এ জয়ে সৌদি প্রো লিগে আল-ইত্তিহাদকে পেছনে ফেলে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে নাসর। বর্তমানে লিগে ১৭ ম্যাচে ১২ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে আল-নাসর। 




সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে তাদের পরেই অবস্থান করছে আল-ইত্তিহাদ ও আল-শাবাব। তবে একটি ম্যাচ বেশি খেলেছে আল-শাবাব। এদিকে গত শুক্রবার রাতে কিং সৌদি বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে আল-তাউনের বিপক্ষে ২-১ গোলে জয় পায় আল-নাসর। নিজে গোল না করলেও দুটি গোলেই অবদান রাখেন সিআরসেভেন। ১৭ মিনিটে মাঝমাঠ থেকে ডিফেন্স ভেদ পাস দেন আবদুলরহমান গরীবকে। সেই পাস ধরে গোলরক্ষককে পরাস্ত করে বল জালে জড়ান গরীব। ১-০ গোলে এগিয়ে থেকেই আল-নাসর বিরতিতে যায়। তবে বিরতিতে থেকে ফিরে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পরিশোধ করে আল-তাউন। 



স্প্যানিশ ফুটবলার আলভারো মেদরান গোল করে স্কোরবোর্ডে নিজের নাম তুলেন। এরপর ৬৭ মিনিটে নাসরকে প্রায় টপকেই গিয়েছিল আল-তাউন। তবে ভিএআরের কল্যাণে লিয়ান্দ্রে তায়াম্বার গোলটি বাতিল হয়ে যায়। তবে ৭৮ মিনিটে আবারও দলকে এগিয়ে দেন রোনালদো। তবে এবারও গোলে সহায়তা করেন তিনি। আবদুল্লাহ মাদু’র গোলেও তিনি বলের জোগান দেন। আর তাদের জয় নিশ্চিত হয়।

Source link

Related posts

কেন রেঞ্জাররা হারিকেন খোলার মতভেদ থেকে আন্ডারডগ

News Desk

NBA ’30 বন্য ঘন্টা’ পরে 76ers’ জোয়েল এমবিডের উদ্ভট আঘাতের বিকাশের তদন্ত করবে বলে আশা করা হচ্ছে

News Desk

রোনালদো অবশেষে মুখ খুললেন

News Desk

Leave a Comment