Image default
খেলা

রেড হট ইয়াঙ্কিজ রেকর্ড অভিভাবকদের সুইপে প্রাধান্য পেয়েছে

ক্লিভল্যান্ড — ইয়াঙ্কিরা এই মরসুমের শুরুতে ঘনিষ্ঠ গেম খেলার অভ্যাস তৈরি করেছে, শনিবার একটি ডাবলহেডারের প্রথমার্ধ সহ যখন তাদের দলকে গার্ডিয়ানের বিরুদ্ধে এক-আউট জয়ের জন্য একটি শক্ত পথ হাঁটতে হয়েছিল।

কিন্তু তারা রাতের ক্যাবে ক্রুজ নিয়ন্ত্রণ চালু করে।

Oswaldo Cabrera এর দুই রানের হোমার গেম 1-এ তাদের 3-2 জয়ে উন্নীত করার পর, ইয়াঙ্কিজরা শুরুতে এবং প্রায়শই গেম 2-এ স্কোর করেছিল ডান-হাতি কোডি পোটিটের কাছ থেকে 8-2 গোলে জয়লাভ করার জন্য, ডাবলহেডারটি সুইপ করে। প্রগতিশীল ক্ষেত্রে।

দ্য গার্ডিয়ানের বিপক্ষে ইয়াঙ্কিসের 8-2 গেম 2 জয়ের চতুর্থ ইনিংসে জুয়ান সোটো তিন রানের হোমারকে বেল্ট করেন। এপি

গার্ডিয়ানদের সুইপ (9-5), ইয়াঙ্কিস 12-3-এ উন্নতি করেছে, 15টি গেমের মাধ্যমে ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সেরা সূচনা করেছে।

তারা আরও ছয়বার করেছে, অতি সম্প্রতি 2003 সালে।

বছরের শুরুতে তারা তাদের টানা পঞ্চম জয়ও অর্জন করেছে, যা দলের ইতিহাসে তৃতীয়বারের মতো তারা এটি অর্জন করেছে।

জুয়ান সোটো চতুর্থ ইনিংসে নাইটক্যাপ ভাঙতে সাহায্য করার জন্য তিন রানের হোমার ডেলিভারি করেন এবং ক্যাব্রেরার পঞ্চম ইনিংসে আরবিআই ডাবল যোগ করে প্লেটে আরেকটি শক্তিশালী দিনের ক্যাপ যোগ করেন যখন তিনি জন বার্টি অবতরণ করার সাথে প্রতিদিনের তৃতীয় বেস দায়িত্ব গ্রহণ করেন। গ্রাউন্ডার

ইয়াঙ্কিসের গেম 2 জয়ে কোডি পোটিট ছয় ইনিংসে মাত্র এক রানের অনুমতি দিয়েছিলেন। এপি

এটি পোটিটের জন্য যথেষ্ট অপরাধ ছিল, যাকে 16 জুলাই, 2022 সাল থেকে তার প্রথম বড় লিগ খেলায় ট্রিপল-এ থেকে 27 তম ব্যক্তি হিসাবে ডাকা হয়েছিল – টমি জনের অস্ত্রোপচারের এক মাস আগে।

29 বছর বয়সী এই ডানহাতি, যাকে জানুয়ারিতে ইয়াঙ্কিজ দ্বারা একটি বড় লিগ চুক্তিতে স্বাক্ষর করা হয়েছিল, এক বলে ছয়টি কঠিন ইনিংস খেলেন, চারটি আউট করেন এবং একটিও হাঁটেননি।

Oswaldo Cabrera ইয়াঙ্কিসের 3-2 গেম 1 জয়ে ওয়াক-অফ হোমারকে আঘাত করেছিলেন। গেটি ইমেজ

প্রাক্তন ইয়াঙ্কি এস্টেভান ফ্লোরিয়াল — যিনি গেম 1-এর নবম ইনিংসে ক্লে হোমস থেকে জোনের বাইরে 3-2 পিচের দিকে তাকাতে শুরু করেছিলেন — পঞ্চম ইনিংসে একক হোম রান দিয়ে পোটিটের শাটআউট ভেঙে দিয়েছিলেন।

কিন্তু রক্ষীরা তার কাছ থেকে সবই আদায় করতে পারত।

ইয়াঙ্কিসের গেম 1 জয়ে পাঁচ ইনিংসে মাত্র দুই রান দেওয়ার পরে ক্লার্ক শ্মিট তার প্রথম জয় তুলে নেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ইয়াঙ্কিজরা প্রথম ইনিংসে গেম 2 জয়ের টোন সেট করে, যখন তাদের প্রথম পাঁচ ব্যাটারের প্রত্যেকটি ট্রিস্টন ম্যাকেঞ্জির বিরুদ্ধে বেস (তিনটি হাঁটা, একটি আঘাত এবং একজন ফিল্ডারের পছন্দ একটি ত্রুটি সহ) পৌঁছেছিল কারণ তারা 2-0 তে এগিয়ে ছিল।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

তারপরে দুটি আউট এবং চতুর্থটিতে দুটি অন করে, অ্যান্টনি ভলপে একটি আরবিআই সিঙ্গেলকে মাঝখানে রেখে লিডঅফ স্পটে উত্তপ্ত ছিলেন।

এটি সোটোর জন্য অর্ধেককে বাঁচিয়ে রেখেছিল, যিনি 3-0 গণনা করার পরে এগিয়ে যাওয়ার দৌড় পেয়েছিলেন এবং মাঝখানে 3-পয়েন্টারকে 6-0 করে তুলেছিলেন।

Source link

Related posts

তামিম রান করছেন, বললেন জলক রুয়েল

News Desk

‘অন্যের জমিতে দিনমজুরি করে বুট কিনেছে মারিয়া মান্দা’

News Desk

ইয়াঙ্কিসের ডিজে লেমাহিউ পায়ের চোট থেকে সামান্য উন্নতি করছে

News Desk

Leave a Comment