Image default
খেলা

রেঞ্জার্সের সাথে পুনরায় ম্যাচ নিয়ে দ্বীপবাসীদের জন্য দাপট অনেক বেশি

কোন নির্দিষ্ট ক্রমে, শনিবার বিকেলে দ্বীপবাসীদের জন্য নিউ ইয়র্কের যুদ্ধের ঝুঁকির মধ্যে রয়েছে, কিন্তু এতে সীমাবদ্ধ নয়:

একটি প্লে অফ স্পট ক্লিঞ্চ করা, যদি আইল্যান্ডাররা জিতে যায় এবং উভয় ক্যাপিটাল (টাম্পার বিপক্ষে) এবং রেড উইংস (টরন্টোতে) হেরে যায়। মঙ্গলবার ব্লুশার্টের বিরুদ্ধে আইল্যান্ডারদের 4-2 জয়ের সময় রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট উভয়কেই “দুর্ঘটনা” হিট করার জন্য অভিযুক্ত করার পরে অ্যাডাম বিলিক এবং নোয়া ডবসনের সম্মান রক্ষা করছেন। শরীরের উপরের অংশে আঘাতের কারণে প্রথমার্ধে মন্ট্রিলের বিপক্ষে বৃহস্পতিবারের জয় থেকে বেরিয়ে যাওয়ার পরে ডবসনের অবস্থা জানা যায়। দ্বীপবাসী সেমিয়ন ভারলামভকে পরাজিত করার পর ইলিয়া সোরোকিনের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার এবং একজন সম্ভাব্য স্টার্টার হিসেবে নিজেকে জাহির করার সুযোগ। 2015 সালের পর থেকে তাদের চিরপ্রতিদ্বন্দ্বীর প্রথম রাষ্ট্রপতির ট্রফি দখল করার সম্ভাবনায় আরেকটি রেঞ্চ ছুঁড়েছে এবং এটি করে নিউইয়র্কের প্রথম রাউন্ডের যুদ্ধের সম্ভাবনা বাড়িয়েছে।

সুতরাং এটিকে একটি গুরুত্বপূর্ণ খেলা বলার জন্য আপনাকে ক্ষমা করা যেতে পারে, কেন এনএইচএল ভেবেছিল যে এই দলগুলিকে গত মৌসুমে মাত্র তিনবার খেলার অনুমতি দেওয়া হয়েছিল।

গোলটেন্ডার ইলিয়া সোরোকিন নিউ ইয়র্ক দ্বীপের বাসিন্দা। গেটি ইমেজের মাধ্যমে NHLI

বৃহস্পতিবার রাতে ওয়াশিংটনের কাছে হেরে যাওয়া এবং পেঙ্গুইনদের কাছে ডেট্রয়েটের ওভারটাইম পরাজয়ের সাথে ষষ্ঠ টানা জয়ের পর – যারা এখন ওয়াইল্ড কার্ডে দ্বিতীয় স্থানে আছে – দ্বীপবাসীদের পকেট প্লে অফের সম্ভাবনা তাদের শীর্ষে রয়েছে।

MoneyPuck-এর গণনা অনুসারে, তাদের শতাংশ এখন 91.4 শতাংশে দাঁড়িয়েছে – এবং এমনকি যদি সংস্থাটি দ্য গার্ডেনে হেরে যায়, শতাংশটি মাত্র 86.4 শতাংশে নেমে আসবে।

শেষ পর্যন্ত, মৌসুমে মাত্র তিনটি খেলা বাকি, দ্বীপবাসীরা নিজেদের ভুলের জন্য সামান্য ব্যবধান দিয়েছে বলে মনে হচ্ছে।

অবশ্যই, এটি গ্যাসের উপর আরাম করার কোন কারণ নয়।

কেসি সিজিকাস বলেন, “এই মুহূর্তে যা ঝুঁকির মধ্যে রয়েছে এবং দলগুলি আমাদের তাড়া করছে, আমরা নিজেদেরকে এমন একটি জায়গায় রেখেছি যেখানে আমরা আমাদের নিজেদের ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারি,” কেসি সিজিকাস বলেছেন। “আমরা যা করি তা আমরা নিয়ন্ত্রণ করি এবং প্রতি রাতে আমরা প্রতিযোগিতা করি, আমরা সেইভাবে খেলি। আপনি এটি বরফের উপর দেখতে পারেন, আপনি এটি লকার রুমে অনুভব করতে পারেন। ছেলেরা কিনছে।”

এটি একটি অপ্রত্যাশিত প্লে অফ রেসে একটি অপ্রত্যাশিত দল ছিল।

দ্বীপবাসীদের শেষ জিনিসটি হল পেঙ্গুইনদের বিরুদ্ধে ইউবিএস অ্যারেনায় 82-এর খেলায় জয়ী হওয়া, যারা লং আইল্যান্ডে দুই দলের মধ্যে শেষ ম্যাচে তাদের 7-0 গোলে পরাজিত করেছিল।

লং আইল্যান্ডের বরফের উপর

একচেটিয়া সাপ্তাহিক স্পোর্টস+ ম্যাগাজিন ইথান সিয়ার্সের ইনসাইড দ্য দ্বীপবাসীর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

গত মরসুমের মতোই, দ্বীপবাসীরা শেষ পর্যন্ত মরসুমের শেষের দিকে তাদের খেলা খুঁজে পেয়েছে।

এবং গত বছরের বিপরীতে, এটি শেষ পর্যন্ত সব পথ যেতে হবে না.

“আমি সত্যিই মনে করি আমাদের এখানে একটি দুর্দান্ত গ্রুপ আছে,” বিলিক সাধারণতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বলেছিলেন। “অবশ্যই সবাই প্লে অফে যেতে চায়, সেই ভক্তদের জন্য ভাল খেলতে চায় এবং সবকিছুই, তাই আমি মনে করি সিজনের শেষ মাসগুলিতে যাওয়ার জন্য, আমরা এটিকে অন্য স্তরে নিয়ে গিয়েছি, যেখানে আমাদের প্রয়োজন ছিল। নিজেদের রাখি।” এই অবস্থায়.”

যেহেতু দ্বীপবাসীরা শুক্রবার অনুশীলন করেনি, তাই ডবসনের কোন আপডেট ছিল না, যিনি একটি চিত্তাকর্ষক মৌসুমে 24:31 রাতে অবদান রেখেছিলেন যা তাকে এখন থেকে এক সপ্তাহে অনেক নরিস ট্রফি ব্যালটে রাখবে।

অ্যাডাম পেলিচ বলেছেন নোয়া ডবসন দ্বীপবাসীদের কাছে “অত্যন্ত গুরুত্বপূর্ণ”। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

যদি 24 বছর বয়সী ডিফেন্ডার চলে যেতে না পারে, তাহলে দ্বীপবাসীদের সম্ভবত সেবাস্তিয়ান আহো এবং রবার্ট বোর্তুজো উভয়কেই রক্ষণাত্মক-ভারী লাইনআপে খেলতে হবে, যদিও আহো এখন অফসাইড পজিশনে খেলতে অভ্যস্ত।

স্যামুয়েল বোল্ডুকও একটি বিকল্প হবে, কিন্তু তিনি 27 জানুয়ারী থেকে ফিচার করেননি, লাইনআপে ফিরে আসার সম্ভাবনা কম।

পাওয়ার প্লে, 0-এর জন্য-4 এবং বৃহস্পতিবার একটু হারিয়ে যাওয়া, উদ্বেগের প্রথম ক্ষেত্র হবে, তার পরেই তিনি কীভাবে তার ঘোড়াটি হারিয়ে যাওয়া নীল রেখা বরাবর মিনিট এবং ফেসঅফগুলিকে বিভক্ত করেন।

09 এপ্রিল, 2024-এ ইউবিএস অ্যারেনায় তৃতীয় পিরিয়ড খেলার শেষ মিনিটে নিউইয়র্ক রেঞ্জার্সের নোহ ডবসন #8 নিউ ইয়র্ক রেঞ্জার্সের ভিনসেন্ট ট্রোচেক #16 চেক করছেন। গেটি ইমেজ

“তিনি স্পষ্টতই এই দলের জন্য খুব গুরুত্বপূর্ণ,” Bielik বলেন. “সে অনেক মিনিট খেলেছে, সব পরিস্থিতিতেই, আমাদের জন্য তার একটি দুর্দান্ত বছর কাটছে। তাই এত তাড়াতাড়ি তাকে হারানো কঠিন, কিন্তু আমি মনে করি অন্য পাঁচজন ডিফেন্ডার এবং পুরো দল যখন স্ল্যাক বাছাই করার জন্য ভাল কাজ করেছিল সে বাইরে গিয়ে.”

বৃহস্পতিবার আহোর 22:46 তার মরসুমের দ্বিতীয়-সর্বোচ্চ কাজের চাপের প্রতিনিধিত্ব করে।

মাইক রেইলির জন্যও একই, যিনি 22:27 বরফের সময় দিয়ে রাতটি শেষ করেছিলেন যখন দ্বীপবাসীরা সন্ধ্যার বেশিরভাগ সময় মাত্র পাঁচজন প্রতিরক্ষাকর্মীর সাথে কাটিয়েছিলেন।

পরিহাসের বিষয় হল যে বেশিরভাগ মৌসুমে, এটি ডবসন ছিল যার মিনিটগুলি আঘাত দ্বারা স্ফীত হয়েছিল। এখন এটি অন্যভাবে হতে পারে, সম্ভবত মৌসুমের সবচেয়ে বিপজ্জনক বিকেলে।

Source link

Related posts

টিভিতে আজকের খেলা

News Desk

ফক্স এনএফএল-এর জে গ্লেজার ইতালিতে বিয়ে করেছেন: ‘আমি তার কভারেজকে হারিয়েছি’

News Desk

কলেজের বাস্কেটবল কোচ বলেছেন যে শীর্ষ খেলোয়াড় তাকে স্থানান্তর করার জন্য বড় স্কুল থেকে $250,000 থেকে $300,000 খুঁজছেন

News Desk

Leave a Comment