Image default
খেলা

মিকা জিবানেজাদের ভয় দেখানো স্ট্যানলি কাপের জন্য তাদের অনুসন্ধানে রেঞ্জার্সদের জন্য একটি স্পষ্ট অনুস্মারক হিসাবে কাজ করে

এটি স্ট্যানলি কাপের সাধনা কতটা ভঙ্গুর তার একটি অনুস্মারক ছিল। এটি একটি অনুস্মারক ছিল যে প্লে অফ শুরু না হওয়া পর্যন্ত রেঞ্জার্সকে বোতল করা অসম্ভব। এটি একটি অনুস্মারক ছিল যে বিপর্যয় প্রতিটি কোণে রয়েছে, একটি থাপ্পড়ের শট বন্ধুত্বপূর্ণ আগুনে পরিণত হোক বা বরফের মধ্য দিয়ে একটি দুর্ঘটনা যা সমান্তরাল ক্ষতির পরিণতি ঘটায়।

মঙ্গলবার রাতে রেঞ্জাররা দ্বীপবাসীর উপর বিপর্যয় এড়াতে বলে মনে হচ্ছে, কারণ মিকা জিবানেজাদ আঘাত করার পরে একটি আঘাত থেকে বেঁচে গেছেন! তিনি প্রথমে বরফের নিচে মুখোমুখি হন, যেখানে তৃতীয় সময়ের 8:51 এ অ্যাডাম বিলেকের সাথে মধ্য বরফের সংঘর্ষের পরে তিনি একটি ভীতিকর মিনিটের জন্য প্রবণ ছিলেন যা হয় দুর্ঘটনাবশত বা সেভাবে দেখতে ছদ্মবেশে ছিল।

কোচ পিটার ল্যাভিওলেট, যিনি তার খেলার পর সংবাদ সম্মেলন করার সময় রাগান্বিত এবং সম্ভবত কাঁপিয়েছিলেন, তিনি সামান্য সন্দেহ রেখেছিলেন যে তিনি জিবানেজাদের উপর বিলিকের আঘাতটি বিশ্বাস করেছিলেন কারণ 93 নম্বর বরফের ওপারে বেঞ্চে প্রতিস্থাপনের জন্য যাওয়া উদ্দেশ্যমূলক ছিল। এটি একটি ভদ্র শব্দ হতে পারে.

“তিনি শেষের দিকে ফিরে এসেছেন – সেই কঠিন আঘাত থেকে, হ্যাঁ,” ল্যাভিওলেট জিবানেজাদ সম্পর্কে বলেছিলেন, যিনি বেঞ্চ থেকে এই ৪-২ ব্যবধানে পরাজয়ের চূড়ান্ত মোড় দেখেছিলেন। সে সেই বাজে কাঁধ (এবং/অথবা) কনুই থেকে মাথার শটে ফিরে এসেছে।

“এই দেখ। দুষ্ট – পিছন থেকে।”

নিউইয়র্ক রেঞ্জার্সের মিকা জিবানেজাদ মঙ্গলবার ইউপিএস এরিনায় নিউইয়র্ক দ্বীপপুঞ্জের বিরুদ্ধে তৃতীয় সময়কালের সময় একজন কোচ দ্বারা প্রবণতা দেখান। গেটি ইমেজের মাধ্যমে NHLI

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে পেলেশ ইচ্ছাকৃতভাবে জিবানেজাদের মাথায় আঘাত করেছিল যখন ডিফেন্সম্যান সেন্টার আইসে দাঁড়িয়ে খেলা থেকে দূরে তাকিয়ে ছিল, ব্লুশার্টস কোচ বলেছিলেন: “আমি করি।”

শুনুন, ম্যাচের এই পর্যায়ে গোলরক্ষকের ইনজুরির পরিণতি স্পষ্ট এবং স্ট্যান্ডিংয়ে এক বা দুই পয়েন্টের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সেই পয়েন্টটি বাদ দিয়ে, বস্টনে ‘ক্যানস’ জয়ের সাথে ক্যারোলিনার উপরে ব্লুশার্টের লিড তিন পয়েন্টে কেটে গিয়েছিল, কিন্তু রেঞ্জার্স এখনও ব্রুইনদের উপরে সম্মেলনে তাদের তিন-পয়েন্ট লিড বজায় রেখেছে।

সুতরাং এটি ব্লুশার্টদের জন্য স্ট্যান্ডিংয়ে বিশেষভাবে বিধ্বংসী রাত ছিল না, যারা অল-স্টার বিরতির আগে খেলা থেকে 24-6-1 ছিল। কিন্তু এটা তাদের ভেঙ্গে দিতে পারত। জিবানেজাদের গুরুতর আঘাতের পরিণতি শুধুমাত্র গুরুতর হবে না, 10 সেকেন্ড বাকি থাকতেই, নোহ ডবসন ইগর শেস্টারকিনকে টেনে নেওয়ার পর ব্লুশার্টস একটি সমতা আনার জন্য ধাক্কা দিচ্ছিল বলে পিছন থেকে ভিনসেন্ট ট্রোচেককে পিছনের দেয়াল দিয়ে ড্রাইভ করা ছাড়া আর কিছুই করার ভান করেছিলেন। . যে কুৎসিত ছিল.

রেফারি কেলি সাদারল্যান্ড এবং তার বন্ধু পিটার ম্যাকডুগাল রেফারিকে ছাড় দেন। দ্বীপবাসীরা তাদের প্লে অফ পজিশনকে সিমেন্ট করে এমন একটি খালি জালের সন্ধানে অন্যভাবে সুইপ করায় তারা কিছুই গুলি করেনি। এটি ছিল ল্যাভিওলেটের রাগের আরেকটি কারণ।

“অশুভ,” তিনি বললেন। “পিছনে। দুজনেই।”

এবং আপনি কি জানেন? ট্র্যাজেডি প্রতিটি রেঞ্জার্স ভক্তের সামনে উন্মোচিত হয় যখন জিবানেজাদের প্রথম-পিরিয়ডের শট ক্রিস ক্রেইডারের গোড়ালিতে 5:15 এ আঘাত করে, উইঙ্গারকে মুষ্টিমেয় টার্নওভারের জন্য রুমে পাঠায়। এবং এমন একটি রাতে যখন জিবানেজাদের আপাতদৃষ্টিতে কোন ক্ষত ছিল না, এটি 1972 সালে ডেল রল্ফ জিন রাটেলের জন্যও ছিল না।

প্রথম 20 মিনিটে একটি মরিয়া প্রতিপক্ষের কাছে রেঞ্জার্স তাদের প্যান্টের কাছে ধরা পড়ে এবং তাদের খেলা তৈরি করার আগে এবং শেষ দুটি পিরিয়ডে নিয়ন্ত্রণ নেওয়ার আগে 3-0 পিছিয়ে পড়ে। তারা কঠোর প্রতিদ্বন্দ্বিতা করেছিল এবং নোংরা এলাকায় গিয়েছিল এমনকি যদি তাদের প্রতিভার খেলা তার শীর্ষে ছিল না।

অন্য দলও কঠিন খেলেছে, ম্যাট বারজালের প্রত্যক্ষদর্শী, যিনি তৃতীয় পিরিয়ডের শুরুতে আর্তেমি প্যানারিনের সামনে নিজেকে ছুড়ে দিয়েছিলেন এক গোলের লিড বজায় রাখতে।

ইউপিএস এরিনায় নিউ ইয়র্ক দ্বীপপুঞ্জের বিপক্ষে তৃতীয় সময়কালে রেঞ্জার্সের মিকা জিবানেজাদকে তার কোচ প্রশ্রয় দেন গেটি ইমেজের মাধ্যমে NHLI

জিবানেজাদ রবিবার মন্ট্রিলের বিরুদ্ধে একটি প্রাণবন্ত প্রথম পিরিয়ডের সাথে তার সবচেয়ে দৃঢ়প্রতিজ্ঞ গেমগুলির একটি অনুসরণ করেন, এটিকে ব্রক নেলসনের সাথে মিশ্রিত করেন, অবস্থানের জন্য লড়াই করেন, পাশাপাশি দ্বিতীয় পর্বে দুইবার গোল করা পাওয়ার প্লেতেও অংশগ্রহণ করেন। যদি পাওয়ার প্লেই ক্লাবের একমাত্র আক্রমণাত্মক অস্ত্র হয়, তাহলে শেষ চারটি প্রতিযোগিতায় 6-12 ব্যবধানে জয় ক্লাবের সবচেয়ে উৎপাদনশীল খেলোয়াড়দের এই গ্রুপের জন্য ভালো ইঙ্গিত দেয়।

ল্যাভিওলেট ম্যাট রেম্পে বসেন এবং বারজাল-বো হরভাট-কেসি সিজিকাস ইউনিটের বিরুদ্ধে ম্যাচআপের জন্য বার্কলে গুডরেউ, জনি ব্রডজিনস্কি এবং জিমি ভেসির সাথে একটি চেকিং লাইন স্থাপন করেন। এর মধ্যে মেলেনি লাইন। চতুর্থ লাইনের মেকআপটি এমন কিছু যা সিজন শুরু হওয়ার আগে ল্যাভিওলেটকে বিবেচনা করতে হবে।

এই মরসুমের বেশিরভাগই ছিল রেঞ্জার্সের ঐক্যের সংস্কৃতি নিয়ে। এটি হল “একের জন্য সব, সবার জন্য এক” নীতি যা ল্যাভিওলেট প্রথম দিন থেকে প্রচার করেছে এবং প্লেয়িং স্টাফরা গ্রহণ করেছে।

রেঞ্জার্স সেন্টার মিকা জিবানেজাদ, 93, দ্বীপবাসীদের সাথে সংঘর্ষের পরে বরফ থেকে সাহায্য করা হয়েছিল। ডেনিস স্নিডলার – ইউএসএ টুডে স্পোর্টস

“আজ রাতে এটি কঠিন ছিল, আমাদের এটির মধ্য দিয়ে যেতে হয়েছিল,” কোচ বলেছিলেন। “কিন্তু আমাদের লোকেরা শেষ অবধি লড়াই চালিয়ে যাচ্ছিল।”

রেঞ্জাররা দুর্যোগ এড়িয়ে যাওয়ার রাতে এটি একটি গর্বিত বিবৃতি ছিল।

Source link

Related posts

কীভাবে ফিরবেন সাকিব-মুস্তাফিজ?

News Desk

তাহলে কী যৌথ চ্যাম্পিয়ন ইংল্যান্ড-পাকিস্তান?

News Desk

আইপিএলের প্রথম বোলার হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫ উইকেট হর্ষলের

News Desk

Leave a Comment