Image default
খেলা

মাইলস ম্যাকব্রাইড জানতেন যে নিক্সের জন্য তার গুরুত্বপূর্ণ সাফল্য আসছে

মাইলস ম্যাকব্রাইড তার প্রথম রিয়েল পোস্ট সিজন সুযোগের জন্য অপেক্ষা করতে পারেনি।

তিনি এর জন্য কাজ করেছেন।

এখন তিনি এখানে এসেছেন, তিনি এটির সুবিধা নিচ্ছেন।

মাইলস ম্যাকব্রাইড 28 এপ্রিল, 2024-এ Knicks’ গেম 4 76ers-এর বিরুদ্ধে জয়ের সময় ড্রিবল করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ফিলাডেলফিয়ার বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে থাকা নিক্সের তরুণ গার্ড ছিল সবচেয়ে আনন্দদায়ক চমক। যদিও তিনি নিজে অবাক হননি।

“সত্যিই না,” ম্যাকব্রাইড বলল। “আমি অনেক বাস্কেটবল দেখি, এবং আমি যতটা সম্ভব এটিকে শুষে নেওয়ার চেষ্টা করি। তাই আমি মনে করি তীব্রতা আমি যা আশা করেছিলাম। এবং আমি খেলায় আরও শক্তি এবং আরও আত্মবিশ্বাস এবং প্লেমেকিং আনার চেষ্টা করছি।”

“(আমি যা করছি) আমি নিজে থেকে আশা করি যে আমি সুযোগ পেয়েছি এবং আমি যা করতে সক্ষম তা অন্যদের দেখাতে সক্ষম।

ম্যাকব্রাইড তার প্রথম দুটি সিজনে একটি শট পাননি, মাত্র 20 প্লেঅফ মিনিট লগ করেছেন – সব ভুল সময়ে।

তিনি এই সিরিজের প্রতিটি খেলায় এর চেয়ে বেশি স্কোর করেছেন, এবং তিনি মঙ্গলবার গেম 5-এ আবার তা করতে প্রস্তুত — বিশেষত চতুর্থ ত্রৈমাসিকে খেলার সমস্ত সময় উপার্জন করার পরে যা ডন্টে ডিভিনসেঞ্জো একবার রবিবারের জয়ে সংরক্ষিত করেছিলেন।

McBride .486/.526/.833 এর স্টেলার শুটিং স্প্লিটে – 12.8 পয়েন্ট গড় – দলের চতুর্থ-সেরা৷

এটি এমন একজন গার্ডকে অনুসরণ করে যিনি তার প্রথম দুই মৌসুমে 3-পয়েন্ট রেঞ্জ থেকে মাত্র .250 এবং .299 হিট করেছিলেন, এই ক্যারিয়ার বছরে গভীর থেকে .410 হিট করে।

“শুধু নিজের উপর বিশ্বাস রাখুন, কাজ করতে থাকুন…আমার আত্মবিশ্বাস বজায় রাখুন এবং নিজেকে সেখানে যাওয়ার অনুমতি দিন এবং আমি যা করি তা করার অনুমতি দিন,” ম্যাকব্রাইড তার শুটিং সম্পর্কে বলেছিলেন।

রবিবারের জয়ে, তিনি গভীর থেকে 3-এর-5-এ 13 পয়েন্ট করেছেন এবং 8 পয়েন্ট নিয়ে শেষ করেছেন। তিনি গেম 4 এর চতুর্থ ত্রৈমাসিকের সমস্ত দুই সেকেন্ড খেলেন, একটি সংগ্রামী ডিভিনসেঞ্জোকে প্রতিস্থাপন করেন।

মাইলস ম্যাকব্রাইড Myles McBride (r.) আত্মবিশ্বাসী ছিল একটি Knicks ব্রেকথ্রু আসছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পরেরটি এই মৌসুমে নিক্সের চতুর্থ-সর্বোচ্চ স্কোরার ছিল প্রতি খেলায় গড়ে 15.5 পয়েন্ট, কিন্তু এই সিরিজে তিনি মাত্র 0.342 পয়েন্ট অর্জন করেছিলেন।

রবিবারের তৃতীয় ম্যাচে নিক্স 70-63-এ নেমে 2:42 বাকি থাকতে, ডিভিনসেঞ্জো তাদের উপসাগরে রাখতে ব্যাক-টু-ব্যাক 3-পয়েন্টার তৈরি করেছিলেন।

9:35 বামে জালেন ব্রুনসনের কাছে যাওয়ার সময় তারা এক-পয়েন্ট লিড নিয়েছিল এবং আর ফিরে আসেনি।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

ম্যাকব্রাইড চতুর্থ কোয়ার্টার খেলেন, এবং তার রক্ষণ নিক্সকে টাইরেস ম্যাক্সিকে উপড়ে রাখতে সাহায্য করেছিল। সিক্সাররা ব্রুনসনকে পর্দায় ম্যাক্সিতে পরিণত করার চেষ্টা করেছিল, কিন্তু ম্যাকব্রাইড প্রায়শই দখল করে নেয়।

“এটি ছিল একটি দলীয় প্রচেষ্টা, সততার সাথে,” ম্যাকব্রাইড বলেছেন। “আপনি নিজের মতো একজন লোককে পাহারা দিতে পারবেন না তাই আমি মনে করি খেলার পরিকল্পনায় আমরা একটি ভাল কাজ করেছি।

টম থিবোডেউ সরাসরি খেলার শেষের ঘূর্ণনকে সম্বোধন করেননি, শুধুমাত্র বলেছেন: “মূল্যবান (আচিউওয়া) আমাদের দুর্দান্ত মিনিট দিয়েছেন, যেমন ডিউস করেছিলেন। এবং এটি সত্যিই আমাদের মরসুমের গল্প ছিল। ডোন্টের একটি ভাল প্রসারিত ছিল যেখানে আমাদের সবার প্রয়োজন ছিল। শুধু পাগলের মত তাড়াহুড়ো করছি এবং যদি আমরা তা করি তাহলে এর থেকে ভালো কিছু আসবে।

Source link

Related posts

প্রায় পাঁচ দশক ধরে, টম হার্প প্রাচীন প্রশিক্ষণ পদ্ধতি ব্যবহার করে আসছেন

News Desk

“আপনি একটি চার-পিট দেখতে পাচ্ছেন না।” ভিতরে ইউএসসি বিচ ভলিবল কোচ ডেন ব্লান্টনের দাপট

News Desk

ভবিষ্যদ্বাণী করুন রয়্যালস বনাম Blue Jays: মঙ্গলবারের জন্য MLB মতভেদ, বাছাই এবং বাজি৷

News Desk

Leave a Comment