Image default
খেলা

বোস্টন রেড সক্সের কাছে হোম ওপেনিং হারে পিচিং সমস্যা অ্যাঞ্জেলসদের বাধা দেয়

জারেন ডুরান অষ্টম ইনিংসে টাই-ব্রেকিং হোমারে আঘাত করেছিলেন, টাইলার ও’নিল দুই রানের হোম রানে আঘাত করেছিলেন এবং বোস্টন রেড সক্স শুক্রবার রাতে অ্যাঞ্জেলসকে 8-6-এ পরাজিত করে তাদের টানা পঞ্চম জয়ের জন্য।

O’Neill, Triston Casas এবং Reese McGuire সকলেই বোস্টনের হয়ে ফাইভ-আউট হোম রানের দ্বিতীয় ইনিংসে যুক্ত ছিলেন, ও’নিল এবং কাসাস গ্রিফিন ক্যানিংয়ের দ্বারা ব্যাক-টু-ব্যাক পিচে ফিরে এসেছেন।

একটি ঘূর্ণন তার মরসুমের প্রথম হোমারের সাথে দেরিতে বোস্টনকে এগিয়ে রাখার পরে, ও’নিল নবম ইনিংসে আরেকটি একক শট যোগ করেন কারণ রেড সক্স 2018 সাল থেকে তাদের সেরা শুরুর জন্য 6-2-এ উন্নতি করেছে।

লোগান ও’হপ্প অ্যাঞ্জেলসের হয়ে তার প্রথম গ্র্যান্ড স্ল্যাম জিতেন, যার চার গেমের জয়ের ধারা হোম ওপেনারে শেষ হয়েছিল।

ষষ্ঠ এবং সপ্তম খেলায় টাই করার জন্য অ্যাঞ্জেলসরা সমাবেশ করার পরে, ডুরান 105 মাইল প্রতি ঘণ্টায় হোম রানকে কেন্দ্র করে হোসে সোরিয়ানোকে (0-1) আঘাত করেন।

ডুরান, যিনি কাছাকাছি লং বিচ স্টেটে খেলার আগে অ্যাঞ্জেল স্টেডিয়াম থেকে 15 মিনিট দূরে সাইপ্রেস হাই স্কুলে পড়াশোনা করেছিলেন, বোস্টনের জন্য ষষ্ঠে আরবিআই সিঙ্গেলও ছিলেন।

ক্রিস মার্টিন (1-0) বোস্টনের সপ্তম ইনিংসে দুটি হিট এবং একটি রানের অনুমতি দেয়। কেনলে জ্যানসেন তার তৃতীয় সেভের জন্য নবম পিচ করেন।

অ্যাঞ্জেলসের পঞ্চম ইনিংসে পাঁচটি হিটে স্ট্রাইক আউট হওয়ার সময় ক্যানিংয়ের চার রান ছিল। কোটার ক্রফোর্ড পঞ্চম ইনিংসে বিবর্ণ হওয়ার আগে বোস্টনের হয়ে এক-হিট বলের চারটি ইনিংস পিচ করেছিলেন।

বোস্টন চতুর্থ ইনিংসে কাঁধের চোটের জন্য শর্টস্টপ ট্রেভর স্টোরিকে হারিয়েছে যখন সে মাইক ট্রাউটের হার্ড হিটে থেমে যেতে পারে। স্টোরি বলটি ব্যাকহ্যান্ড করে, কিন্তু বাঁ হাত এবং কাঁধে শক্ত হয়ে যাওয়ার সময় টার্ফে ব্যথায় কাতরাচ্ছিলেন।

রেড সক্স কেবল বলেছিল যে গল্পটি “বাম কাঁধে ব্যথা” অনুভব করছে।

ওকল্যান্ডে উইকএন্ড সিরিজে হোমারে ব্যর্থ হওয়ার পর, রেড সক্স প্রথম দিকে এবং প্রায়শই আনাহেইমে গভীর খনন করে। ও’নিল তার তরুণ মৌসুমের তৃতীয় হোমারকে আঘাত করেন এবং দ্বিতীয়টি এগিয়ে দেন এবং কাসাস অবিলম্বে তার প্রথমটি অনুসরণ করেন। ছয় পিচ পরে, ম্যাকগুয়ার একটি দুই রানের শট যোগ করেন।

অ্যাঞ্জেলস ক্যাচার লোগান ও’হপ ষষ্ঠ ইনিংসে একটি গ্র্যান্ড স্ল্যাম হোম রানের সাথে অনুসরণ করছেন।

(অ্যালেক্স গ্যালার্দো/অ্যাসোসিয়েটেড প্রেস)

ক্যানিং হলেন প্রথম অ্যাঞ্জেলস প্লেয়ার যিনি 2016 সালের আগস্টে গার্ড ওয়েভারের পর তিনজন হোমারকে সফরে যাওয়ার অনুমতি দেন। ওয়েভার, যিনি এক বছর পরে অবসর নিয়েছিলেন, শুক্রবার প্রথম পিচটি ছুড়ে দেন।

অ্যাঞ্জেলস নোলান শানওয়েলের বেস-লোডেড হাঁটার উপর পঞ্চম স্থানে ক্রফোর্ডকে গ্রাউন্ড করে।

রেড সক্স তারপরে ষষ্ঠটির নীচের অংশটি খুলতে পিছনে পিছনে ত্রুটিগুলি করেছিল এবং ও’হপ অবশেষে কেন্দ্রের মাঠের বাইরে ফিকাস গাছের মধ্যে 407-ফুট বান্ট দিয়ে ঘাঁটিগুলি পরিষ্কার করেছিলেন।

অ্যান্টনি রেন্ডন তার সাত বছরের, $245 মিলিয়ন চুক্তির পঞ্চম সিজনে 21-এর জন্য 0-এর সূচনা শেষ করার জন্য ষষ্ঠ সময়ে একটি সিঙ্গেল বেল্ট করেছিলেন।

মিগুয়েল সানো অ্যাঞ্জেলসের হয়ে খেলা আবার টাই করার আগে সপ্তম ইনিংসে সোরিয়ানোর বিরুদ্ধে এনমানুয়েল ভালদেজের বলি ফ্লাইতে বোস্টন এগিয়ে যায়, টেলর ওয়ার্ডকে তার নতুন দলের সাথে তার প্রথম আরবিআই-এর জন্য একটি একক দিয়ে বাড়ি ড্রাইভ করে।

O’Neal 29শে আগস্ট, 2022-এ সেন্ট লুইসের সাথে করার পর তার দ্বিতীয় মাল্টি-হোমার গেমেও Soriano-এর সাথে সংযুক্ত হন।

পরবর্তী: রিড ডেটমারস (1-0, 1.80 ERA) শনিবার অ্যাঞ্জেলসের হয়ে গ্যারেট হুইটলকের (1-0, 1.80) বিপক্ষে দুটি স্টার্টারের মধ্যে একটি মিটিংয়ে সিজনে একটি শক্তিশালী অভিষেক হচ্ছে।

Source link

Related posts

এমবাপ্পের জন্য ১ বিলিয়ন ইউরো দিতে প্রস্তুত মাদ্রিদ

News Desk

৬ ম্যাচে ২১ গোল করে মালদ্বীপের ক্লাবকে শিরোপা জেতালেন সাবিনা

News Desk

টেস্ট খেলতে শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ দল

News Desk

Leave a Comment