Image default
খেলা

বার্সায় যোগ দিলেন রোনালদিনহোর ছেলে

সাবেক ব্রাজিলীয় তারকা রোনালদিনহোর ছেলেকে অনূর্ধ্ব-১৯ দলে চুক্তিবদ্ধ করেছে বার্সেলোনা। বৃহস্পতিবার (২ মার্চ) কাতালান ক্লাবের পক্ষ থেকে একথা জানানো হয়েছে। পিতা রোনালদিনহো ক্যাম্প ন্যু ছেড়ে যাবার ১৫ বছর পর কাতালান ক্লাবটির যুব দলে যোগ দিলেন তার ১৮ বছর বয়সী ছেলে স্ট্রাইকার হোয়াও মেন্ডেস।




আক্রমণাত্মক প্রতিভা ও দক্ষতার জন্য ব্যাপকভাবে প্রশংসিত ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো নিজ দেশের হয়ে বিশ্বকাপ শিরোপা জয়ের এক বছর পর ২০০৩ সালে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে বার্সেলোনায় যোগ দেন। কাতালান ক্লাবটির হয়ে তিনি লা লিগার দুটি শিরোপা জয়ের পাশাপাশি ২০০৬ সালে জয় করেছিলেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। এরপর ২০০৮ সালে ইতালীয় ক্লাব এসি মিলানে যোগ দেন রোনালদিনহো।


রোনালদিনহোর ছেলে হোয়াও মেন্ডেস

   

এদিকে চুক্তি বাতিলের আগে গত বছরের শেষভাগ পর্যন্ত ব্রাজিলিয় ক্লাব ক্রুজেইরোর যুব দলে প্রশিক্ষণ নিয়েছেন মেন্ডেস। বার্সেলোনার সঙ্গে অনির্দিষ্ট সময়ের চুক্তিতে যাবার আগে বিগত কয়েক সপ্তাহ যাবৎ কাতালান ক্লাবটিতে ট্রায়ালে ছিলেন এই ফরোয়ার্ড। গত সপ্তাহের শেষদিকে বার্সেলোনায় প্রাক্তন বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকের ‘কিংস লিগ’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ৪২ বছর বয়সি রোনালদিনহো।
   

Source link

Related posts

লেকার্সের লেব্রন জেমস ইঙ্গিত দেয় যে তার এনবিএ দিনগুলি নেটগুলিতে 40-পয়েন্ট হারানোর পরে শেষ হয়ে আসছে

News Desk

৯২'র প্রতিশোধ নিয়েই শিরোপা ইংল্যান্ডের

News Desk

র‍্যাঙ্কিংয়ে সুখবর মাহমুদউল্লাহ-তাসকিনের, দুঃসংবাদ মুস্তাফিজের

News Desk

Leave a Comment