Image default
খেলা

ফ্রান্সিসকো লিন্ডর অবশেষে মন্দা থেকে বেরিয়ে এসে মেটসকে রেডস-এর বিরুদ্ধে জয়ে তুলে আনলেন

সিনসিনাটি — স্টিভ কোহেন শনিবার ভক্তদের ধারণাকে সমর্থন করেছেন ফ্রান্সিসকো লিন্ডরকে এই সপ্তাহের শেষের দিকে সিটি ফিল্ডে স্থায়ী অভ্যর্থনা সহ স্বাগত জানাতে। মেটস ভক্ত এবং মেটস মালিক তাকে বকা দেওয়ার পরিবর্তে শর্টস্টপকে জপ করার পরামর্শ দিয়েছেন।

হয়তো এ ধরনের কাজের কোনো প্রয়োজনই ছিল না। সম্ভবত করতালি একজন তারকা খেলোয়াড়ের প্রতি শ্রদ্ধা, যিনি মন্দা থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পেয়েছেন।

এই সংক্ষিপ্ত মৌসুমে প্রথমবারের মতো, লিন্ডর গ্রেট আমেরিকান বল পার্কে রেডদের বিরুদ্ধে 3-1 ব্যবধানে জিতে জীবন এবং শক্তি দেখিয়েছিল, কারণ মেটস তাদের সিজনের প্রথম সিরিজ জিতেছিল।

রবিবার রেডসের বিরুদ্ধে মেটসের জয়ে ফ্রান্সিসকো লিন্ডর ডাবল হিট করেন। গেটি ইমেজ

দ্য মেটস (3-6) সোমবার আটলান্টায় সিরিজ শুরু করে গতির সাথে এবং সম্ভবত একটি অল-স্টার ফর্মে ফিরে আসার সাথে।

লিন্ডর আটটি খেলায় 31-এর জন্য 1-এর জন্য খেলেছে এবং খুব কমই দেখা গেছে .032 ব্যাটিং গড়। লেজারে আরও দুটি হিট যোগ করতে তার চারটি ইনিংস লেগেছিল, প্রথম রানের ডাবল এবং চতুর্থ রান হোম রান ছিল সিজনের প্রথম আরও দুটি হিট।

প্রথমে বামপন্থী অ্যান্ড্রু অ্যাবটের মুখোমুখি, লিন্ডর মেটসকে একটি প্রাথমিক লিড দিতে সাহায্য করেছিল তারা তৃতীয় বেস লাইনের ডাবল ডাউন দিয়ে হাল ছাড়বে না। দুটি আউটের সাথে, তিনি ফ্রান্সিসকো আলভারেজের সাহায্যে একটি অপ্রচলিত হোম রান করেন, যিনি প্রথম এবং দ্বিতীয় বেসের মধ্যে একটি গ্রাউন্ড বল আঘাত করেছিলেন যা অ্যাবটকে প্রথমে কভার করতে বাধ্য করেছিল। দ্বিতীয় বেসম্যান সান্তিয়াগো এসপিনাল অ্যাবটকে হিংস্রভাবে ছুঁড়ে মারেন, আলভারেজকে পৌঁছাতে এবং লিন্ডরকে গোল করতে সক্ষম করে।

ফ্রান্সিসকো লিন্ডর হোম রান দিয়ে 5-এর জন্য 2-এ দিন শেষ করেছিলেন। গেটি ইমেজ

মেটস দ্বিতীয় রান করেন – এটি লিটল লিগের বৈচিত্র্যের একটি – দ্বিতীয়টিতে, যখন তারা দুটি বলের উপর ভিত্তিগুলি লোড করে এবং ব্র্যান্ডন নিম্মোকে একটি পিচ দ্বারা ড্রিল করার আগে হাঁটতে শুরু করে।

চতুর্থটিতে, লিন্ডর ডানদিকে সুইং করে অ্যাবটের উচ্চ ফাস্টবল 368 ফুট বাম থেকে একক শটে ধূমপান করেন যা মেটসকে তাদের চূড়ান্ত রান দেয়।

লিন্ডরের 2-ফর-5 দিন বিকেলে মেটসের অপরাধের জন্য একটি ছদ্মবেশ প্রদান করেছিল, কারণ এই সংমিশ্রণটি দ্বিতীয় এবং তৃতীয় ইনিংসে বেস লোড করা সহ আটজন রানারকে বেসে রেখেছিল। কিন্তু লিন্ডর কয়েক রানের মধ্যে দিয়েছিলেন এবং মেটস বাকিটা করেছিলেন, রেডসকে তিনটি হিট ধরে রেখেছিলেন।

শন মানিয়া, যিনি আবর্তনের সময় দুটি বাঁক নিয়ে মেটসের শীর্ষ পিচার ছিলেন, পাঁচ ইনিংসে রেডসকে এক রানে ধরে রেখেছিলেন। চতুর্থ ইনিংসে তার একমাত্র দাগ দেখা দেয়, যখন এস্পাইনালের বলি ফ্লাই রান করেন। কিন্তু বেস লোড এবং একটি আউট, মানিয়া বুব্বা থম্পসনের একটি গ্রাউন্ড বল প্ররোচিত করে যা একটি ডাবল খেলায় পরিণত হয়।

রবিবার মেটসের জয়ের সময় রেডদের বিরুদ্ধে পিচ করছেন শন মানে। গেটি ইমেজ

হোর্হে লোপেজ ষষ্ঠ স্থানে কাজটি সম্পন্ন করেন, এস্পাইনালকে বাদ দিয়ে তৃতীয় এলি দে লা ক্রুজকে ফাঁদে ফেলেন।

তারপর, ব্রুকস রেলি, অ্যাডাম ওটাভিনো এবং এডউইন ডিয়াজ – চার দিনে তৃতীয়বারের মতো প্রতিদ্বন্দ্বিতা করেছেন – তিনটি স্কোরহীন ইনিংসের জন্য মিলিত। দিয়াজের সেভ ছিল সিরিজ এবং সিজনে তার দ্বিতীয়, মেটদের জন্য গুরুত্বপূর্ণ এবং রেডের কাছাকাছি অ্যালেক্সিস ডিয়াজের সাথে বন্ধুত্বপূর্ণ বাজির জন্য। যে ভাই সবচেয়ে কম স্কোর করে হেড-টু-হেড সেভ করে তাকে পুরো ফ্যামিলি ডিনার কিনতে হবে।

এডউইন দুই, অ্যালেক্সিস শূন্য।

Source link

Related posts

কঠিন চ্যালেঞ্জের মুখে প্রোটিয়ারা

News Desk

স্পোর্টস রেডিও হোস্ট লিডার্স ক্যাম্পে একজন প্রবীণ প্রতিবেদকের প্রতি বার্বির মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন

News Desk

আইওয়া-ইউকন মার্চ ম্যাডনেস সংঘর্ষ নির্মম আক্রমণাত্মক ফাউলের ​​সাথে বিতর্কে শেষ হয়েছে: ‘এই কলটি খারাপ’

News Desk

Leave a Comment