Image default
খেলা

ফ্যানাটিকস স্পোর্টসবুক প্রোমো কোড: যেকোনো গেমে 10 দিনের মধ্যে $1,000 জিতুন

বাণিজ্যিক সামগ্রী। 21+ অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

ফ্যানাটিকস স্পোর্টসবুক প্রোমো কোড 17টি স্পোর্টস বেটিং রাজ্যের নতুন গ্রাহকদের 10 দিনের মধ্যে বোনাস বেটে $1,000 পর্যন্ত উপার্জন করতে দেয়৷ ফ্যানাটিক স্পোর্টসবুক আপনার দিনের প্রথম বাজি -200 বা উচ্চতর প্রতিকূল যেমন -110 স্প্রেড বা +300 রোলওভারে মিলবে৷

সেই নির্দিষ্ট দিনে সম্পূর্ণ $100 বোনাস অর্জনের জন্য প্রতিদিন $100 বেটিং করে প্রচারটি সর্বাধিক করার সুযোগ রয়েছে৷ এটি 10 ​​দিনের জন্য স্থায়ী হয়, অনেক খেলাধুলা এবং বাজার চেক করার সুযোগ প্রদান করে।

কোন প্রোমো কোডের প্রয়োজন ছাড়াই স্বাগত অফারের জন্য যোগ্যতা অর্জন করতে নীচের মডিউলটি ব্যবহার করুন।

এটি সম্পূর্ণরূপে আপনার উপর নির্ভর করে আপনি কোন খেলাগুলিতে বাজি ধরতে চান যতক্ষণ না তারা -200 বা তার বেশি প্রয়োজনীয়তা পূরণ করে। এর অর্থ সাধারণত আন্ডারডগ, স্প্রেড, ও/আমাদের, বা প্লেয়ার প্রপস যা সাধারণত -110 বা তার উপরে পড়ে।

এই সপ্তাহে হার্ডউড এবং আইস ম্যাচ আপ সহ বেসবল গেমগুলির একটি বিশাল লাইনআপ রয়েছে৷ হার্ডউড গেমগুলি চারটি দলে কমিয়ে শনিবার আবার শুরু হবে।

ফ্যানাটিকস স্পোর্টসবুকে নিবন্ধন করার পদক্ষেপ

ফ্যানাটিকস স্পোর্টসবুক থেকে প্রতিদিন বোনাস বেটিং ম্যাচ জিততে আপনি এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করছেন তা নিশ্চিত করুন৷

প্রথমে, এই অংশে যেকোনো ইউনিট ব্যবহার করুন বা ন্যাশনাল ফ্যানাটিকস প্রচারের জন্য এখানে ক্লিক করুন। আপনার অবস্থান যাচাই করুন এবং একটি নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করার জন্য বৈধ তথ্য লিখুন। প্রতিদিন প্রচারের জন্য সাইন আপ করুন এবং প্রতিদিনের বোনাস বেটিং ম্যাচ জিততে -200 বা তার বেশি ব্যবধানে বাজি ধরুন। প্রচারটি টানা 10 দিনের জন্য স্থায়ী হয় যা অতিরিক্ত ম্যাচিং বাজিতে সর্বাধিক $1,000 এর অনুমতি দেয়।

জাতীয় ফ্যানাটিক শো এর বিশদ বিবরণ

$100 ফ্যানাটিক স্পোর্টস বেটিং, 10 দিনের জন্য প্রতিদিন $100 পান এখন আপনি উত্তর ক্যারোলিনা বা ওহাইওতে থাকুন না কেন সব জায়গায় উপলব্ধ৷ একবার আপনি একটি মডিউল ব্যবহার করে একটি নতুন অ্যাকাউন্ট সেট আপ করার পরে, আপনি বাজি ধরতে চান এমন প্রতিটি দিনে আপনাকে সাইন আপ করতে হবে এবং ফ্যানাটিকদের ম্যাচআপ জিততে -200 বা তার বেশি মতভেদে একটি বাজি রাখতে হবে৷

উদাহরণস্বরূপ, ধরা যাক আপনি সোমবার সাইন আপ করেছেন এবং টেক্সাস এবং টাম্পা বে-এর মধ্যে একটি বেসবল খেলায় $100 রেখেছেন৷ বাজি যেভাবে কার্যকর করা হোক না কেন, এটি ধর্মান্ধদের কাছ থেকে অতিরিক্ত বাজিতে $100 উপার্জন করে।

মঙ্গলবার, আপনি সাইন আপ করতে পারেন এবং ওকলাহোমা সিটি এবং ফিলাডেলফিয়ার মধ্যে শক্ত কাঠের ব্লকে $50 রাখতে পারেন। এটি বোনাস বাজিতে $50 উপার্জন করে এবং আপনার বাজি জিতলে আপনি নগদ যোগ করার ক্ষমতা রাখেন।

যতক্ষণ পর্যন্ত বাজি -200 বা তার বেশি প্রতিকূলতা, ফ্যানাটিকরা দিনের প্রথম বাজির সাথে মেলে। আপনাকে প্রচারের প্রতিটি দিনে আপনার অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে।

প্রচারের অংশ এড়িয়ে যাওয়া এবং একটি নির্দিষ্ট দিনে বাজি ধরা ঠিক নয়। যদিও কোন জরিমানা নেই, আপনি সেই দিনে অতিরিক্ত বাজি জিততে পারবেন না এবং প্রচারটি থামবে না।

বোনাস বেটগুলি আপনার অ্যাকাউন্টে প্রাপ্ত হওয়ার পরে সাত দিনের জন্য বৈধ, তাই এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে বোনাস বাজি বিভিন্ন সময়ে মেয়াদ শেষ হবে যেহেতু প্রচারটি 10 ​​দিন স্থায়ী হয়৷

আপনার বয়স 21+ হতে হবে। জুয়া সমস্যা? কল করুন 1-800-GAMBLER (CO/KY/MD/OH/MI/NC/PA/TN/VA/VT/WV), (888) 789-7777, http://ccpg.org (CT), অথবা 1 -800-BETS-OFF (IA), 1-800-9-WITH-IT (IN), (800)-327-5050, http://gamblinghelplinema.org (MA), অথবা http://www। mdgamblinghelp.org (MD), কল করুন (877-8-HOPENY) অথবা HOPENY (467369) (NY), অথবা http://1800gambler.net (WV) টেক্সট করুন

Source link

Related posts

লামিছনে মুক্তি পেয়েছে, আর বিশ্বকাপ খেলতে কোনো বাধা নেই

News Desk

এমবাপ্পেকে প্যারিস সেন্ট জার্মেই ছাড়ার পরামর্শ দিলেন মেসি!

News Desk

পেসারদের কাছে হারার পরও ‘পরিচয়’ খুঁজছেন সংগ্রামী ক্লিপাররা: ‘আমরা দুর্বল’

News Desk

Leave a Comment