Image default
খেলা

প্রাক্তন মিক্সড মার্শাল আর্ট কোচ জেমস ক্রাউসের কাছে ফাইট ফিক্সিং কেলেঙ্কারির পরে $5 মিলিয়ন পাওনা রয়েছে

বাণিজ্যিক সামগ্রী 21+

প্রাক্তন মিক্সড মার্শাল আর্ট কোচ জেমস ক্রাউস, যিনি একটি কথিত ফাইট-ফিক্সিং কেলেঙ্কারির কেন্দ্রে ছিলেন, সপ্তাহান্তে পুনরুত্থিত হয়ে ঘোষণা করেছিলেন যে তিনি প্রচুর ঋণে রয়েছেন এবং এখন রিয়েল এস্টেট জগতে কুস্তি করছেন৷

রিয়েল এস্টেট বিনিয়োগের ইনস এবং আউট নিয়ে আলোচনা করার আগে ক্রাউস একটি ফেসবুক পোস্টে লিখেছেন, “আমি $5 মিলিয়নেরও বেশি ঋণে আছি এবং আমি এটির জন্য এক সেকেন্ডের ঘুম হারাচ্ছি না।”

ক্রাউসকে UFC দ্বারা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে, এবং প্রচারে বলা হয়েছে যে FBI ফাইটার ড্যারিক মাইনারের কাছে প্রথম রাউন্ডের ক্ষতিতে তার ভূমিকার তদন্ত করছে, যেটির আগে তার বিরুদ্ধে 2022 সালের নভেম্বরে সন্দেহজনক বাজি ধরার ধরন ছিল।

ক্রাউসকে UFC দ্বারা স্থগিত করা হয়েছিল, এবং পদোন্নতি যোদ্ধাদের বলেছিল যে তারা তার সাথে যুক্ত থাকলে তারা প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে না।

প্রাক্তন এমএমএ কোচ এখন তার ফেসবুক পৃষ্ঠাটিকে রিব্র্যান্ড করেছেন রিয়েল এস্টেট বিনিয়োগের একটি সিরিজ যা তার ছোট ক্যারিয়ারে সফল হয়েছে বলে মনে হচ্ছে।

দেখে মনে হচ্ছে তিনি তার কর্মজীবনের অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি সম্পত্তি বিক্রি করেছেন, উল্টেছেন এবং পুনর্নির্মাণ করেছেন, যার মধ্যে প্রাথমিকভাবে $239,000-এ তালিকাভুক্ত একটি সম্পত্তির বিক্রয় সহ।

কিন্তু ইউএফসি প্রেসিডেন্ট ডানা হোয়াইট একটি ক্ষীণ দৃষ্টিভঙ্গি ছিল যে তিনি আসলেই ফাইট-ফিক্সিংয়ের জন্য দোষী সাব্যস্ত হবেন কিনা, নভেম্বরে মাইনারের সাথে জড়িত একটি লড়াইয়ের কারণে।

“আপনি কি জানেন এর ফলাফল কি?” তদন্তের বিষয়ে জানতে চাইলে হোয়াইট ড. “আপনি যদি তাদের শাস্তি দেন তবে তাদের মৃত্যুদণ্ড কার্যকর করা হবে, তবে তারা ফেডারেল জেলে বা ফেডারেল কারাগারে যাবে যদি তারা বোকা হয়… এতে যথেষ্ট অর্থ নেই।”

স্পোর্টসবুকগুলি প্রাথমিকভাবে ক্রাউস-মাইনার যোদ্ধা এবং তার প্রতিপক্ষ শ্যালান নর্ডানবেকে জড়িত একটি লড়াইয়ে সন্দেহজনক বাজি ধরার ধরণগুলির দিকে নির্দেশ করেছিল।

ড্যারিক মাইনার আপাত পায়ে চোট নিয়ে নেমে যান। জোভা এলএলসি

ক্রাউস তার নতুন ব্যবসায়িক প্রচেষ্টা হিসাবে রিয়েল এস্টেট অনুসরণ করেছেন বলে মনে হচ্ছে যেহেতু MMA আর একটি কার্যকর বিকল্প ছিল না।

প্রাক্তন মিক্সড মার্শাল আর্ট প্রশিক্ষক রিয়েল এস্টেটে ভারী হাতে লেনদেন করতে দেখা যাচ্ছে, কিন্তু তার বাজি ধরার অভ্যাস আসলে এক সময়ে তার ক্যারিয়ারের সবচেয়ে লাভজনক অংশ ছিল।

“আমি অন্য যেকোন কিছুর চেয়ে MMA-তে বেশি জুয়া খেলি,” ক্রাউস একটি আগস্ট 2022 পডকাস্ট পোস্টে বলেছিলেন।

জেমস ক্রাউস তার ফেসবুক পেজে পুনর্নির্মাণ করা বাড়ির এই ছবি পোস্ট করেছেন।  জেমস ক্রাউস তার ফেসবুক পেজে পুনর্নির্মাণ করা বাড়ির এই ছবি পোস্ট করেছেন। ফেসবুক, জেমস ক্রাউস

ক্রাউস বলেছিলেন যে তিনি UFC থেকে তার যোদ্ধার মোট বেতনের 10 শতাংশ পাবেন, যা তিনি বলেছিলেন যে প্রতি লড়াইয়ে $20,000 থেকে $40,000 হতে পারে।

যুদ্ধ-ফিক্সিং কেলেঙ্কারিটি প্রথম দেখা হয়েছিল যখন থেকে স্পোর্টস বেটিংকে মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে বৈধ করা হয়েছিল, যদিও তদন্তের কোন ফলাফল ঘোষণা করা হয়নি।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

গত কয়েক সপ্তাহ ধরে, খেলাধুলার বিশ্বে আরও বেশি করে বাজির বিতর্ক জমে উঠেছে।

Shohei Ohtani-এর অনুবাদক, Ibe Mizuhara, খেলাধুলার জুয়া খেলার ঋণ পরিশোধের জন্য $4.5 মিলিয়ন আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করা হয়েছে, যখন NBA খেলোয়াড় জান্তে পোর্টার তার সরঞ্জামের সাথে সম্পর্কিত সন্দেহজনক বাজি ধরনের জন্য NBA দ্বারা তদন্ত করছে।

মিক্সড মার্শাল আর্ট (MMA) কেলেঙ্কারির প্রভাবগুলি এখনও অনুভব করা হচ্ছে অন্টারিও স্পোর্টসবুকগুলি এমএমএ-তে বাজি ধরার অনুমতি দিতে অস্বীকার করে যতক্ষণ না খেলাটি পরিস্থিতি মোকাবেলা করতে পারে৷

Source link

Related posts

ইতিহাস গড়ে ইউএস ওপেন জিতলেন সিওনতেক 

News Desk

মোস্তফার বয়স প্রায় এক শতাব্দী

News Desk

টেক্সাস স্টেট এনসি স্টেট এনসিএএ পরাজয়ের মধ্যে বিভিন্ন 3-পয়েন্ট লাইনের সাথে মহিলাদের মার্চ ম্যাডনেস খেলেছে

News Desk

Leave a Comment