Image default
খেলা

পারডু বনাম ইউকনের ব্যাকআপ প্লেয়ার: ফেড ডোনোভান ক্লিংগান জাতীয় চ্যাম্পিয়নশিপে

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

এটি প্যাট্রিক ইউইং বনাম হাকিম ওলাজুওন (1984) বা এমনকি ল্যারি জনসন বনাম ক্রিশ্চিয়ান ল্যাটনার (1990) নাও হতে পারে, তবে সোমবার রাতের জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় ফ্রন্টকোর্ট শোডাউন তবুও অত্যন্ত প্রত্যাশিত।

পারডুর জ্যাক এডি লাইনে জাতীয় শিরোপা নিয়ে কানেকটিকাটের ডোনোভান ক্লিংগানের মুখোমুখি।

প্রাক্তনটি চার বছর আগে বয়লারমেকারস ক্যাম্পাসে পা রাখার পর থেকে এনবিএ রাডারে রয়েছে, কিন্তু পরবর্তীটি এনসিএএ টুর্নামেন্টের সময় নিজের অধিকারে একটি তারকাতে রূপান্তরিত হয়েছে।

সোমবার রাতে ক্লিংগান কি পারডু এবং এডির বিরুদ্ধে বল ঘুরিয়ে রাখতে পারে?

আমার জাতীয় চ্যাম্পিয়নশিপের বাজির টিকিটে প্লেয়ার প্রপের কেন্দ্রবিন্দু হল UConn বড় মানুষ।

TeamSpreadMoneylineTotalবোর্দো+7.5 (-115)+250o145.5 (-110)ইউকন-7.5 (-105)-300u145.5 (-110) BetMGM এর মাধ্যমে মতভেদ

কানেকটিকাটের বিরুদ্ধে পারডু প্লেয়ারকে সমর্থন করুন

ডোনোভান ক্লিংগান 21.5 পয়েন্ট + রিবাউন্ডের নিচে

এই NCAA টুর্নামেন্টের সময়, হাস্কিসের 7-ফুট-2 কেন্দ্র তার খেলাকে নতুন উচ্চতায় নিয়ে যায়, মাঠ থেকে 64.8 শতাংশ শুটিংয়ে প্রতি গেমে 16.2 পয়েন্ট এবং নয়টি রিবাউন্ড।

তিনি একটি বিশাল তারকা পরিণত, কোনো বাস্তব সমস্যা এড়াতে. কিন্তু এই সমর্থন বাজি ঠিক কি উপর নির্ভর করে – বিশাল সমস্যা, এবং এক্সটেনশন দ্বারা, মিনিট.

7-4 এডি একটি অভিজাত এবং ঐতিহাসিকভাবে দুর্গন্ধযুক্ত ড্রয়ার। কেনপমের মতে, তিনি প্রতি খেলায় 10 টিরও বেশি ফাউল করেন, যা সমগ্র দেশে সর্বোচ্চ সংখ্যা।

তারপরে অন্যান্য অভিজাতদের বিরুদ্ধে এই মৌসুমে ক্লিংগানের পারফরম্যান্স রয়েছে। এটি নভেম্বরে শুরু হয়েছিল যখন ইন্ডিয়ানা কে’য়েল ওয়্যারের (বিগ টেনের তৃতীয় দল) মুখোমুখি হয়েছিল। 30 মিনিট খেলেও, ক্লিংগান মাত্র সাত পয়েন্ট এবং পাঁচটি রিবাউন্ড নিয়ে শেষ করেছে।

এরপরে, ইউকন কানসাস এবং হান্টার ডিকিনসনের মুখোমুখি হয়েছিল (প্রথম দল অল-বিগ 12)। ক্লিংগান একটু ভালো করেছে, আট পয়েন্ট স্কোর করেছে এবং সাতটি রিবাউন্ড সংগ্রহ করেছে।

ডোনোভান ক্লিংগান গার্ড জ্যাক এডি কীভাবে সোমবারের খেলার সিদ্ধান্ত নিতে পারে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

চার দিন পর, জিমি ভি ক্লাসিকে উত্তর ক্যারোলিনার আরমান্দো ব্যাকটের (দ্বিতীয় দল অল-এসিসি) বিপক্ষে, তিনি আবার নন-ফ্যাক্টর ছিলেন (আট পয়েন্ট, চার রিবাউন্ড)। ক্রাইটনের সহকর্মী সাত-ফুটার রায়ান কালব্রেনারের বিরুদ্ধে তার দুটি যুদ্ধে, তিনি গড়ে নয় পয়েন্ট এবং ছয়টি রিবাউন্ড করেছিলেন।

কোন প্রশ্ন নেই যে ক্লিংগান তার ক্যারিয়ারের সেরা বাস্কেটবল খেলছেন, তবে এটি তার মূল্যের চরম শিখর। ফলস্বরূপ, তার পয়েন্ট + রিবাউন্ড টোটাল আমার অনুমানে স্ফীত হয়েছে।

মার্চ ম্যাডনেস 2024 এ বাজি ধরা?

অন্যান্য অভিজাত বিগদের বিরুদ্ধে একটি ভাল নমুনা সহ, তিনি পাঁচটি গেমের মাধ্যমে মাত্র 8.2 পয়েন্ট এবং 5.6 রিবাউন্ড করেছেন, যা সোমবার রাতে অফারের মোটের চেয়ে কম।

পারডু, একটি দল হিসাবে, এছাড়াও কাচের উপর অভিজাত. বয়লার নির্মাতারা দেশের তৃতীয় সর্বোচ্চ হারে আক্রমণাত্মক রিবাউন্ড খাচ্ছে এবং প্রতি খেলায় (নবম) 27টি প্রতিরক্ষামূলক বোর্ড সংগ্রহ করছে। সেন্ট জনস আক্রমণাত্মক কাঁচে একইভাবে প্রভাবশালী ছিল এবং ক্লিংগান দুটি সভায় 10টি বোর্ড দখল করে।

এটি ঝুঁকিপূর্ণ বলে মনে হতে পারে, তবে হট হ্যান্ড ফেইড এই গেমের সঠিক কল কারণ পারডুর সমস্ত কম্পস এবং বিশেষ করে এডি ক্লিংগান প্রভাবকে সফলভাবে সীমিত করেছে।

বাছাই করুন: ডোনোভান ক্লিংগানের নিচে 21.5 পয়েন্ট + রিবাউন্ড (-115, ড্রাফট কিংস)

Source link

Related posts

জেরি গ্রোট, প্রিয় প্রাক্তন মেটস ক্যাচার এবং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন, 81 বছর বয়সে মারা গেছেন

News Desk

কোচ হিসেবে আলাদা কিছু করার নেই : ডোমিঙ্গো

News Desk

কমলা হ্যারিস উইমেনস মার্চ ম্যাডনেস আর্কের বাস্তবতা সম্পর্কে আরও ভুল হতে পারে না।

News Desk

Leave a Comment