Image default
খেলা

পারডুর জ্যাচ এডি, মার্চ ম্যাডনেস ফাইনালে ইউকনের ডোনোভান ক্লিংগান সংঘর্ষ ‘সবাই দেখতে চায়’

গ্লেনডেল, আরিজ – এমভিপি এবং টিম এমভিপি।

ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন গত বছরের মার্চের ব্যর্থতার বিরুদ্ধে ইতিহাস গড়তে চায় খালাসের সন্ধানে।

একদিকে কানেকটিকাট, অন্যদিকে পারডু এবং জ্যাক এডি।

KenPom.com বনাম #2-এ #1।

সোমবার রাতের জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় সবকিছুই রয়েছে – স্টেট ফার্ম স্টেডিয়ামে ১ নম্বর বীজের মধ্যে একটি স্বপ্নের ম্যাচ।

1981-83 সালে ভার্জিনিয়ার রাল্ফ স্যাম্পসনের পর সর্বসম্মত জাতীয় খেলোয়াড়ের বর্ষসেরা পুরস্কারের প্রথম পুনরাবৃত্তি বিজয়ী এডি বলেন, “এটি এমন খেলা যা সবাই দেখতে চায়।” “এক বনাম দুই। আমরা একই কনফারেন্সে নেই। আমি আগে কখনো ইউকন খেলিনি, এবং তারা আমাদের আগে কখনো খেলেনি।”

“গত কয়েক বছর, আমি মনে করি আমরা খেলাধুলার সেরা দুটি দল হয়েছি। অবশেষে তাদের বিপক্ষে যেতে এবং তাদের বিপক্ষে যেতে এবং আমরা কীভাবে স্ট্যাক আপ করতে পারি তা দেখতে দারুণ হবে।”

UConn (36-3), নং 1 সামগ্রিক বীজ, টানা বছরের মধ্যে এটি জয়ের জন্য অষ্টম দল হতে চাইছে।

ফ্লোরিডা, 2006-07 মৌসুমে, এটি করা শেষ দল ছিল।

হাস্কিস 11টি টানা NCAA টুর্নামেন্ট গেম দুই অঙ্কে জিতেছে, গড়ে 22.2 পয়েন্টের জয়ের ব্যবধানে, কিন্তু সেই ব্যবধানে তারা কখনও একটি নং 1 বা নং 2 বীজের মুখোমুখি হয়নি।

শনিবার আলাবামার বিপক্ষে হাস্কিসের জাতীয় সেমিফাইনালে জয়ের সময় ইউকন সেন্টার ডোনোভান ক্লিংগানের দুটি পয়েন্ট ছিল। ইউএসএ টুডে স্পোর্টস

সোমবার রাতে, তারা. সোমবার রাতে, ইউকন এডি এবং বিগ টেন চ্যাম্পিয়নদের সাথে সম্পর্ক স্থাপন করে যারা এফডিইউ-তে পড়ে যাওয়ার পর গত মার্চে 16 নম্বরে হেরে দ্বিতীয় নম্বর 1 বাছাই হয়েছিলেন।

তিনি 2018 সালে ভার্জিনিয়ায় প্রথম দল হিসেবে একই রকম পরিণতি ভোগ করেছিলেন, যেটি তিনি পরের মৌসুমে জিতেছিলেন।

কোচ ম্যাট পেইন্টার ভার্জিনিয়া কোচ টনি বেনেটের কাছ থেকে এফডিইউতে হারের রাতে একটি ফোন কল পেয়েছিলেন।

বেনেট এবং ক্যাভালিয়ারদের মতো, পেইন্টার এবং বয়লার নির্মাতারা সেই ধাক্কা সামলেছিলেন এবং আরও শক্তিশালী হয়ে ফিরে এসেছিলেন।

“আপনাকে এটি দাঁড়াতে সক্ষম হতে হবে,” চিত্রশিল্পী বললেন। “আপনি একটি ছোট বাচ্চা, এবং এটা সবসময় বলা ছিল, ‘আপনি এটা নাড়াতে পারেন, কিন্তু আপনি এটা নিতে পারবেন না, আপনি কি?'”

পারডু (34-4) প্রমাণ করেছে যে এটি এটি পরিচালনা করতে পারে।

তার আরোহণের জন্য আরেকটি পাহাড় আছে, এবং এটি বিশাল।

কানেকটিকাট এই টুর্নামেন্টকে তার নিজের মতোই আচরণ করেছে, একের পর এক মানের প্রতিপক্ষকে ধ্বংস করেছে।

জ্যাক এডি শনিবার Glendale, Ariz-এ পারডুর সেমিফাইনাল জয়ের সময় NC রাজ্যের একটি প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।জ্যাক এডি শনিবার Glendale, Ariz-এ পারডুর সেমিফাইনাল জয়ের সময় NC রাজ্যের একটি প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস

এবং তার কাছে 7-2 সেন্টার ডোনোভান ক্লিংগানে এডির জন্য একটি উত্তর রয়েছে, যাকে শীর্ষ সম্ভাবনা হিসাবে বিবেচনা করা হয় এবং এটি একটি প্রজেক্টেড টপ-10 বাছাই।

“আমি মনে করি ‘প্রধান’ শব্দটি ইউকনের সাথে আসে,” পেইন্টার বলেছিলেন। “তারা মানুষের উপর আধিপত্য বিস্তার করে। তারা শুধু খারাপ দলকেই আধিপত্য করেনি, তারা কিছু দুর্দান্ত দলকে আধিপত্য বিস্তার করেছে।

Clingan যে একটি প্রধান অংশ হয়েছে.

ইলিনয় এবং আলাবামার বিরুদ্ধে কানেকটিকাটের শেষ দুটি জয়ে তিনি মোট 40 পয়েন্ট, 15 রিবাউন্ড এবং নয়টি ব্লক তৈরি করেছিলেন, মেঝের উভয় প্রান্তে পেইন্টের মালিক।

UConn তার পাঁচটি টুর্নামেন্টের প্রতিপক্ষকে 103 পয়েন্টে ছাড়িয়ে গেছে যখন শুরুর কেন্দ্র মেঝেতে রয়েছে।

তবে ক্লিংগান এর আগে এডির মতো কারও মুখোমুখি হননি।

এটি স্পষ্টতই এখনও তার সবচেয়ে বড় পরীক্ষা হবে, কারণ তিনি প্রথমবারের মতো তার থেকে লম্বা একজন খেলোয়াড়ের মুখোমুখি হয়েছেন যা তিনি মনে করতে পারেন, একজন খেলোয়াড় যার গড় 28 পয়েন্ট, 15.4 রিবাউন্ড, 2.2 অ্যাসিস্ট এবং 1.8 ব্লক এই টুর্নামেন্টে।

ইউকন কোচ ড্যান হার্লি বলেন, “আপনি আপনার পুরো ক্যারিয়ারকে কোচিং করতে পারেন বা খেলতে পারেন এবং কখনও কোচ বা তার উচ্চতার কারো বিরুদ্ধে খেলতে পারেন না। তিনি সত্যিই একজন দৈত্যাকার খেলোয়াড়,” ইউকন কোচ ড্যান হার্লি বলেন। ) কালকব্রেনার। “কিন্তু এটি একটি ভিন্ন প্রাণী এবং তারা এটিকে অনেক ভিন্ন উপায়ে ব্যবহার করে।”

এই সমস্ত কারণগুলি — কানেকটিকাট তাড়ার ইতিহাস, পারডু ভার্জিনিয়াকে টেনে আনতে চাইছে, দুটি দানব মাঝামাঝি এবং বিশ্লেষণে শীর্ষ দুটি দল — এটিকে সিজনের একটি আকর্ষণীয় শেষ রাত করে তুলেছে।

এটি একটি ক্লাসিক রাত হওয়ার সম্ভাবনা রয়েছে যা খেলাটি আগামী বছরের জন্য মনে রাখবে।

“এই ম্যাচটি আমরা চেয়েছিলাম,” এডি বলেছিলেন। “আমরা এটা অন্য কোন উপায়ে চাই না। এটি এমন একটি খেলা যা আমরা সবাই অপেক্ষা করছিলাম।”

তিনি একা নন।

এটা খেলা সবাই দেখার আশা ছিল.

সোমবার রাতে, এটি একটি বাস্তবে পরিণত হয়।

Source link

Related posts

রোনালদোর গোলে ফাইনালে উঠেছে জয়ের ইতিহাস

News Desk

'আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল'

News Desk

স্কটি শেফলার হলেন একমাত্র তারকা যিনি PGA ট্যুর বা LIV গল্ফে মাস্টার্সে ঢোকেন

News Desk

Leave a Comment