Image default
খেলা

দ্বীপপুঞ্জের ম্যাট মার্টিন জানেন যে রেঞ্জার্স রুকি ম্যাট রেম্পে তার পিঠে লক্ষ্য রেখে কী প্রমাণ করতে হবে

ম্যাট মার্টিন, অন্য জীবনে, ম্যাট রেম্পে, মাইনাস 5 ইঞ্চি বা তার বেশি।

যখন আইল্যান্ডারদের এনফোর্সার লিগে প্রবেশ করে এবং 2009-10 দ্বীপবাসীদের সাথে পাঁচটি খেলা খেলে, তখনও এনফোর্সার প্রায় প্রতিটি দলে এক শ্রেণীর খেলোয়াড় ছিল। তাই ওই পাঁচ ম্যাচে মার্টিন দুবার লড়েছেন। এক বছর পরে, লিগে একটি পুরো মৌসুম কাটানোর পরে, তিনি 13 বার এটি করেছিলেন।

সুতরাং, যদি কেউ বুঝতে পারে যে রেম্বি, 6-ফুট-8 হেভিওয়েট চ্যাম্পিয়ন, এখন রেঞ্জার্সে কী আচরণ করছে, তা হতে পারে মার্টিন, যিনি ফেব্রুয়ারির মাঝামাঝি মেটলাইফ স্টেডিয়ামে তার প্রথম পেশাদার লড়াইয়ে রুকির সাথে লড়াই করেছিলেন।

18 ফেব্রুয়ারী, 2024-এ মেটলাইফ স্টেডিয়ামে দ্বীপবাসীদের ম্যাট মার্টিনের (ডানে) সাথে রেঞ্জার্স রুকি ইনফিল্ডার ম্যাট রেম্পে (বাম) লড়াই করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

18 ফেব্রুয়ারী, 2024-এ ম্যাট মার্টিনের সাথে লড়াই করার পর মেটলাইফ স্টেডিয়ামে ভিড়কে উত্তেজিত করতে রেঞ্জার্স রকি ম্যাট রেম্পে তার অস্ত্র তুলেছেন। কার্লোস তোরো/নিউ ইয়র্ক পোস্ট

“তিনি স্পষ্টতই নিজের জন্য একটি নাম তৈরি করার চেষ্টা করছেন,” মার্টিন মঙ্গলবার রাতে ইউবিএস এরিনায় নিউইয়র্কের যুদ্ধের পুনর্নবীকরণের আগে পোস্টকে বলেছিলেন, এমন একটি খেলা যেখানে রেম্পে একটি সুস্থ স্ক্র্যাচ থাকবে বলে আশা করা হচ্ছে। “আমি মনে করি অবশ্যই একটি লাইন আছে যা আমরা সবাই একই সাথে আপনার দলের জন্য কার্যকর, দক্ষ এবং সাশ্রয়ী হওয়ার পরিপ্রেক্ষিতে চলার চেষ্টা করছি। সে একজন অল্পবয়সী বাচ্চা। আমি নিশ্চিত যে সে এই সমস্ত দিকগুলি বের করবে। আমি নিশ্চিত যে তার কোচিং স্টাফ তার সাথে এই বিষয়ে কথা বলছে।”

“কিন্তু তিনি সবকিছুই লাইনে রেখেছেন এবং স্পষ্টতই নিজের জন্য একটি নাম তৈরি করার এবং এই লিগে থাকার চেষ্টা করছেন, যা সমস্ত বাচ্চাদের স্বপ্ন দেখে। তিনি তাদের জন্য প্রভাবশালী। কিন্তু তাকে এখনও সেই লাইনটি খুঁজে বের করতে হবে এবং ধারাবাহিকভাবে চলতে হবে। , নিজেকে বরফের উপর রাখা।”

মার্টিনের সাথে সেই প্রাথমিক লড়াইয়ের পর থেকে, রেম্বি আরও চারবার লড়াই করেছে, 69 পেনাল্টি মিনিটে র‍্যাক আপ করেছে, জোনাস সিজেনথালারকে কনুই করার জন্য চারটি গেম স্থগিত করা হয়েছে এবং নিউ জার্সি পরে লড়াই করতে অস্বীকার করার বিষয়টি নিয়ে রেঞ্জার্স এবং ডেভিলসের মধ্যে ঝগড়া শুরু করেছে। কনুই.

পাক ড্রপস, এবং এটি একটি 5-অন-5 লাইনের ঝগড়া। মূল ঘটনা: ম্যাট রেম্প বনাম কার্টিস ম্যাকডায়ারমিড। একটি সম্পূর্ণ লড়াই এবং প্রশিক্ষক একে অপরের দিকে চিৎকার করছে। #NYR pic.twitter.com/UkYrre1hPy

— ডেভিড 🏒 (@DaveyUpper) 3 এপ্রিল, 2024

তিনি লাইনআপের মধ্যে এবং বাইরে চলে যাওয়ার সাথে সাথে, তিনি এমন একটি দলের জন্য একটি সম্ভাব্য মূল্যবান অংশ হিসাবে প্রমাণিত হয়েছেন যেটির লাইনআপে কিছু অতিরিক্ত প্রান্ত থাকতে আপত্তি করবে না।

কিন্তু 15 বছর আগের মত নয়, রিম্পি এমন একটি লীগে নিরীক্ষার বিষয় হয়ে উঠেছে যেটি অন-আইস বক্সিংয়ের সাথে যুক্ত হতে পছন্দ করে না।

মার্টিনকে এটির সাথে মোকাবিলা করতে হয়নি, তবে তার মনে আছে মিটিংয়ে বসে থাকা এবং বলা হয়েছিল যে প্রতিটি সুযোগে লড়াই না করাই সম্ভবত ভাল।

রেঞ্জার্স রকি ম্যাট রেম্পে 11 মার্চ, 2024-এ ডেভিলস আউটফিল্ডার জোনাস সেজেনথালারকে মাথায় আঘাত করে। MSG নেটওয়ার্ক

“আপনি যখন লিগে উঠবেন, আপনি শারীরিক, আপনি দৌড়াচ্ছেন, আপনি সবাইকে আঘাত করছেন, এবং সবাই আপনার একটি অংশ চায়, বিশেষ করে তখন,” তিনি বলেছিলেন। “আমি মনে করি তার জন্য, এটি একই ছিল। স্পষ্টতই আমি যখন ছোট ছিলাম তখন অনেক লড়াই করেছি, কারণ আপনি নিজেকে প্রমাণ করার চেষ্টা করছেন, নিজের জন্য একটি নাম তৈরি করার চেষ্টা করছেন। আমি সত্যিই প্রতি লড়াইয়ে বেরিয়ে যাই না এবং বলি, ‘ওহ, আজ রাতে আমার লড়াই করা দরকার’। কিন্তু যখন আমি ছোট ছিলাম, তখন এটা আলাদা নিয়ম ছিল, আলাদা খেলা ছিল, সবাই সারাক্ষণ লড়াই করত, এমনই ছিল। এবং দ্বিতীয়ত, আমি নিজেকে প্রমাণ করার চেষ্টা করছিলাম।

“…আমি মনে করি আমি আমার ভুল থেকেও শিখেছি যখন আমি ছোট ছিলাম, যে লাইনটি আপনাকে হাঁটতে হবে। এবং আমি মনে করি সেও করবে। আমি মনে করি এটি শুধুমাত্র একটি শেখার বক্ররেখা ছিল যখন আপনি প্রথম ধাপে উঠবেন এবং সবাই আপনার নাম জপ করছে এবং সবাই উত্তেজিত, আপনি আবেগ এবং শক্তির সাথে কাজ করেন। মাঝে মাঝে আপনি ভুল করেন এবং সীমানা অতিক্রম করেন। আপনার বয়স বাড়ার সাথে সাথে, আমি মনে করি আপনি কীভাবে সেই জিনিসগুলিকে ভারসাম্য রাখতে শিখবেন।

রেম্পে, 21, লিগের আশেপাশের খেলোয়াড়দের একটি সঙ্কুচিত শ্রেণীতে যোগদান করেন যাদের শারীরিক বৈশিষ্ট্যটি প্রিয় গুণমানের একটি। মার্টিন, 34 এবং তার চুক্তির শেষ বছরে, সময় পরিবর্তন দেখেছেন।

3 এপ্রিল, 2024-এ খেলা শুরু করার জন্য লাইনে ঝগড়ার সময় রেঞ্জার্স রুকি ম্যাট রেম্পে (73) ডেভিলস কার্টিস ম্যাকডার্মিড (23) এর সাথে লড়াই করছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আপনাকে প্রমাণ করতে হবে আপনি খেলতে পারেন এবং নিয়মিত শিফট করতে পারেন,” মার্টিন বলেছিলেন। “আমি মনে করি (মানুষ) পর্যায়ক্রমে বেরিয়ে যাবে বা লোকেরা আপনার সাথে লড়াই করা বন্ধ করবে কারণ আপনি অন্য কাউকে টেবিলে আনবেন না।

“আপনি এখন লিগের সমস্ত খেলোয়াড়ের দিকে তাকান, এমনকি (টরন্টোর) রায়ান রিভস যেমন (ফিলাডেলফিয়ার নিক) ডেসলাউরিয়াস, এই ছেলেরা নিয়মিত শিফট খেলে, চতুর্থ লাইন, তারা শারীরিক এবং তারা লড়াই করতে পারে। তারা বসে থাকে না। সেখানে 59 মিনিটের জন্য। খেলার মাত্র এক মিনিট, তারা শুধু লড়াই করছে, যেমন আমার সময়ে কিছু ছেলেরা ছিল যখন আমি প্রথম আসছিলাম। কিছু ছেলে আছে যারা আজ রাতে মাত্র এক বা দুই মিনিট খেলেছে, শুধু করতে হবে রাতে একটি হেভিওয়েট লড়াই। তাই গেমটি অনেক বদলে গেছে। খেলোয়াড় হিসাবে আমাদের তার সাথে পরিবর্তন করতে হবে, অন্যথায় আমাদের অস্তিত্ব থাকবে না।

রিম্পি লাঠি করতে পারেন?

“এটি তাদের ফ্যান বেস ভাল যাচ্ছে,” মার্টিন বলেন. “আশা করি তার জন্য সে শুধু নিজের জন্য ক্যারিয়ার গড়ার চেষ্টা করবে তাকে শুধু সেই ভারসাম্য খুঁজে বের করতে হবে।



Source link

Related posts

কোয়ার্টার ফাইনালে মিয়ামিতে মেসিকে বিদায়

News Desk

শ্রীলঙ্কা যাওয়ার আগে দ্বিতীয় ডোজ নিলেন ক্রিকেটাররা

News Desk

ইংল্যান্ড সিরিজের আগে টেলরের চোট, দুশ্চিন্তায় নিউজিল্যান্ড

News Desk

Leave a Comment