Image default
খেলা

ঢাকায় আসার আগে আইরিশদের জন্য বড় পরিবর্তন

ইংল্যান্ডের চলমান সিরিজ শেষ হওয়ার আগেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় পা রাখবে আয়ারল্যান্ড। এরপর, টাইগারদের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে সফর শুরু করবে আয়ারল্যান্ড। আইরিশরা এর আগে এই উপলক্ষে তিন ফরম্যাটের জন্য আলাদা দল ঘোষণা করেছিল। তবে বাংলাদেশে আসার আগে দল বদল করতে হবে।

আয়ারল্যান্ড তারকা জশ লিটল ব্যক্তিগত কারণে একদিনের জন্য আয়ারল্যান্ড স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বলে জানা গেছে। অন্যদিকে চোটের কারণে টি-টোয়েন্টি দল থেকেও বাদ পড়েছেন কনর উলফার্ট। এইভাবে ফিওন হ্যান্ড এই দুই দলের বিকল্প হিসেবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে জায়গা করে নেয়। একই সঙ্গে টেস্ট দলে জায়গা করে নেন এই অলরাউন্ডার বোলার।



এর আগে 2008 সালে, আয়ারল্যান্ড দল একটি দ্বিপাক্ষিক ওডিআই সিরিজ খেলতে বাংলাদেশ সফর করে। প্রায় ১৫ বছর পর প্রথমবারের মতো পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় ফিরেছেন তারা। 18, 20 ও 23 মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে আইরিশরা। ২৭, ২৯ ও ৩১ মার্চ তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। এরপর ৪ এপ্রিল থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচ।

Source link

Related posts

কেমন হবে সুইসদের বিপক্ষে ব্রাজিলের একাদশ?

News Desk

জার্সি বদলেও হার্ট-অ্যাটাকের সম্ভাবনা থামছে না প্রীতির

News Desk

আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন সার্জিও বুস্কেট

News Desk

Leave a Comment