Image default
খেলা

ড্রেক মে ড্যানিয়েল জোন্সের তুলনা অঙ্কন জায়ান্টদের একটি আকর্ষণীয় এনএফএল খসড়া পরিস্থিতিতে ফেলেছে

কিছু এনএফএল প্রতিভা মূল্যায়নকারীরা ড্রেক মেয়ের সাথে কোয়ার্টারব্যাক দ্য জায়ান্টস তাকে প্রতিস্থাপন করার জন্য খসড়ার মিল দেখতে পান।

অন্যরা 2019 খসড়ায় ড্যানিয়েল জোন্সের দিকে ফিরে যাওয়ার আগে কোয়ার্টারব্যাকের একটি সংস্করণ দেখেন যে জায়ান্টরা অনুমিতভাবে সবচেয়ে বেশি লোভনীয় ছিল।

মায়ে কি — একজন 6-ফুট-4 শার্লট, এনসি, স্থানীয় যিনি টোব্যাকো রোডে কলেজ ফুটবল খেলেছিলেন — মূলত জোন্স 2.0, উত্তর ক্যারোলিনা ডিউকের পরিবর্তে?

ড্রেক মে, যিনি উত্তর ক্যারোলিনার প্রো দিনের সময় নিক্ষেপ করছিলেন, এলি ম্যানিংয়ের সাথে সম্পর্ক রয়েছে। এপি

অথবা, যেমন বেশ কয়েকজন স্কাউট গত মরসুমের অর্ধেক পথ দ্য পোস্টকে বলেছিল, তাকে কি জাস্টিন হারবার্টের সাথে তুলনা করা যেতে পারে?

তৎকালীন-জায়েন্টস জেনারেল ম্যানেজার ডেভ গেটলম্যান আশ্চর্যজনকভাবে আরও একটি বছর স্কুলে ফিরে আসার আগে হারবার্টের দিকে নজর রেখেছিলেন এবং জোন্সকে টার্গেট করার জন্য জায়ান্টস ছেড়ে যান।

“ড্রেক জাস্টিনের চেয়ে ড্যানিয়েলের মতো দেখতে,” একজন স্কাউট বলেছিলেন। “তার বাহু জাস্টিনের মতো প্রাণবন্ত নয়, তবে সে মোবাইল এবং আপনি তার পকেট সরাতে পারেন বা তার সাথে কিছু কোরিওগ্রাফ রান করতে পারেন।”

দ্যা জায়েন্টস জোনসকে 6 নং বাছাই করে খসড়া তৈরি করে এবং তিনি স্টার্টার হিসাবে সপ্তাহ 3-এ এলি ম্যানিংয়ের দায়িত্ব নেন।

এক বছর পরে, চার্জাররা হারবার্টকে ষষ্ঠ খসড়া তৈরি করে — জোন্স-নেতৃত্বাধীন জায়ান্টসকে চতুর্থ পাস করার পরে — এবং তিনি 2020 সালের অফেনসিভ প্লেয়ার অফ দ্য ইয়ার সম্মানের পথে সপ্তাহ 2 শুরু করেছিলেন।

ইএসপিএন খসড়া বিশ্লেষক মেল কিপার জুনিয়র তুলনা ঘৃণা করেন কারণ তারা “কখনই কাজ করে না” এবং ইতিবাচক বা নেতিবাচক বর্ণনার সাথে মানানসই হতে পারে।

অনেক এনএফএল মূল্যায়নকারী বলেছেন যে ড্রেক মে ড্যানিয়েল জোন্সের সাথে অনেক অনুরূপ বৈশিষ্ট্য শেয়ার করেছেন। ক্রিস পেডুটা/ইউএসএ টুডে নেটওয়ার্ক

এনএফএল চেনাশোনাগুলিতে তিনি যে মে-হার্বার্টের তুলনা শুনেছিলেন তা কমে গেছে।

“নির্ভুলতার দিক থেকে ততটা নয়,” কিপার দ্য পোস্টকে বলেছেন। “এই বছর একমাত্র এটিই বন্ধ ছিল। শারীরিক এবং অ্যাথলেটিকভাবে তাকে হারবার্টের মতো দেখায়, কিন্তু সে তার মতো খেলতে পারেনি। সে কিছু খোলা রিসিভার মিস করছিল, এবং কিছু ধরা পড়া বল দিয়ে সে লক্ষ্যের বাইরে ছিল যা সঠিকভাবে নিক্ষেপ করা হয়নি। … গজ সর্বোচ্চ করতে।”

মহাব্যবস্থাপক জো শোয়েন এবং প্রধান কোচ ব্রায়ান ডাবল ওয়াশিংটনের কোয়ার্টারব্যাক মাইকেল পেনিক্স জুনিয়র এর প্রো ডে-তে যোগ দেওয়ার পরে, দ্য জায়ান্টরা, যারা আবার 6 নম্বর বাছাই করবে, তারা গত সপ্তাহে চ্যাপেল হিল, এনসি-তে মেয়ের জন্য ব্যক্তিগতভাবে কাজ করেছে বলে মনে করা হয়। . উত্তর ক্যারোলিনা.

এটি কমপক্ষে তৃতীয়বারের মতো মায়ে জায়েন্টস ব্রাসের সামনে দাঁড়িয়েছিল, যার মধ্যে এনএফএল স্কাউটিং কম্বাইনে এবং দলের পূর্ব রাদারফোর্ড ফ্যাসিলিটিতে মিটিং ছিল।

ড্রেক মে জাস্টিন হারবার্টের সাথে তুলনা করেছেন (উপরে), কিন্তু সেই তুলনাগুলি সম্প্রতি কমে গেছে। গেটি ইমেজ

তিনি ম্যানিংয়ের প্রাক্তন কলেজ সতীর্থ ডেভিড মরিসের মাধ্যমে ম্যানিংয়ের সাথে একটি সম্পর্ক গড়ে তোলেন – মেয়ের কোয়ার্টারব্যাক কোচ এবং হাস্যকরভাবে, জোন্স।

“আমি মনে করি নিউইয়র্কে একজন সফল কোয়ার্টারব্যাক হতে আপনার একটি নির্দিষ্ট ধরণের মেকআপ থাকতে হবে,” জায়ান্টসের মালিক জন মারা সম্প্রতি বলেছেন। “অবশ্যই এলির সেটা ছিল। আমি মনে করি ড্যানিয়েলেরও সেটা ছিল। আমি মনে করি না এটা সবার জন্য।”

কিন্তু এটা ধরে নেওয়া ভুল হবে যে মে-এর চরিত্রটি সর্বজনীনভাবে সুরক্ষিত চরিত্রের একটি কার্বন কপি কিন্তু তার সতীর্থ জোনসের কাছে শুধুমাত্র তাদের অনুরূপ পটভূমির কারণে জনপ্রিয়।

উভয় মিডফিল্ডারের সাথে পরিচিত একজন ব্যক্তি বলেছেন, “মেয়ের শক্তি আশ্চর্যজনক।” “ড্যানিয়েল যেভাবে ব্যবসা করে তাতে কোনও ভুল নেই, তবে মে’র দৃষ্টিভঙ্গি ঠিক বিপরীত।”

যদি জেনারেল ম্যানেজার এবং হেড কোচের একটি সমন্বয় থাকে যারা মেয়ের ক্রমহ্রাসমান নির্ভুলতা (গত মৌসুমে ক্যারিয়ার-কম 63.3 শতাংশ) দ্বারা ভয় নাও পেতে পারে, এটি শন-ডাবল।

তারা 2018 সালের খসড়ায় জোশ অ্যালেনের 7 নম্বরে থাকা বিলের চুরির অংশ ছিল, যখন অন্যান্য দলগুলি তার 56.2 এর ক্যারিয়ার সমাপ্তির শতাংশ সম্পর্কে সতর্ক ছিল।

Maye একটি নতুন সমন্বয়কারী হিসাবে এবং একটি হতাশাজনক আক্রমণাত্মক লাইন পিছনে নতুন রিসিভার সঙ্গে খেলেন, যা Wyoming এ একটি হতাশাজনক সমর্থন কাস্ট সঙ্গে খেলা অ্যালেনের অনুরূপ হতে পারে.

“ড্রেকের সত্যিই একটি শক্তিশালী বাহু আছে, কিন্তু তার জোশ অ্যালেনের বাহুর মতো শক্তি নেই। কেউ করে না,” কিপার বলেছিলেন। “(নির্ভুলতা নির্ধারণ) হল পায়ের কাজ এবং সবকিছু একসাথে বেঁধে রাখা… কিন্তু ইতিহাস আমাদের বলে যে আপনি করতে পারেন যখন আপনি লীগে থাকবেন তখন হাতের শক্তি এবং নির্ভুলতা উন্নত করুন।”

জায়ান্টস একটি অনন্য অবস্থানে থাকতে পারে যাতে মায়ে সময়কে বিকশিত হতে দেয় যতক্ষণ না ছেঁড়া ACL থেকে জোন্সের পুনরুদ্ধার ট্র্যাকে থাকে।

নর্থ ক্যারোলিনা কোয়ার্টারব্যাক ড্রেক মে (10) শনিবার, 14 অক্টোবর, 2023, চ্যাপেল হেলে, নর্থ ক্যারোলিনার একটি NCAA কলেজ ফুটবল খেলার প্রথমার্ধের সময় মিয়ামি রক্ষণাত্মক ব্যাক জ্যাডেন ডেভিস (22) দ্বারা একটি ট্যাকলের প্রচেষ্টা এড়াতে চেষ্টা করে এপি

যেহেতু জোনস $35.5 মিলিয়ন বেতনের সম্পূর্ণ গ্যারান্টিযুক্ত বেতন বকেয়া, তাই মরসুমের শুরুতে তার প্রতি প্রতিশ্রুতিবদ্ধতার স্তর এবং একটি কঠিন প্রসারে বেঁচে থাকা লিডার (নং 2 বাছাই) বা প্যাট্রিয়টস (নং 3) কেয়ারটেকারদের থেকে আলাদা। মার্কাস মারিওটা এবং জ্যাকবি। ব্রিসেট।

ভাইকিংস (নং 11) বা ব্রঙ্কোস (নং 13) উঠলে মায়ে সপ্তাহ 1 শুরু করবে এমন একটি প্রত্যাশা থাকবে৷

তারপর আবার, মিশিগানের জেজে ম্যাককার্থি – অন্য শীর্ষ-চার কোয়ার্টারব্যাক যাকে জায়ান্টরা অনেক সময় বিনিয়োগ করেছে – বেঞ্চে কাটানো একটি মৌসুম থেকে উপকৃত হতে পারে।

“ড্রেকের হার্বার্টের চেয়ে দীর্ঘ ডেলিভারি রয়েছে – এবং তিনি এই বছর 2022 এর চেয়ে দীর্ঘ ছিলেন যখন তিনি অনেক ভাল খেলেছিলেন,” কিপার বলেছিলেন। “মনে হচ্ছে তিনি প্রো ডে-তে এটিকে শক্ত করছেন… কিন্তু ড্রেক প্রস্তুত নয়। আপনি যদি কলেজিয়েট প্রতিযোগিতার বিরুদ্ধে লড়াই করেন, তাহলে আপনি NFL-এ কী করতে যাচ্ছেন? তার বয়স মাত্র 21, ঠিক J.J এর মতো এই ছেলেরা এখনও বাচ্চারা খুব ছোট, যদিও তারা স্টার্টার হিসাবে পুরো দুই বছর খেলেছে।

মেই একটি জোন্স-হারবার্ট সৃষ্টি নন যা অনেক বছর ধরে তৈরি করা হয়েছে, তবে তিনি এখনও জায়ান্টদের ভবিষ্যতের প্রতিনিধিত্ব করতে পারেন।

Source link

Related posts

অলিম্পিক কিংবদন্তি গ্যাবি ডগলাস 8 বছরের অনুপস্থিতির পরে জিমন্যাস্টিকসে ফিরেছেন

News Desk

তামিম কেন সৌম্য-লিটনকে কিছু বলতে পারেন না?

News Desk

সাকিব আল হাসানের হাফ সেঞ্চুরি

News Desk

Leave a Comment