Image default
খেলা

ডেরিক হোয়াইটের 38 পয়েন্ট সেল্টিকদের গেম 4-এ জয় এনে দেয়, তাপকে নির্মূলের দ্বারপ্রান্তে ঠেলে দেয়

মিয়ামি – মিয়ামি হিটের জন্য সুসংবাদ হল যে বোস্টন সেলটিক্স কয়েক মাসের জন্য দক্ষিণ ফ্লোরিডায় ফিরে আসতে পারে না।

এটিও গরমের জন্য দুঃসংবাদ।

সেলটিক্সের ডেরিক হোয়াইট সোমবার রাতে গেম 4 তে হিটের বিরুদ্ধে 38 পয়েন্টে যাওয়ার পথে একটি বাস্কেট স্কোর করার পরে প্রতিক্রিয়া দেখায়। গেটি ইমেজ

বোস্টন এখন ইস্টার্ন কনফারেন্স সিরিজের সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে, ডেরিক হোয়াইট সোমবার রাতে ক্যারিয়ারের সর্বোচ্চ 38 পয়েন্ট স্কোর করেছেন কারণ শীর্ষ বাছাই সেল্টিকস অষ্টম বাছাই হিটকে 102-88-এ পরাজিত করে ওপেনারে 3-1 লিড নিয়েছিল . – এনবিএ প্লেঅফ রাউন্ড।

“আমি প্রথম দিকে কয়েকটি শট মারলাম,” বলছিলেন হোয়াইট, যিনি মাঠে থেকে 26-এর মধ্যে 15 এবং 3-পয়েন্ট রেঞ্জ থেকে 15-এর মধ্যে 8টি। “এটি সর্বদা সাহায্য করে একবার আপনি একটি দম্পতি তৈরি করলে, ঝুড়িটি বিশাল দেখায়।”

সেল্টিকরা টানা ষষ্ঠবারের মতো মিয়ামিতে জিতেছে এবং তাদের শেষ 17 হিট গেমে 14-3 তে উন্নতি করেছে।

তবে জয়টি ব্যয়বহুল ছিল, কারণ ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস প্রথমার্ধে নেমে গিয়েছিলেন যা দলটি বলেছিল ডান বাছুরের চোট ছিল। তিনি একটি হাঁটা বুট, যা প্রায়ই সতর্কতা হিসাবে ব্যবহার করা হয় ময়দান ছেড়ে.

সেল্টিকস কোচ জো মাজোলা বলেছেন যে তিনি পোর্জিঙ্গিসের অবস্থা সম্পর্কে খেলার পরে কোনও আপডেট পাননি।

ম্যাজোলা বলেন, “আমি কি ঘটেছে তা দেখিনি।”

Jayson Tatum Celtics এর জন্য 20 পয়েন্ট এবং 10 রিবাউন্ড যোগ করেছে, যারা Jaylen Brown থেকে 17 পয়েন্ট এবং Jrue Holiday থেকে 11 পয়েন্ট পেয়েছে।

“আমাদের লড়াই চালিয়ে যেতে হয়েছিল, একটি মরিয়া খেলা করতে হয়েছিল,” তাতুম বলেছিলেন।

সেল্টিক প্লেয়ার ক্রিস্ট্যাপস পোরজিঙ্গিস দ্বিতীয় কোয়ার্টারে ডান বাছুরের চোটে ভোগার পর খেলা ছেড়ে দেন। গেটি ইমেজ

ব্যাম আদেবায়ো তার ক্যারিয়ারের 25 পয়েন্ট স্কোর করে শেষ করেন, 17 রিবাউন্ড দখল করেন এবং মিয়ামির জন্য পাঁচটি সহায়তা প্রদান করেন, যেখানে লিওনেল মেসি সহ একটি বিশাল জনতা অন্তর্ভুক্ত ছিল, কিন্তু আহত খেলোয়াড় জিমি বাটলার (হাঁটু) এবং টেরি রোজিয়ার (ঘাড়) ছাড়াই আবার খেলেন।

দ্য হিট গেম 3 এ মাত্র 84 পয়েন্ট পরিচালনা করেছে এবং গেম 4 এ আবার আক্রমণাত্মকভাবে লড়াই করেছে।

Tyler Hero 19 পয়েন্ট স্কোর, এবং Caleb Martin 18 পয়েন্ট যোগ করে অষ্টম বাছাই Heat.

মায়ামি দ্বিতীয়ার্ধে পায়ে টান পড়ার কারণে ধুমধাম জাইম জাকেজ জুনিয়রকে হারিয়েছে। মঙ্গলবার তাকে মূল্যায়ন করা হবে।

“আক্রমনাত্মকভাবে, আমরা আবার সংগ্রাম করেছি,” হিট কোচ এরিক স্পয়েলস্ট্রা বলেছেন। “আমাদের প্রথম দিকে কিছু শালীন চেহারা ছিল, এবং আমরা সেগুলি অতিক্রম করতে পারিনি, এবং ডেরিক হোয়াইট আজ রাতে খুব ভাল ছিল — স্পষ্টতই … তিনি খুব দক্ষ, খুব ভাল ছিলেন।

বুধবার সেল্টিকরা দ্বিতীয় রাউন্ডে যেতে পারে যখন তারা গেম 5 হোস্ট করবে। বোস্টন-মিয়ামির বিজয়ী ইস্টার্ন সেমিফাইনালে ক্লিভল্যান্ড-অরল্যান্ডোর বিজয়ীর সাথে দেখা করবে। ক্যাভালিয়ার্স-ম্যাজিক সিরিজ অন্তত শুক্রবার পর্যন্ত শেষ হবে না।

মায়ামিতে দ্বিতীয়ার্ধে হিট সেন্টার বাম আদেবায়ো ডিফেন্ড করার সময় সেলটিক্স গার্ড ডেরিক হোয়াইট ড্রিবল করছে। এপি

“আমরা সিংহের খাদে হাঁটতে যাচ্ছি,” আদেবায়ো বলল। “সবাই জানে কি ঝুঁকিতে আছে। এটা 3-1।”

কিন্তু সেল্টিকদের এখন চোটের উদ্বেগ রয়েছে, প্রথমার্ধের শেষের দিকে চোট ভোগ করার পরে পোরজিঙ্গিস রাগে তার জার্সি মুখে তুলেছিলেন।

“চিন্তিত,” কেল্টিক সেন্টার আল হরফোর্ড বলেছেন, যিনি পোরজিঙ্গিসের জায়গায় হাফটাইম পরে শুরু করেছিলেন। “শুধু চিন্তিত। … অবশ্যই আমার জন্য উদ্বিগ্ন। তিনি ভাল আত্মায় আছেন, কিন্তু আমরা জানি না এটি কেমন হতে চলেছে। আমি শুধু আশা করি এটি গুরুতর কিছু নয় এবং তিনি দ্রুত আমাদের কাছে ফিরে আসতে পারেন।”

5:04 বাকি থাকতে, ফাউল ডাকার পরে টাটুম 3-পয়েন্টার মুহুর্তের চেষ্টা করার পরে আরও নাটকীয়তা ছিল। আদেবায়ো একটি ডেড বলের খেলাকে রক্ষা করেছিলেন এবং আদেবায়ো তার ল্যান্ডিং জোনে প্রবেশ করার পর তাতুম তার বাম পায়ের গোড়ালি ঘুরিয়েছিলেন। রেফরা Adebayo -1 কে একটি স্পষ্ট সতর্কতা জারি করেছে এবং তার প্রতিক্রিয়ার জন্য হরফোর্ডকে একটি প্রযুক্তিগত সতর্কতা জারি করেছে।

তাতুম খেলায় রয়ে গেল।

“আমি নিশ্চিত সে ভালো আছে,” মাজোলা বলেন।

আদেবায়ো তাকে যে ব্যাখ্যাটি দেওয়া হয়েছিল তা নিয়ে আলোচনা করতে চাননি কেন তিনি যা করেছেন তা একটি স্পষ্ট ভুল বলার যোগ্য। “আমরা যে থেকে এগিয়ে যেতে হবে,” তিনি বলেন.

বোস্টনের জন্য সুসংবাদ: ইতিহাস বলছে এই ধারা শেষ হতে চলেছে।

এই 29 তমবারের মতো বোস্টন সেরা-সেভেন সিরিজে 3-1 ব্যবধানে এগিয়ে আছে।

Celtics পূর্ববর্তী 28টি সিরিজ জিতেছে, যার মধ্যে 2010 সালে এনবিএ ফাইনালে সাতটি এবং মিয়ামির বিরুদ্ধে একটি প্রথম রাউন্ডের সিরিজ রয়েছে — লেব্রন জেমস এবং ক্রিস বোশকে দক্ষিণ ফ্লোরিডায় প্রলুব্ধ করার আগে এবং ডোয়াইনকে ঘিরে একটি শীর্ষ দল গড়ে তোলার আগে হিট শেষ খেলাগুলি খেলেছে। ওয়েড।

মিয়ামি রাখতে পারেনি। হোয়াইট প্রথম কোয়ার্টারে 16 পয়েন্ট স্কোর করে, সেল্টিককে 34-24 লিড দেয়। হিট ডিফেন্সে যাই করুক না কেন, অপরাধ কোনো ছিদ্র বন্ধ করতে পারেনি।

এটি বিবেচনা করুন: সেলটিক্স 12 মিনিটের পরে 34 পয়েন্ট স্কোর করেছে, এবং 34-পয়েন্ট চিহ্নে পৌঁছতে হিট-এর প্রায় 23 মিনিট – প্রায় পুরো প্রথমার্ধে সময় লেগেছে৷ তিনটি কোয়ার্টারে মিয়ামির মাত্র 59 পয়েন্ট ছিল, যা বোস্টনে এই সিরিজের গেম 1-এ সিজন কম ছিল।

“আমি আমার হৃদয়ে জানি আমাদের সেখানে একটি খেলা আছে,” স্পয়েলস্ট্রা বলেছেন। “এটি আরও কয়েকবার বল পাস করার ব্যাপার, এবং হঠাৎ আগুন লেগেছে।”

Source link

Related posts

“হাথোরোসিংহে বিশ্বের সেরা কোচ হলেও, এটা আমার কাছে কোন ব্যাপার না।”

News Desk

জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেডে

News Desk

লেকার্স গেম 4 নুগেটসের বিরুদ্ধে জয়ের সময় লেব্রন জেমস ডারভিন হ্যামের উপর বিস্ফোরণ ঘটায়

News Desk

Leave a Comment