Image default
খেলা

ট্র্যাভিস কেলসের মহাকাব্য “নিউ হাইটস” লাইভ পারফরম্যান্সে টেলর সুইফটের উপস্থিতি অনুভূত হয়েছিল

বড় ভাই জেসন কেলসির সাথে “নিউ হাইটস” পডকাস্টের জন্য ট্র্যাভিস কেলসের প্রথম অ্যারেনা শোতে বন্ধুত্বের ব্রেসলেট এবং প্রচুর নাচ দেখানো হয়েছে — সবই তার বান্ধবী, পপ তারকা টেলর সুইফট দ্বারা অনুপ্রাণিত।

34 বছর বয়সী অল-প্রো চিফরা 14-বারের গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ীকে সিনসিনাটি বিয়ারক্যাটসের বাড়িতে বৃহস্পতিবারের লাইভ পডকাস্ট টেপিংয়ের সময় সম্মান জানানো নিশ্চিত করেছেন, যার জেসন এবং ট্র্যাভিস কলেজে খেলেছিলেন।

ট্র্যাভিস তার ডান হাতের কব্জিতে তিনটি বন্ধুত্বের ব্রেসলেট পরেছিলেন — তার ইরাস ট্যুরে সুইফটের কনসার্টে একটি প্রধান আনুষঙ্গিক, যা বর্তমানে মে মাস পর্যন্ত বিরতিতে রয়েছে — সিনসিনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত একটি আশ্চর্যজনক স্নাতক অনুষ্ঠানে তার কলেজ ডিগ্রি গ্রহণ করার সময়।

ট্র্যাভিস কেলস 11 এপ্রিল, 2024-এ সিনসিনাটির পঞ্চম তৃতীয় অ্যারেনায় তার এবং তার ভাই জেসন কেলসের “নিউ হাইটস” পডকাস্টের একটি লাইভ টেপিংয়ের সময় একটি আশ্চর্য স্নাতক অনুষ্ঠানের সময় তার কলেজ ডিপ্লোমা গ্রহণ করেন।
লিডিয়া শিম্পার

তিনবারের সুপার বোল চ্যাম্পিয়ন সিনসিনাটি বিশ্ববিদ্যালয়ের সভাপতি ডঃ নেভিল পিন্টো তাকে তার ডিপ্লোমা হস্তান্তর করার পর মঞ্চে বিয়ার পান করেন।

ফ্রন্ট অফিস স্পোর্টস অনুসারে, ট্র্যাভিস তার অবশিষ্ট কলেজ ক্রেডিট 2022 সালে সম্পন্ন করে এবং স্নাতক হন, কিন্তু অনুষ্ঠানে অংশগ্রহণ করেননি।

সুইফ্ট, 34-এর আরেকটি রেফারেন্স, প্রথমবারের মতো বিগ লম্ব্যাবি গেমসের সময় এসেছিল — ভিন্স লোম্বার্ডি ট্রফিতে সম্মতি — যেখানে 10 জন বিয়ারক্যাট অ্যাথলিট তাদের সহকর্মী ছাত্রদের বিরুদ্ধে অলিম্পিক-স্টাইলের চ্যালেঞ্জগুলির একটি সিরিজে কেলস ভাইদের সালিসি চালাচ্ছেন। মন্তব্য করেন তিনি।

টেলর সুইফট সিঙ্গাপুরে 2 মার্চ, 2024-এ জাতীয় স্টেডিয়ামে তার “ইরাস ট্যুর” এর সময় পারফর্ম করছে। TAS রাইটস ম্যানেজমেন্টের জন্য Getty Images

টেলর সুইফ্ট এবং ট্র্যাভিস কেলস 11 ফেব্রুয়ারী, 2024-এ উইন লাস ভেগাসের ভিতরে XS নাইটক্লাবে ডিজে বুথের ভিতরে একটি চুম্বন শেয়ার করছেন৷ মাইক Kirschbaum আঠার MIDI

প্রতিযোগিতার মধ্যে ট্র্যাভিসকে সুইফটের 2014 সালের হিট গান “শেক ইট অফ”-এ নাচতে দেখা গেছে।

শো থেকে পোস্ট করা একটি TikTok ভিডিওতে দর্শকদের বলতে শোনা যায়, “এটি আমার পছন্দের একটি।”

সুইফট লাইভ ইভেন্টে উপস্থিত ছিলেন না, যদিও তিনি বর্তমানে সফর থেকে বিরতিতে রয়েছেন।

11 এপ্রিল, 2024-এ সিনসিনাটির পঞ্চম তৃতীয় অ্যারেনায় তাদের পডকাস্ট “নিউ হাইটস” এর লাইভ রেকর্ডিংয়ের সময় ব্রাদার্স ট্র্যাভিস কেলস এবং জেসন কেলস।
সিনসিনাটি অ্যাথলেটিক্স/আবদুল সো

11 এপ্রিল, 2024-এ সিনসিনাটির পঞ্চম তৃতীয় অ্যারেনায় তাদের পডকাস্ট “নিউ হাইটস” এর লাইভ রেকর্ডিংয়ের সময় ব্রাদার্স ট্র্যাভিস কেলস এবং জেসন কেলস।
সিনসিনাটি অ্যাথলেটিক্স/ইসাবেলা মার্লে

ইউনিভার্সিটি অফ সিনসিনাটি জনসাধারণকেও বলেছিল যে শোয়ের আশ্চর্য অতিথিদের অংশ হিসাবে সুইফটকে গণনা করবেন না — তাদের মধ্যে কার্ডিনাল কোয়ার্টারব্যাক এবং সিনসিনাটি কিংবদন্তি ডেসমন্ড রেডার।

বেঙ্গল কোয়ার্টারব্যাক জো বারো এবং ট্র্যাভিসের প্রাক্তন চিফস সতীর্থ অরল্যান্ডো ব্রাউন জুনিয়র বিশেষ অতিথি ছিলেন।

ট্র্যাভিস এবং জেসনের বাবা-মা, ডোনা এবং এড কেলস, ​​ঈগলস সেন্টারের প্রাক্তন স্ত্রী, কাইলি কেলসের সাথে সামনে এবং কেন্দ্রে বসেছিলেন।

X ওয়েবসাইটে “New Heights” অ্যাকাউন্টের দ্বারা প্রকাশিত ফটোতে দেখানো হয়েছে, ডোনা শো-এর আগে পার্টি সিটি থেকে তার সন্তানদের একদল বেলুন নিয়ে এসেছে।

(LR) এড কেলসি, ট্র্যাভিস কেলসি, ডোনা কেলসি এবং জেসন কেলসি 11 এপ্রিল, 2024-এ সিনসিনাটির পঞ্চম তৃতীয় অ্যারেনায় ভাইদের “নিউ হাইটস” পডকাস্টের একটি লাইভ রেকর্ডিংয়ে।
সিনসিনাটি অ্যাথলেটিক্স/ইসাবেলা মার্লে

11 এপ্রিল, 2024-এ ওহাইওর সিনসিনাটির পঞ্চম তৃতীয় অ্যারেনায় “নিউ হাইটস” এর লাইভ রেকর্ডিংয়ের সময় ডোনা কেলসি একগুচ্ছ পার্টি সিটি বেলুন ধারণ করেছেন। এক্স/নতুন উচ্চতা

জেসন, 36, এবং ট্র্যাভিস ইভেন্ট থেকে মোট টিকিট বিক্রয়ের একটি অংশ সিনসি রেইনসকে দান করবেন, সিনসিনাটি অ্যাথলেটিক্সের অফিসিয়াল NIL গ্রুপ।

জেসন, যিনি ঈগলদের সাথে তার পুরো 13-সিজন ক্যারিয়ার কাটানোর পর গত মাসে এনএফএল থেকে অবসর ঘোষণা করেছিলেন, ফিলাডেলফিয়া দ্বারা 2011 এনএফএল ড্রাফ্টের ষষ্ঠ রাউন্ডে নির্বাচিত হওয়ার আগে 2006-10 থেকে সিনসিনাটিতে যোগ দিয়েছিলেন।

2013 NFL ড্রাফটের তৃতীয় রাউন্ডে কানসাস সিটি তাকে নির্বাচিত করার আগে ট্র্যাভিস 2008-12 থেকে UCLA-তে যোগ দিয়েছিলেন।

ভাইদের “নিউ হাইটস” পডকাস্ট মার্চ মাসে 2024 iHeartPodcast পুরস্কারে বছরের সেরা পডকাস্ট জিতেছে।

Source link

Related posts

অবসর নিলেন জার্মানির বিশ্বকাপজয়ী মিডফিল্ডার

News Desk

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ম্যানইউ তারকা গ্রিনউড

News Desk

ইয়াঙ্কিরা অ্যারন বিচারককে পোস্ট সিজনের জন্য সময়মতো আহত তালিকা থেকে সক্রিয় করে

News Desk

Leave a Comment